এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • sch | 111.63.210.241 (*) | ২৩ অক্টোবর ২০১২ ০২:২৮90582
  • বাঃ খুউউব সুন্দর
  • pharida | 192.68.188.109 (*) | ২৩ অক্টোবর ২০১২ ০২:৫২90580
  • দারুণ। সব্কটাকে প্রচুর আদর ।
  • sosen | 125.242.212.81 (*) | ২৩ অক্টোবর ২০১২ ০৪:১০90581
  • পেসাদ নিয়ে গেলাম।
  • 4z | 152.176.84.188 (*) | ২৩ অক্টোবর ২০১২ ০৪:১৬90583
  • সবকটা কুচোকে অনেক অনেক আদর। খুব সুন্দর হয়েছে।
  • kumu | 132.160.159.184 (*) | ২৫ অক্টোবর ২০১২ ০৫:২৭90584
  • সোনালি সহ সবাইকে উস্তুম খুস্তুম আদর আর এট্টা করে চকোলেট।
  • de | 69.185.236.53 (*) | ২৫ অক্টোবর ২০১২ ০৮:৪২90585
  • আমি দুগ্গা দেখতে পাচ্চি না ঃ((((( -- পাপীতাপী, অবিশ্বাসী মানুষ বলেই কি মা দেখা দিচ্চেন না --
  • de | 69.185.236.53 (*) | ২৫ অক্টোবর ২০১২ ০৮:৫৩90586
  • রিস্টার্ট মেরে দেখতে পেলুম --- কি মিত্তি , কি মিত্তি!! সক্কলকে কদমা আর বাতাসা, সোসেনকে একটা লাল মঠ!
  • sri | 127.194.1.27 (*) | ২৬ অক্টোবর ২০১২ ১১:১৮90587
  • খাতা নিয়ে হাজির হয়। সে তার দুগ্গা কে হাফ প্যান্ট পরিয়েছে কারণ সে নিজেও তখন সেরকম একটা প্যান্ট পড়েছিলো।। আমি শাড়ি পড়াতে বলে আমায় বলে এখন দুকুর বেলা তাই দুগ্গা এখন ও এরকম থাকবে, বিকেলে ঠাকুর দেখতে যাওয়ার সময় নতুন জামা পড়বে। আর মেঘা-র অসুর কিন্তু দুগ্গা কে দেখে পালাচ্ছে।। কি বলে পালাচ্ছে জিগ্গেস করে সে বলল 'বাবলে ছেলে দিলে আল অমন কোলবনা বলে পালাচ্ছে'।
    Rishita মন খারাপ ছিল।। সে সিক্স এ পরে।।তার সেদিনই রেসাল্ট বেরয় ফলে সব রাগ তা গিয়ে পরে দুগ্গার ওপর।।
    সৃজা এই ছবি গুলো আমার কাছে দিয়ে যাওয়ার দায়িত্বে ছিল।।অর্থাৎ তার কথা অনুযায়ী সে ক্যাপ্টেন।। এতে আমি রাজি হওয়ায় আমার বাড়িতে সব্বার মধ্যে একচোট চুলোচুলিও হয়ে যায়।। ফলে আমাকে প্রত্যেক কেই ক্যাপ্টেন বানাতে হয়।। তাতেও হয়না।। তারা পাই দির সাথে কথা বলতে চায় এটা জানার জন্য যে কোন ক্যাপ্টেন আসল ক্যাপ্টেন, যে বয়সে সব থেকে বড় না যে বয়সে সব থেকে ছোট।।
    আমার চাপ হলো এরা সব আমার মামাত ভাইবোন।। ফলে আমায় সে কদিন জ্যান্ত দুগ্গা দের সামলাতে হয়েছে।।
  • sri | 127.194.1.27 (*) | ২৬ অক্টোবর ২০১২ ১১:১৯90588
  • অভীক এর নামটি ঔভীক।।
  • ladnohc | 37.62.52.152 (*) | ২৭ অক্টোবর ২০১২ ০৩:০৯90589
  • ইস্স্স্স্স্স্ !!
    খুব ভালো।
    কুঁচোগুলোর ফটো সাথে থাকলে আরো ভালো লাগতো!
  • সুশান্ত | 127.203.164.36 (*) | ২৭ অক্টোবর ২০১২ ০৫:৩৬90590
  • আমার ঐ হাফ পেন্ট পরা দুর্গা দারুণ লেগেছে!
  • গান্ধী | 69.94.2.160 (*) | ২৮ অক্টোবর ২০১২ ০৫:১৩90591
  • হেব্বি তো !!! হাফপ্যান্টের দুগ্গাটা আরো হেব্বি।
  • aranya | 78.38.243.161 (*) | ২৯ অক্টোবর ২০১২ ০৫:২৫90592
  • সুন্দর, সুন্দর। মন ভাল হয়ে যায়, কুচোদের কাজ দেখলে।
  • kumu | 132.160.159.184 (*) | ২৯ অক্টোবর ২০১২ ০৮:০৪90593
  • হৃদির দুগ্গা একদম দশমীর মা দুগ্গা!!
  • Subrata | 202.193.171.158 (*) | ৩০ অক্টোবর ২০১২ ০৮:৩৬90594
  • দারুন হয়েছে। হাফ প্যান্ট এর দূর্গা র কনসেপ্ট টা মারাত্মক।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। হাত মক্সো করতে মতামত দিন