এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • kk | 68.184.245.97 | ১৯ আগস্ট ২০২১ ২০:১৫496882
  • আমি যা দেখছি 'হেলথি' লেবেল লাগানো খাবারগুলো খেয়ে সুকির বারেবারে বেশ খারাপ অভিজ্ঞতা হয়েছে। এই সিরিজের প্রথম পর্বই তো সেই নিয়ে ছিলো। তারপরে সেই হেলথি ব্রেকফাস্টেও। তারপরেও আপনি ঐ বিশেষ মার্কামারা খাবার অর্ডার করেন? হ্যাঁ সুকি?

  • অমিতাভ চক্রবর্ত্তী | ১৯ আগস্ট ২০২১ ২১:৪৮496884
  • হেলদি পিৎজা কেউ সুস্থ মস্তিষ্কে চাইতেই পারে না! ক‍্যাভেন্ডিশ ল‍্যাবে অতিরিক্ত সময় কাটিয়ে আর ট্রিনিটির অপেক্ষায় থেকে মাথাটা খারাপ হয়ে গিয়েছিল আর কি। :)

  • ময়ূখ দত্ত | 5.107.1.131 | ২০ আগস্ট ২০২১ ১০:০৫496894
  • হা হা হা... খুব আনন্দ পেলাম, আমি সাধারনত আন-হেলদী ই খাই, এই সব হেলদী অপশান ও যে ভাল খেতে হয় এই প্রথম শুনলাম!! উতসাহ পেলাম!!

  • সুকি | 49.207.203.154 | ২০ আগস্ট ২০২১ ১০:৩৯496896
  • kk, ঠিকই বলেছেন :) আরো আসছে সামনে এমন। চাষার ছেলে হলে যা হয় আর কি :) ক্রমশঃ পরিবর্তনশীল সমাজের সাথে মানিয়ে নিতে গিয়ে এমন নানাবিধ কষ্ট সইতে হয়! 


    অমিতাভদা - সেটাই! একটা ল্যাব থেকে ৩৪ খানা নোবেল লরিয়েটের কাজকর্মের ইতিহাস দেখে মাথা একটু ব্যোম মেরে গিয়েছিল :)


    ময়ূখ-দা - হয় হয়, মাঝে মাঝে হয়ে যায় হেলদি খাবার ভালো খেতে :) 

  • শিবাংশু | ২০ আগস্ট ২০২১ ১১:২৬496899
  • রোমাঞ্চকর, 


    ক্যাভেন্ডিশ এবং কেলেংকারি (হেলদি ), দুইই ...

  • শিবাংশু | ২০ আগস্ট ২০২১ ১১:২৬496898
  • রোমাঞ্চকর, 


    ক্যাভেন্ডিশ এবং কেলেংকারি (হেলদি ), দুইই ...

  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভালবেসে মতামত দিন