এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • আপনি খেতে কেমন ?

    Ekak
    অন্যান্য | ১৩ এপ্রিল ২০১৪ | ৫৯৫০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • শঙ্খ | 113.242.199.1 | ০১ ডিসেম্বর ২০১৭ ২৩:৩৪635575
  • বাঃ ইউটিউবের ভিডিওটা খাসা, কিন্তু মুভিগুলোর নাম দেয় নি। ঃ(
    হরর, গোর, টরচার এই সব মুভি আগে প্রচুর দেখতুম। বেশির ভাগই বি-গ্রেড, তাই ক্রেমে ক্রেমে আর পোষালো না। ভালো হরর কিছু বলুন না। যাতে জেনুইন চমক আছে।

    আর ঐ রেস্তোঁরার ছবিতে ঐটে হিউম্যান তন্দুরী টিক্কা বলে আদৌ মনে হল না। তবে যাই হোক, বেশ খোলতাই করে বানিয়েছে বলতে হবে। বাইরেটা ওয়েল ডান আর ভেতরে মিডিয়াম রেয়ার। এক্দম সিগনেচার পিটার লুগার।
  • ঈশান | ০২ ডিসেম্বর ২০১৭ ০০:১৫635576
  • অসহ্য। আপনাদিগের কুনো মানবিকতা নাই।
  • i | 128.211.220.20 | ০২ ডিসেম্বর ২০১৭ ০৭:২৮635577
  • এক প্লেন ভেঙে পড়েছিল আন্দিজ পাহাড়ে-দু মাসেরও বেশি সময় ঐ বরফে কিছু যাত্রী বেঁচে থাকে- মৃত সহযাত্রীর দেহাংশ খেতে হয়েছিল বেঁচে থাকার জন্য-সিনেমাও আছে এই নিয়ে-অ্যালাইভ বোধ হয় সিনেমার নাম।
  • kiki | 185.100.20.245 | ০২ ডিসেম্বর ২০১৭ ০৮:৪৭635578
  • শাঁখভাই এর যত ভুলভাল সিন্মা দেখার আগ্রহ।

    আর কিছু পরিস্থিতি আলাদা, যেমন বিশ্বযুদ্ধের সময়ের কথা, সেটা একটা ডকুতে দেখে সেই গোটা কালেকশনটা খোলার আর সাহস ই করতে পারিনি।

    কিন্তু মানুষের মাংস। ওরেব্বাপ!! সভ্যতা হু হা এগোচ্ছে। আমি ধপাস করে বসে পড়লুম। এগোনোর ক্ষমতা ছিলো না। এবার চেষ্টাও বন্ধ। ঃ(
  • avi | 57.11.5.196 | ০২ ডিসেম্বর ২০১৭ ০৯:০৭635579
  • ProPharma | 122.164.80.106 | ২৩ এপ্রিল ২০২৪ ১২:১০742885
  • At Sanford Pharmacy, we pride ourselves on offering the best medicines to meet your health needs. Our comprehensive selection includes top-quality medications from trusted brands, ensuring efficacy and reliability. From common ailments to chronic conditions, our knowledgeable pharmacists are here to provide personalized guidance and support. Whether you need over-the-counter remedies, prescription medications, or specialty drugs, Sanford Pharmacy has you covered. With a commitment to excellence and your well-being in mind, trust us to provide the best medicines for your health and peace of mind. Visit Sanford Pharmacy today and experience the difference in quality and care.
  • Omar Mukthar | 122.164.80.106 | ২৩ এপ্রিল ২০২৪ ১২:১১742886
  • At Sanford Pharmacy, Vilitra is a trusted medication for addressing erectile dysfunction (ED). With its active ingredient Vardenafil, Vilitra helps men achieve and sustain firm erections for satisfying sexual activity. Our pharmacy offers Vilitra in various strengths to suit individual needs, and our knowledgeable staff provides personalized guidance on usage and dosage. We prioritize confidentiality and discretion in every transaction, ensuring a comfortable experience for our customers. Trust Sanford Pharmacy for reliable access to Vilitra and other quality medications to enhance your sexual health and overall well-being.
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। বুদ্ধি করে প্রতিক্রিয়া দিন