এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • সিএস | 237812.68.674512.211 (*) | ১০ জানুয়ারি ২০২০ ০৩:৪৭80040
  • মানে পুরোই খোরাক, দিল্লী পুলিশ আর বিজেপি আর মন্ত্রী।

    ছবি দেখাবে যদি সে তো আইটিসেল দেখাচ্ছিলই। এঁয়াদের দরকারটা কী ?
  • | 236712.158.895612.180 (*) | ১০ জানুয়ারি ২০২০ ০৩:৫৪80041
  • এখানেই থাক। পরে অন্য কোথাও রাখবো নে

  • b | 236712.158.676712.146 (*) | ১০ জানুয়ারি ২০২০ ০৪:১৮80042
  • কনটেক্স্ট? মানে পায়েল চোপড়া-র?
  • অর্জুন | 236712.158.676712.114 (*) | ১০ জানুয়ারি ২০২০ ০৪:২০80043
  • ধরা পড়ল অক্ষত অয়াস্থি। ফ্রেঞ্চ অনার্সের প্রথম বর্ষের ছাত্র and already a ABVP goon! আরো সাংঘাতিক সেদিন হামলাকারীদের আশ্রয় দিয়েছিল
    জে এন ইউ'র এক অধ্যাপক, নাম তপন বিহারী !!

    কিন্তু কি হবে? আমার ভরসা নেই। কানহাইয়াকে যারা পাতিয়ালা কোর্ট চত্বরে গ্রেফতার করা অবস্থায় দিনের আলোয় পিটিয়েছিল এবং কদিনের জন্যে গা ঢাকা দেওয়ার পরে টিভির স্টিং অপারেশনে তারা সব স্বীকার করে, গোরক্ষার নামে যে সব হত্যা হল তারাও ক্যামেরার সামনে স্বীকার করে কিন্তু কি হল? কদিন হই চই তারপর? জুনেদের হত্যাকারীদের গ্রেফতার করে ছেড়ে দেওয়া হয়েছে।

    I see no hope in this judicial system.
  • তৃতীয় সূত্র | 237812.69.563412.27 (*) | ১১ জানুয়ারি ২০২০ ০৩:১১80045
  • S | 237812.69.563412.147 (*) | ১২ জানুয়ারি ২০২০ ০১:৪৯80047
  • THE TRUTH

    India Today Anti Fake News War Room (AFWA) found that the picture is not from JNU but was taken from outside the residence of Indira Gandhi. It was taken in 1977 when Emergency had ended. Yechury was elected as JNU Students' Union president in 1977 and had led a protest seeking Indira Gandhi's resignation as chancellor of the university. In the photo, Yechury was reading out the demands of the students' union which Gandhi was listening to.

    পুরোটা না পড়ে শুধু হেডলাইন দেখে লিন্ক দেওয়াটা ফ্যাশান হয়ে গেছে।
  • Ami | 237812.69.4534.197 (*) | ১২ জানুয়ারি ২০২০ ০৪:৪৩80048
  • Puro ta porei to link dilam. Je ki bhabe fake news ke fight dicche. Faltu S er kaache gaal kheye gelam :-) summary te dite bhul hoye gechilo.

    Really liked how some folks are fighting against fake posts
  • S | 236712.158.786712.53 (*) | ১২ জানুয়ারি ২০২০ ০৫:২৭80049
  • sorry
  • S | 108.162.219.7 | ১৩ জানুয়ারি ২০২০ ১৯:৪৮45383
  • ইন্টারেষ্টিং এর পোস্ট আমার আগে ছিল. এখন পারে দেখাচ্ছে.
  • FB | 162.158.166.58 | ২১ জানুয়ারি ২০২০ ১৬:৩৬90813
  • . | 172.68.146.223 | ২৭ জানুয়ারি ২০২০ ১০:০২90867
  • test
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভেবেচিন্তে মতামত দিন