এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • পাঠকের প্রিয় টপ টেন টই

    Paramita
    অন্যান্য | ১৯ মে ২০১১ | ৫৪৬৬ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • dd | 132.171.89.159 | ০৩ মে ২০১৪ ২২:৫৪474837
  • ঐ ঃ দ্যাখো। ভুলেই গেসিলাম।

    সিংগুল ডি আর সোসেনের হাড় কাঁপানো রক্ত হিম করা মেময়ের্স।

    বাদ্দিলে হবে?
  • kumu | 132.161.137.184 | ০৩ মে ২০১৪ ২৩:০৩474838
  • চিন্টুবাবুর গগনচন্দ্রের টই,কিলিমাঞ্জারো,কির্বাসন
  • সিকি | ০৩ মে ২০১৪ ২৩:২১474840
  • পাল্লিনের দুগ্গাপুজোর টই।
  • pi | 24.139.209.3 | ০৩ মে ২০১৪ ২৩:২৯474841
  • আমার 19 May 2011 -- 09:26 AM এর পোস্টটা ফিরিয়ে নিচ্ছি।
  • I | 24.99.194.145 | ০৩ মে ২০১৪ ২৩:৩৬474842
  • অভ্যুকে থ্যাংকু। আর ঐ রামায়ণ ইত্যাদি? সেটা গেল কোথায়!
  • এমেম | 127.194.241.118 | ০৪ মে ২০১৪ ০০:২০474843
  • ১) আই এস আই কত যে মধুর স্বপ্ন ছিল
    ২) বুড়োদের কতা
    ৩) এইটা তোমার গান ৩
    ৪) নীলিমা সেন
    ৫) সুচিত্রা মিত্র
    ৬) মেধা পাচার
    ৭) মায়ের হাতের রান্না
    ৮) আগামীর অবয়ব
    ৯) ছড়ার ধাঁধাঁ
    ১০) শরদিন্দু
  • Abhyu | 107.81.103.243 | ০৪ মে ২০১৪ ০০:৫৯474845
  • ম্যামিদির লিস্টের প্রথম টইতেই বুঝি উনি এন্ট্রি নিয়েছিলেন, তাই না? তায় শুরুতেই আমার সাথে একটু ভুল বোঝাবুঝি :)

    আর নীলিমা সেনের টইটা আমার করা প্রথম দিকের টইগুলোর একটা। খুব অল্প ক'জন আসতেন, লিখতেন। তখন তো ইউটিউবে এতো গান পাওয়া যেত না। একটা গান ছিল - বিনা সাজে সাজি। আমার শোনা প্রথম নীলিমা সেন, চিরস্থায়ী মুগ্ধতা। বহুদিন পরে ইন্দ্রাণীদি খুঁজে দিয়েছিলেন।
  • এমেম | 127.194.241.118 | ০৪ মে ২০১৪ ০১:৪৮474847
  • বেশ কিছু লিং অকেজো হয়ে গেছে দেখো অভ্যু।
  • pi | 162.158.167.193 | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ২২:২১729651
  • কিছু বাছাই টইয়ের একটা লিস্টি হোক। প্রথম পাতায় বা কোথাও থাকবে।
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। দ্বিধা না করে মতামত দিন