এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • দেহব্যাবসাকে আইনী স্বীকৃতি দেওয়া উচিত না অনুচিত?

    pinaki
    অন্যান্য | ১৭ জুলাই ২০১২ | ১১৫০৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • - | 109.133.152.163 | ২৩ নভেম্বর ২০১৪ ১৪:৫৮567180
  • পড়তে ভালো লাগল!!!
    কোনও "লুকোছাপাহীন" বলেও প্রত্যেকে বাড়িতে মিথ্যে বলছে!
    মিথ্যে দিয়ে তৈরী জীবনের মধ্যে "টাকাওয়ালা" ব্যাপার থাকলেও, আনন্দ বা কন্সট্রাক্টিভ কিছু নেই। পিরিয়ড।
  • Mmu | 102.90.26.110 | ২৪ নভেম্বর ২০১৪ ০০:২৬567181
  • স্বীকৃতি দিয়ে কি হবে , ব্যবসা করলেই হলো । সবাই কত কিছু করছে
  • Mmu | 102.90.26.110 | ২৪ নভেম্বর ২০১৪ ০০:৩২567182
  • আইনের কোন দরকার নেই , যদি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি এই সব চাহিদা না থাকে।
  • pi | 57.29.213.55 | ০৫ জানুয়ারি ২০১৮ ১১:৪৫567184
  • একক, তুললাম।
  • debu | 180.213.19.202 | ১৯ জানুয়ারি ২০১৮ ০৫:৫৫567185
  • পরকিয়া আমাদের দেশে বৈধ । ক্রিস্ন ঠাকুর নিজেই তো পরকিয়া র গুরু
  • Pinaki | 188.148.43.169 | ১২ জুন ২০২০ ১৫:২৫732085
  • আরে! এ দেখি আমার খোলা! কী আশ্চর্য্য!! :-)
  • রৌহিন | ১৩ জুন ২০২০ ০০:২২732087
  • এই টইএর একদম শুরুতেই কল্লোলদা আসল কথাটা বলে দিয়েছে। নতুন করে কিছু বলার নেই। দেহব্যবসাকে অতি অবশ্যই আইনী স্বীকৃতি দেওয়া উচিৎ এবং ক্রেতা ও বিক্রেতা উভয়েরই নিরাপত্তার অধিকার থাকা উচিৎ। এখানে কেউই অপরাধী বকে মনে করিনা। নারী পাচার অপরাধ। যৌন নির্যাতন অপরাধ। প্রিভেসি ভায়োলেশন অপরাধ। এগুলির শাস্তি হোক।

    সর্বাগ্রে, এ নিয়ে লুকোছাপা বন্ধ হোক
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। না ঘাবড়ে প্রতিক্রিয়া দিন