এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • kaora party | 162.158.158.238 | ২৮ ফেব্রুয়ারি ২০২০ ২৩:৩০91129
  • কিছুই হবেনা
    উনি যাবেন
    ভাষণ দেবেন

    Hasina দিদি বসে শুনবেন
    হাত তালি দেবেন
  • বিপ্লব রহমান | ২৯ ফেব্রুয়ারি ২০২০ ০৪:৩১91135
  • "তবুও শেখ হাসিনার প্রতি পূর্ণ আস্থা রেখে আশা করছি যে মোদীর আমন্ত্রণ যদি বাতিল না করা যায় তবে অন্তত প্রধান বক্তার সম্মানটুকু কেড়ে নেওয়া হবে।"৷ 

    কাঁঠালের আমসত্ত্ব নাকি? হাসিনা সরকারের সবচেয়ে বড় বন্ধু মোদি।       

  • Muhammad Sadequzzaman Sharif | ২৯ ফেব্রুয়ারি ২০২০ ০৮:২৬91141
  • @kaora party, হয়ত হবে কিন্তু প্রতিবাদ হচ্ছে, হয়ত আন্দোলনও হবে, পুলিশ লাঠিপেটা করবে জনগণের ওপরে। একজন আমন্ত্রিত অতিথির জন্য এরচেয়ে লজ্জা আর কী হতে পারে? আমি চাই তীব্র আন্দোলন হোক, তীব্র আন্দোলনের মুখে মোদী যদি আসেও তা দুই সরকারের জন্যই লজ্জার হবে।

    @বিপ্লব রহমান, তা আপনি বলতেই পারেন। কিন্তু শেষ পর্যন্ত চাইতে হবে শেখ হাসিনার কাছেই। যদি কিছু করার থাকে তা শেখ হাসিনাই করতে পারে বা করবে।
  • S | 108.162.245.129 | ২৯ ফেব্রুয়ারি ২০২০ ০৮:৩২91142
  • "একজন আমন্ত্রিত অতিথির জন্য এরচেয়ে লজ্জা আর কী হতে পারে?"
    সেই সূক্ষতা বোঝার সামাতা মোদির বা তাদের ভক্তদের নেই।
  • S | 108.162.245.129 | ২৯ ফেব্রুয়ারি ২০২০ ০৮:৩৩91143
  • * ক্ষমতা
  • o | 162.158.62.184 | ২৯ ফেব্রুয়ারি ২০২০ ০৮:৪১91144
  • ওনাকে ডাকতে হয়না। উনি তো বেসিক্যালি নির্লজ্জ, তাই এমনিই এমনিই চলে যান। বরং কাইন্ডলি দেখবেন জীবনানন্দকে একটু বাদ দেওয়া যায় যদি, হেঁ হেঁ।
  • বিপ্লব রহমান | ২৯ ফেব্রুয়ারি ২০২০ ০৯:৩৪91145
  • "কিন্তু শেষ পর্যন্ত চাইতে হবে শেখ হাসিনার কাছেই। যদি কিছু করার থাকে তা শেখ হাসিনাই করতে পারে বা করবে।" 

    মাফ করবেন। এই ভক্তিবাদে আমি অন্ততঃ বিশ্বাসী নই। এই সরকারের কাছে উন্নয়নের ফিরিস্তি ছাড়া আর প্রাপ্তি কী?       

  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। না ঘাবড়ে মতামত দিন