এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • kk | 2601:448:c400:9fe0:7899:678a:3762:c851 | ০৪ আগস্ট ২০২২ ২২:৫৩510750
  • হো হো হো, দারুণ তো!
  • Amit | 121.200.237.26 | ০৫ আগস্ট ২০২২ ০৪:৫৪510764
  • হ্যা -ওটা আমারও বেশ ফেবারিট ব্রেকফাস্ট ছিল ওখানে থাকাকালীন :) :) বেশ জব্বর লাগতো খেতে। 
  • Amit | 121.200.237.26 | ০৫ আগস্ট ২০২২ ০৫:২৬510765
  • লাস্ট ছবিতে তিনটে গ্লাসে কি কি কম্বো ছিল ? শটস ? নাকি লিকিওর ? নাকি নন আলকোহলিক কিছু ?
  • dc | 2401:4900:1f2a:1bf6:ec3e:ac1f:efb1:34d3 | ০৫ আগস্ট ২০২২ ০৯:১৪510768
  • যাই বলুন, চিজ প্ল্যাটারটা আমার খুব ভাল্লাগলো। এমনিতেই চিজ প্ল্যাটার আমার ভারি পছন্দের। সাথে একটু ক্রিস্পি বেকন পাওয়া গেলে তো কথাই নেই। 
  • যোষিতা | ০৫ আগস্ট ২০২২ ১২:৫৩510778
  • বর বৌয়ের চোরাগোপ্তা অ্যাটাক স্ট্র্যাটেজি জব্বর!
  • সুকি | 203.116.41.74 | ০৬ আগস্ট ২০২২ ০৮:১৬510804
  • ধন্যবাদ সকলকে -
     
    অমিতাভদা - ওগুলো নন-অ্যালকোহলিক ছিল। কি সব এটা সেটা মিশিয়ে বানিয়েছে। তবে খেতে ছিল গোলা - 
     
    ডিসি, চীজ প্ল্যাটার তো ভালো বটেই - তবে কিনা আমার কাছে টিরামিসু/চীজ-কেক এর জন্য বসে থেকে এই জিনিস পাওয়া বেশ ব্যাথা দিয়েছিল :) 
  • dc | 2401:4900:1f2b:690e:f921:3dee:91f3:fb29 | ০৬ আগস্ট ২০২২ ০৮:২৫510806
  • সুকি, বুঝতে পেরেছি laugh
  • শক্তি | 2405:201:8005:900c:21de:7a68:6ceb:c171 | ০৬ আগস্ট ২০২২ ১২:৪২510811
  • কত যে অজানা জানা যায় লেখাপড়া করলে।নারকেল দুধে সেদ্ধ করা ভাতের সঙ্গে এতো ভালো ভালো সাইড ডিশ?এমন দেশে গেলাম না এখনো।শুধু পান্তা খেয়ে শান্ত হয়েই রয়েছি?খুব স্বাদু লেখা 
  • Emanul Haque | ০৬ আগস্ট ২০২২ ১৩:৫৩510812
  • নারকেল দুধে সেদ্ধ করা ভাত কলকাতায় মেটিয়াবুরুজে খাওয়া হয়। তবে আনুষঙ্গিক খাদ্য তালিকা একটু ভিন্ন। মাংস, চিংড়ি মাছ ইত্যাদি 
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যুদ্ধ চেয়ে মতামত দিন