এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • শারদ্বত | 113.50.83.60 (*) | ১১ অক্টোবর ২০১৫ ০২:০৯69905
  • গা শিরশির করছে...
  • সে | 94.75.173.148 (*) | ১১ অক্টোবর ২০১৫ ০২:১৪69906
  • টোকা গল্প। আইডিয়া কপি করা ফ্রায়েড গ্রীন টোম্যাটোজ থেকে। বেশ পুরোনো বিগ্রেড মুভি।
  • সে | 94.75.173.148 (*) | ১১ অক্টোবর ২০১৫ ০২:২৮69907
  • Fried Green Tomatoes
    Fried Green Tomatoes (poster).jpg
    Theatrical release poster
    Directed byJon Avnet
    Produced byJon Avnet
    Norman Lear
    Screenplay byFannie Flagg
    Carol Sobieski
    Based onFried Green Tomatoes at the Whistle Stop Cafe
    by Fannie Flagg
    StarringKathy Bates
    Jessica Tandy
    Mary Stuart Masterson
    Mary-Louise Parker
    Music byThomas Newman
    CinematographyGeoffrey Simpson
    Edited byDebra Neil-Fisher
    Production
    company
    Act III Communications
    Fried Green Tomatoes Productions
    Distributed byUniversal Pictures
    Release dates
    December 27, 1991
    Running time
    136 minutes
    CountryUnited States
    LanguageEnglish
    Budget$11 million[1]
    Box office$119.4 million
    Fried Green Tomatoes is a 1991 comedy-drama film based on the novel Fried Green Tomatoes at the Whistle Stop Cafe by Fannie Flagg. Directed by Jon Avnet and written by Flagg and Carol Sobieski, it stars Kathy Bates, Jessica Tandy, Mary Stuart Masterson, and Mary-Louise Parker. It tells the story of a Depression-era friendship between two women, Ruth and Idgie, and a 1980s friendship between Evelyn, a middle-aged housewife, and Ninny, an elderly woman who knew Ruth and Idgie. The centerpiece and parallel story concerns the murder of Ruth's abusive husband and the accusations that follow. The film received a generally positive reception from film critics and was nominated for two Academy Awards.
  • রোবু | 113.10.210.169 (*) | ১১ অক্টোবর ২০১৫ ০২:৫০69908
  • The film received a generally positive reception from film critics and was nominated for two Academy Awards.
    এটা বিগ্রেড?
  • সে | 94.75.173.148 (*) | ১১ অক্টোবর ২০১৫ ০৪:২৮69909
  • এগ্রেড নয়। দেখা বই।
  • সে | 94.75.173.148 (*) | ১১ অক্টোবর ২০১৫ ০৪:৩৯69910
  • এসব ছাড়াও ক্যানিবালিজম নিয়ে আরো প্রচুর গল্প সিনেমা টিভি শো আছে, যথা হ্যানিবাল চরিত্রটি পুরো কুলিনারি আর্টের লেভেলে নিয়ে গেছে ব্যাপারটা।
  • রৌহিন | 113.42.127.102 (*) | ১৩ অক্টোবর ২০১৫ ০৫:১৮69911
  • এটা পড়ে ক্যানিবালিজমের গপ্প মনে হল? এ কথাটা বললে ব্রাউনি স্কোর হবে বুঝি?
  • nripen | 11.39.137.47 (*) | ১৩ অক্টোবর ২০১৫ ০৯:৪১69912
  • মাইনষ্যে হ্যাত্ত জানে! তাও হ্যাআগো অহংকার লাইl

    হ্যাত্ত জানে আর হেইডা জানে না যে হ্যাআরে গপ্প কয়না...
  • Sumeru Mukhopadhyay | 55.123.15.94 (*) | ১৪ অক্টোবর ২০১৫ ০৫:৩১69915
  • পাগল। ওসব কেউ নিজের মুখে বলে। ধুর ধুরটা চন্দ্রিলের একটি বইয়ের টাইটেল থেকে নেওয়া।
  • Sumeru Mukhopadhyay | 55.123.15.34 (*) | ১৪ অক্টোবর ২০১৫ ০৬:৫৮69913
  • ধুর ধুর ...
  • ধুর ধুর | 69.160.210.3 (*) | ১৪ অক্টোবর ২০১৫ ০৮:১৩69914
  • "ধুর ধুর ..." - মানে কি? "গাণ্ডু পাঠক" গোছের কিছু?
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। সুচিন্তিত মতামত দিন