এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাই | 82.83.81.233 (*) | ৩০ এপ্রিল ২০১২ ০১:৪৬90285
  • বাঙ্ময় ! শেষ পংক্তিগুলো।
  • Anupam Das Sharma | 125.250.117.185 (*) | ৩০ এপ্রিল ২০১২ ০২:৩৫90288
  • আগেও পড়েছি। এখন আবার পড়লাম। নিজস্ব আঙ্গিকে 'মেয়েদের গপ্পো' যেন সৃষ্টিকর্তাকে আপাদমস্তক নাড়িয়ে জানালো...ওহে, হি-ম্যান ! তুমি নও নিরপেক্ষ।
  • সংহিতা | 24.99.204.123 (*) | ৩০ এপ্রিল ২০১২ ০৩:২৬90289
  • আবারও ভালো লাগলো...
  • সুশান্ত কর | 127.198.48.111 (*) | ৩০ এপ্রিল ২০১২ ০৩:৫২90286
  • ভালো লাগল!
  • sikta dasadhikari | 127.194.200.214 (*) | ৩০ এপ্রিল ২০১২ ১০:০৯90287
  • অসাধারণ!!
  • ranjan roy | 24.97.40.2 (*) | ০১ মে ২০১২ ০২:১১90290
  • যশোধরা রায়চৌধুরি এই কবিতা ত্রয় প্রথম গুরুতেই লিখলেন? গর্বিত বোধ করছি।
    আর এক দিকে লজ্জা পাচ্ছি। কেমন যেন আমাকেও নির্বস্ত্র করে স্পটলাইটে ---।
  • Arindam | 127.194.210.247 (*) | ০১ মে ২০১২ ১০:১০90291
  • মনন কে ছুয়ে যায়,ভাবতে বসায় আর লজ্জা পেতে হয়।অসাধারণ লেখা, যা সত্যি সত্যি নারীর জীবনকে ফুটিয়ে তুলেছে।
  • Anirban Roy Choudhury | 60.83.245.86 (*) | ১৭ মে ২০১২ ০৩:৫৫90292
  • "যৌনতা ছিল পুরোপুরি ক্লিশে, হারবাল
    ওষুধের মত, ভালবাসা আর সেক্সের সে কি ফিউশন ছিল, মুগ্ধ! "

    অসাধারন লাগলো কবিতা তিনটি //
  • বিপ্লব রহমান | 212.164.212.14 (*) | ১৮ মে ২০১২ ১২:৪৫90293
  • কোনো ধর্ষিতার প্রতি -- কবিতাটি বুকের মধ্যে কোথায় যেনো ঠিক কোথায় যেনো একবার আঘাত করলো; তারপর আঘাত করেই চললো...আরো লিখুন।
  • Ratan Das | 190.211.173.97 (*) | ২২ মে ২০১২ ১১:১৯90294
  • kono dhorshitar proti.......................protista pai nari mane kono norddomar chidro.................lekhoker ei abegta tar nijorswo ......purus kotrik dhorshitoder bhabna shob puruser upor projojjyo noi....shob purus ei rokom bhabena je dhorshitora tader dhara enjoy koreche....obissharsyo o hassyokor....bod-shompornno kono purus etake valgur dristi diye dekbe/ghrina korbe....puruser dristi-bhongi etota nongra noi.....kothagulo bollam ei karone je lekhok protomei akromon kore bolechen "jai bolo ota tumi ki ektu-o enjoy koroni? eirokomei bhabe ora purushera"---eta ki prokritopokke shorthi ?
  • Ratan Das | 190.211.173.97 (*) | ২২ মে ২০১২ ১১:৪৪90295
  • Kobitagulote pran ache buja gelo tobe opangtheyo.....kobitai lekhoker byoktigoto emotion jototuku prokas peyeche tototuku kobitar pranshokti-ke hras koreche..nahole lojja/glanir ei abedon sharbojoninota [email protected]
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। চটপট মতামত দিন