এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • aranya | 3478.160.342312.238 (*) | ১৭ জুন ২০১৮ ০৯:০৮84493
  • বাঃ। দেখতে হবে সিনেমাটা
  • বিপ্লব রহমান | 9001212.30.2334.138 (*) | ১৮ জুন ২০১৮ ০২:৩০84494
  • ইশশশিরে! এরোপ্লেন উড়ে গেলে স্বপ্ন সত্যি হয়!

  • ফুটকি | 2345.110.564512.248 (*) | ১৮ জুন ২০১৮ ০৪:২০84495
  • অনেক ধন্যবাদ সিনেমাটি বানানোর জন্য। এত ভাল আমার বহুদিন পয়সা দিয়ে সিনেমা দেখে লাগেনি।
  • Du | 237812.58.121212.48 (*) | ১৮ জুন ২০১৮ ০৪:২২84499
  • নন্দন মেলেনা কেন?
  • Ratri | 7845.15.90078.196 (*) | ১৮ জুন ২০১৮ ০৮:১৪84496
  • পূর্ব বা উত্তর-পূর্ব কলকাতায় কি দেখতে পাওয়া সম্ভব হবে?
  • প্রতিভা | 561212.96.673412.168 (*) | ১৮ জুন ২০১৮ ১১:১২84497
  • লেখাটা পড়ে মনে হল দেখতেই হবে।
  • | 453412.159.896712.72 (*) | ১৮ জুন ২০১৮ ১২:০৫84498
  • হইচই বা নেটফ্লিক্সে আসার চান্স আছে কোন?
  • Anamitra Roy | 340112.252.786712.42 (*) | ১৯ জুন ২০১৮ ০৯:৫৫84500
  • ❤❤❤
  • গবু | 670112.203.123412.36 (*) | ২০ জুন ২০১৮ ০৩:৪৫84501
  • Bookmyshow তে কলকাতার দুটো হল দেখাচ্ছে, আজই শেষ।

    সিনেমাটি কি চলে গেল? অন্য কিভাবে দেখা যেতে পারে?
  • Soukarya Ghosal | 90045.36.12.107 (*) | ২১ জুন ২০১৮ ০৬:৫৪84502
  • Nandan1 - 3:45pm
    South City Inox- 12:10pm
    Hiland Park Inox-2pm
  • i | 783412.157.89.253 (*) | ২১ জুন ২০১৮ ১১:০০84503
  • আজই কাগজে পড়লাম, চার সপ্তাহ পূর্ণ হয়েছে। আজ থেকে নন্দনে দেখানো হবে। হায়দ্রাবাদ ফিল্ম ফেস্টিভ্যালেও দেখানো হবে।
    পড়েছি, মহাব্রত কে নিয়ে কাজের অভিজ্ঞতা, বমি র দৃশ্যের অভিজ্ঞতা; পড়লাম এ সিনেমা ফুড ফ্যান্টাসির । কিন্তু এসবই কাগজে পড়া । সিনেমাটি দেখা থাকলে, পরিচালক কে নানা প্রশ্ন করা যেত। পরিচালকের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ তো আসে না এভাবে।
    দেখার অপেক্ষায় রইলাম আপাতত।
  • কুমু | 2345.111.3434.22 (*) | ২২ জুন ২০১৮ ১২:১৪84504
  • হইচইতে আসবে?দিল্লির কোন হলে দেখানো হবে?
  • পাতি বাঙালি | 127812.79.12900.140 (*) | ২৮ জুন ২০১৮ ০৮:৪৪84505
  • এই ছবির গল্প তো ফেব্রুয়ারি মাসে । ঘোতনকে দেখলাম গায়ে সোয়েটার । কিন্তু আর কারো কি শীত করে না?
    পরিপিসি এসে সাত রং নিয়ে যে আঁতলামো করল তা কোন শিশুর মাথায় ঢুকবে?
    আর ঐ সিনটা, ঘোতন ছাদ থেকে পপিন্সের লজেন্স ছুঁড়ে দিচ্ছে । তা ছাদে সেটা গিয়ে বদলে গেল কেন? অনেক বাজে পরিচালক আছে এই টালিগঞ্জে । তারাও এত কাঁচা কাজ করে না । কন্টিউনিটি ভুল। আর সারা ছবি জুড়ে যে অসঙ্গতি রয়েছে সেটা আর বললাম না ।
    তবে এর পর যা বানাবেন সেটা যেন নন্দন আর মাল্টিপ্লেক্সের মধ্যে সীমাবদ্ধ না থাকে । তার না হলে সব সময় হাসনাবাদ থেকে নন্দনে এসে সিনেমা দেখা সম্ভব নয় । আর খুব গরীব। মাল্টিপ্লেক্সে এত দাম দিয়ে ছবি দেখাও সম্ভব নয় ।
  • | 453412.159.896712.72 (*) | ২৮ জুন ২০১৮ ০৮:৫২84506
  • যা বুঝলাম এই সিনেমাটা দেখতেই হবে।
    (রিমেকওয়ালাদের হেব্বি আঁতে লেগেছে। )
  • pepe | 340112.21.782312.76 (*) | ২৮ জুন ২০১৮ ১০:০৮84507
  • মুম্বাই তে আসার কোন সম্ভাবনা আছে কি?
  • দেখলাম | 677812.10.900900.200 (*) | ২৮ জুন ২০১৮ ১১:৩৯84508
  • ভাল লাগেনি। বেশ বোরিং। সত্যি হলে এরোপ্লেন উড়ে যাবে বলে প্রায় প্রত্যেকটা কথাতেই এরোপ্লেন উড়তে থাকে। বাড়িতে খাট নেই। মামা ইজিচেয়ারে ঘুমোয়। কিছু করেও না। ছবি শেষ করতে দুম করে মরেও যায়। পরিপিসি দিব্যি চেঁচামেচি করে লুকিয়ে থাকে। স্ক্রিপ্ট খুবই দুর্বল। লীলা মজুমদারকে না টানলে ভাল হত।
  • পাতি বাঙালি | 127812.79.12900.140 (*) | ২৮ জুন ২০১৮ ১১:৫০84509
  • দেখলাম বাবু,
    আমিও তো বলছি, অনেক অসঙ্গতি । দ বাবু ভাবল আমি বুঝি রিমেক সিনেমা না হলে গালাগালি করি । এখন বাংলায় অরিজিনাল কটা ভালো ছবি হচ্ছে? শিক্ষিত বাঙালি রিমেক ছবি হলে "গেল গেল " করে ওঠে। তা ভালো অরিজিনাল কটা ছবি হচ্ছে দেখে বাবু বলুক । আমি তো ফি সপ্তাহে অরিজিনাল ছবি দেখে ক্লান্ত । " রেনবো জেলি " ও দেখলাম । এই কিনা আমাদের অরিজিনাল ছবি ?
  • দেখলাম | 0189.82.0178.116 (*) | ২৮ জুন ২০১৮ ১২:১০84510
  • রিমেকের খবর রাখি না। হিন্দিতে নাকি শোলে ডন এসবের রিমেক হয়েছিল। বাংলাতেও কি রিমেক হচ্ছে? ভাল ছবি সবসময়ে সব ভাষাতেই কম হয়। নতুন আর কি?
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। হাত মক্সো করতে মতামত দিন