এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • AS | 125.187.58.137 (*) | ১১ মে ২০১৭ ০৫:৪৭59697
  • দারুণ দারুণ !!!!! এক টা পর্বের পর পরের পর্বের জন্য দেরী যে সয় না
  • Mou | 193.83.33.103 (*) | ১১ মে ২০১৭ ০৬:০৬59698
  • অসাধারণ। আমি অনেকদিন পর এতো ঝরঝরে লেখা পড়লাম। সত্যি বলতে কি খুব একটা এক্সপেকটেশন নিয়ে পড়তে বাসিনি।কিন্তু আপনি এক নিস্বাসে পরিয়ে ছাড়লেন।
  • San Gita | 57.15.15.191 (*) | ১১ মে ২০১৭ ০৬:২৭59699
  • এসব শুনলে লেখা সার্থক মনে হয়! ধন্যবাদ!
  • swati | 69.97.218.210 (*) | ১৩ মে ২০১৭ ০২:৫৩59700
  • বাঃ খুব ভালো লেখা। পিউ , পুঁটিকে বেশ দেখতে পাচ্ছি চোখের সামনে। পরের পর্বের অপেক্ষায় রইলাম।
  • San Gita | 57.15.5.18 (*) | ১৪ মে ২০১৭ ০৩:০১59701
  • পরের পর্ব এসে গেছে তো।
  • de | 69.185.236.51 (*) | ১৫ মে ২০১৭ ০১:১০59705
  • পিউ ভারী ভালো আর মিষ্টি!
  • San Gita | 53.251.173.6 (*) | ১৫ মে ২০১৭ ০১:১৬59706
  • আর তোমাদের পুঁটি? সে ভালো নয় কো?
  • শেখ মোঃ তরিকুল ইসরাম | 37.147.145.58 (*) | ১৫ মে ২০১৭ ০৬:৪৯59702
  • সেই রকম ভাই। পুঁটিকাহিনী ৫ পরে তো হাসি থামে না। আর এটাতো আরো অসাধারন।
  • San Gita | 53.251.173.6 (*) | ১৫ মে ২০১৭ ০৮:৫৭59703
  • আর ১, ২, ৩- সেগুলো ভাল নয়?
  • Suhasini | 213.99.208.17 (*) | ১৫ মে ২০১৭ ১১:৫২59704
  • সব গুলো ভালো, বড্ড ভালো। তাড়াতাড়ি দিও আবার, কেমন?
  • de | 69.185.236.52 (*) | ১৬ মে ২০১৭ ০৬:০০59707
  • পুঁটি তো নিজেদের লোক - সে তো ভালোই হবে -
    স্বজনপোষণ! ঃ))
  • San Gita | 57.15.2.145 (*) | ১৬ মে ২০১৭ ০৭:২১59708
  • লাভিউ দে। এই দুনিয়ায় সকল ভালো।
  • Santanu | 213.99.211.18 (*) | ২৭ অক্টোবর ২০১৭ ০৯:৪৫59709
  • পিউ এর কি হোলো শেষ অবধি?
  • San gita | 53.239.82.6 (*) | ২৭ অক্টোবর ২০১৭ ১০:৩৫59710
  • 'আমার কপাল' নয়, দিব্যাংশী হয়েছে, সে আবার খুব মাতৃভক্ত!
  • kumu | 132.176.7.160 (*) | ২৮ অক্টোবর ২০১৭ ০৫:১৬59711
  • কই,আর লেখা হবে না?অ পুঁটি!!
  • San gita | 53.239.82.6 (*) | ২৮ অক্টোবর ২০১৭ ০৫:৩৩59712
  • কুমুদি, আগে থেকে বলতে পারি না গো। হলে হল, নইলে নয়।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। সুচিন্তিত মতামত দিন