এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • কুমুদির রোমহর্ষক গল্পসমূহ

    Abhyu
    অন্যান্য | ১০ জুলাই ২০১৪ | ২১৩৯৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কল্লোল | 232312.163.67.53 | ০৫ এপ্রিল ২০১৯ ১৩:৩৮647947
  • সাধু সাধু। কবে? কবে?
  • শিবাংশু | ০৫ এপ্রিল ২০১৯ ১৪:২০647948
  • আসুক, আসুক, আস্ত্যাজ্ঞা হোক....
  • r2h | 236712.158.676712.120 | ১৩ আগস্ট ২০১৯ ১৪:৩০647949
  • কুমুদিকে অনেকদিন দেখছি না, তাও এখানে বলি।
    সোহাগকে সেদিন চোর এবং ডাবরের গলপটা পড়ে শোনালাম (একটু একটু বুঝিয়ে দিতে হয়েছে)। সোহাগ বলেছে আমি যেন আমার বন্ধুদের এরকম ভালো ভালো গল্প আরো লিখতে বলি।
  • র২হ | 236712.158.895612.214 | ২২ আগস্ট ২০১৯ ২২:৪২647950
  • কুমুদির বই বেরোন নিয়ে আগে অনেক উদ্দীপনা দেখেছি, কিন্তু বেরুনোর পর বিশেষ আলোচনা দেখিনি, এটা আমাকে একটু অবাক করেছে।
    আমি আজ কিনলাম কলেজস্ট্রীট থেকে। লেখা নিয়ে নতুন আর কি বলবো। প্রোডাকশন দারুন। ঋতুপর্ণ বসুর আঁকা দারুন, ছাপাও সেগুলির প্রতি সুবিচার করেছে।
  • Kumu | 236712.158.565612.67 | ২৪ আগস্ট ২০১৯ ১৯:৫৮647951
  • হুতো,সোহাগের
    ভাল লেগেছে ?সত্যি? ও ত বিদেশেই থাকে বরাবর,পরিবেশ সম্পুর্ণ আলাদা।তাও গল্পটি ওকে স্পর্শ করেছে ,এই ত বিশাল প্রাপ্তি।
  • | 236712.158.782323.11 | ২৪ আগস্ট ২০১৯ ২৩:২৯647953
  • "কোন্নগর স্টেশন থেকে দশ মাইল ভেতরে"

    চাপ দিলে এটা মনে হচ্ছে একটু কমবে!!
  • ei samay | 890112.162.893423.52 | ২৫ আগস্ট ২০১৯ ০৯:২০647954
  • eisamay | 890112.162.893423.52 | ২৫ আগস্ট ২০১৯ ০৯:২১647955
  • i | 237812.68.565623.109 | ২৫ আগস্ট ২০১৯ ১১:০০647956
  • 'এই সময়' দেখলাম।
    শীতকালে কলকাতায় গেলে কিনে নেব কলেজস্ট্রীটে গিয়ে।

    র২হ বড় করে রিভিউ লিখুন।
  • Kumu | 236712.158.895612.214 | ২৭ আগস্ট ২০১৯ ২০:০৭647957
  • সকলকে অজস্র ধন্যবাদ।
  • একলহমা | ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১০:৫২729633
  • আমাদের সময়টাকে কোন দূর বিদর্ভ থেকে তুলে এনে একেবারে চোখের সামনে মেলে ধরলেন! অপূর্ব! পরের বার দেশে গেলে এই বই কেনা আছেই।

    পিনাকী মিত্রর সাথে গলা মেলালাম - হেঁইয়ো।
  • র২হ | 96.230.215.15 | ২৮ জানুয়ারি ২০২৪ ০১:২৮742120
  • @রমিত
  • রমিত চট্টোপাধ্যায় | ২৮ জানুয়ারি ২০২৪ ১৫:৫৭742121
  • ওহ, কি দারুণ লেখার সন্ধান দিলেন আর কি বলব। এই জিনিস এতদিন মিস করে গেছি।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। হাত মক্সো করতে মতামত দিন