এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • সমুদ্র সেনগুপ্ত | 2345.110.454512.207 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০২:২৬65361
  • ফাটাফাটি
  • dd | 90045.207.4556.111 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৫:০৬65362
  • এরকম আমি সেই এমারজেন্সীর সময় ছাড়া দেখি নি।

    এটা কি সব মেইন লাইন মিডিয়া, (স্পেশালি পশ্চিম বংগে'র) ইচ্ছাকৃত মানে সেল্ফ ইমপোসড সেন্সরশিপ? আবাপ থেকে প্রতিদিন - হয় ছাপে নি, নয়তো খুবই সংক্ষেপে ছেপেছে। অ্যাস ইফ এটা কোনো নিউসই নয়। বাট হোয়াই ?

    টিপিকালি - বামবাবুরা নানান কনস্পি থিউরী দিচ্ছেন, কিন্তু একটাও মিলছে না।

    ভেরী স্ট্রেঞ্জ।
  • স্ট্রেঞ্জ থিউরী | 566712.225.8934.73 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৫:৩০65363
  • ছাপেনা কারণ আপ্নেরা উনাকে যতটা খবোরযোগ্য ভাবেন মিডিয়া তা ভাবে না!
    যেমন ধরুন, সেই পৌলমী মারা গেলেন, উনার নাম দেখ্তুম চাট্টি ম্যাগাজিনের সম্পাদক হিসেবে, ভাবতুম - বাপরে, এক ছিলো অভীক, এখন এয়েছেন ইনি, খুবি তালেবর কেউ লিচ্চয়! মার্কেটে জিগালুম, তা কেউ কিচু বল্লেন না! (অবশ্য আমি মিসাতেও পারি!) বুজলুম উনি কর্পোরটের সন্তান! সুতরাং মার্কেট ভ্যালু শূণ্য।
    ইনার ও হয়ত তেমন হয়ে গ্যাচে অ্যাদ্দিন সম্পাদক থেকে থেকে!
  • স্বাতী রায় | 781212.194.4545.125 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৫:৩৩65357
  • সত্যি ! ভারী অবাক হলাম!
  • বোধিসত্ত্ব দাশগুপ্ত | 2345.110.675612.215 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৬:০৩65358
  • এটা সলিড খিল্লি হয়েছে,
  • | 230123.142.01900.95 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৬:০৬65364
  • স্বাভাবিক পরিস্থিতি তে কোন সম্পাদক গ্রেফতার হওয়া কোন কাজের কথা না, পরিস্থিতি কতটা অস্বাভাবিক তদন্ত না হলে বা আরও অনেক খবর না বেরোলে বলা মুশকিল।
  • Tim | 013412.126.562323.237 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৬:২০65365
  • ভালো হয়েছে ঃ-)
    শক্তিগড়ের পান্তুয়া একটা অসম্ভব কনস্ট্রাক্ট, উদাহরণ দিয়ে দেখানো হয়েছে যে সে জিনিসও হতে পারে কিন্তু সর্বাধিক প্রচারিতের ...ইত্যাদি।
  • শঙ্খ | 2345.110.674512.155 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৬:৩২65359
  • হ্যাহ হ্যাহ হ্যাহ
  • sm | 2345.110.014512.253 (*) | ২১ ডিসেম্বর ২০১৮ ০৬:৪৮65360
  • বর্তমানে বেরিয়েছে খপর টি।
    দুটি প্রযুক্তি গত ভুল আছে।একবার লেখা হয়েছে বর্জ্যে ফরাসি সেন্ট এর গন্ধ,একবার লেখা হয়েছে গন্ধহীন!
    শক্তিগড়ের ল্যানচা বিখ্যাত,পানতুয়া নয়।
    অসাম লেখা!ফাটা ফাটি
  • প্রতিভা | 342323.191.8956.26 (*) | ২২ ডিসেম্বর ২০১৮ ০২:৫৯65366
  • মিডিয়া দেখায়নি তো বয়ে গেছে। সব্বাই জানে তো ! যারা জানে না, তারা এই গ্রহে এই মহানের অস্তিত্ব সম্বন্ধে অনাগ্রহী।
  • aranya | 3478.160.342312.238 (*) | ২২ ডিসেম্বর ২০১৮ ০৭:০২65368
  • 'নিজের লোকের নামে অপবাদ লোকে বুক ফুলিয়ে ছড়িয়ে বেড়ায় না' - সৎ ভাবে সংবাদ পরিবেশনেরও তো একটা দায় থাকে। 'এই সময়' অন লাইন এডিশন তাদের সম্পাদক গ্রেপ্তারের খবর জাস্ট ছাপেই নি, সংক্ষেপে এক লাইনও না
  • তাতিন | 340123.110.234523.7 (*) | ২২ ডিসেম্বর ২০১৮ ০৭:২৮65367
  • এটা তো স্বাভাবিক, অনিন্দ্যদার নামে মিটু কেস নিয়ে লিটল ম্যাগ মহলও বেশি উচ্চবাচ্য করবে না। নিজের লোকের নামে অপবাদ লোকে বুক ফুলিয়ে ছড়িয়ে বেড়ায় না।
  • PT | 340123.110.234523.6 (*) | ২৫ ডিসেম্বর ২০১৮ ০৬:২৭65369
  • News Black Out: Kolkata Media Forgets To Cover Editor's Arrest By CBI
    https://www.outlookindia.com/website/story/india-news-why-kolkata-medias-silence-over-an-editors-arrest-is-unethical/322165

    "Local journalists say the reason for the blackout could be two. One, the ruling political dispensation ordered it as it does not want the chit fund probe to be publicised to save itself of embarrassment. Several ministers and legislators are allegedly involved in the scam and the ruling party is out to minimise the damage.

    The other reason could be that Chattopadhyay was among the best-known journalists of the state and the media fraternity has been in awe of him. They are therefore going soft and decided to self-censor."
  • sm | 2345.110.673412.102 (*) | ২৫ ডিসেম্বর ২০১৮ ০৬:৩২65370
  • আপনার কোন কারণটি গ্রাহ্য মনে হয়?
  • PT | 340123.110.234523.6 (*) | ২৫ ডিসেম্বর ২০১৮ ০৬:৪১65371
  • বহু চিত্কৃত স্থানীয় জরুরী অব্স্থা তত্বটি প্রতিষ্ঠিত হয়।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। বুদ্ধি করে মতামত দিন