এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • যোষিতা | ১১ এপ্রিল ২০২৪ ০২:১১530436
  • ঈদের অনেক অনেক শুভেচ্ছা শরীফ!
    চান রাত আনন্দময় হোক। নতুন পোশাক পরে অনেক খাওয়া দাওয়া আনন্দ কর।
  • মনমাঝি | ১১ এপ্রিল ২০২৪ ০২:৪৪530439
  • ঈদ মুবারক! 
  • Kishore Ghosal | ১১ এপ্রিল ২০২৪ ১১:১৮530457
  • ঈদ মুবারক শরীফ ভাই। 
    হাসি-আনন্দের পাশাপাশি দুঃখগুলোও আমাদের চারপাশে থাকে। থাকবেই তা নাহলে আনন্দের সার্থকতা কোথায়? 
  • বিপ্লব রহমান | ১১ এপ্রিল ২০২৪ ১২:৩৩530459
  • চান রাতে দল বেঁধে খাই-দাই ঘুরি-ফিরি, কেনাকাটায় আহা মরি, মরি! 
     
    কলেজের সেই দিনগুলো মনে পড়ছে ভাই। 
     
    ঈদ মোবারাক!
  • Guru | 2409:4060:2d9e:8933:8ad9:3196:af05:e263 | ১১ এপ্রিল ২০২৪ ১৫:৩৩530469
  • ঈদ মোবারাক শরীফ ভাই l
  • শিবাংশু | ১১ এপ্রিল ২০২৪ ১৬:২৩530471
  • ঈদ মুবারক ভাই 
  • দীপ | 2402:3a80:a31:f011:0:67:ece3:f101 | ১১ এপ্রিল ২০২৪ ১৭:২৮530472
  • দীপ | 2402:3a80:a31:f011:0:67:ece3:f101 | ১১ এপ্রিল ২০২৪ ১৭:২৯530473
  • ঈদ মোবারক! 
    সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই!
  • Muhammad Sadequzzaman Sharif | ১২ এপ্রিল ২০২৪ ০০:২৫530483
  • সকলকে আবারও ইদের শুভেচ্ছা। ঈদ মুবারক। 
     
    @দীপ, এইটা কিংবদন্তী গান! আমাদের ছোটবেলায় এই গান টিভিতে বাজলেই বুঝতাম যে চাঁদ উঠে গেছে। খুব সম্প্রতি এই গানের জায়গায় আরেকটা গান স্থান দখল করেছে। গ্রামীনফোন বিজ্ঞাপনের জন্য গানটা বানিয়েছিল। এইটা এত জনপ্রিয় হয় যে এখন এইটাই মূল সঙ্গীত হয়ে গেছে ইদের। লিংক দিচ্ছি শুনে দেখতে পারেন। গানটা শুনলেই মনে হয় অন্য কিছু, মনে হয় ইদ এসে গেছে। 
  • দীপ | 42.110.139.61 | ১৩ এপ্রিল ২০২৪ ১১:১৬530554
  • মাননীয় শরীফ সাহেব,
    গানটা শুনলাম। বেশ ভালো লাগলো।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভ্যাবাচ্যাকা না খেয়ে মতামত দিন