এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • একি? কেউ কিছু লেখে না তো!

    tan
    বইপত্তর | ১৫ ডিসেম্বর ২০০৫ | ৮২০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • gupto | 203.200.40.199 | ১৫ ডিসেম্বর ২০০৫ ০১:০০401680
  • লিখতে আর দিল কৈ তনুদিদি।সুজগ দিলে তো লিখবো বড় পাতায়? যাক নাই মামার চেয়ে কান মামা ভালো।দুকলম এখানেই লিখি,লিখে পাতার sanctity নষ্ট করি।তারপর এখানে লেখাও বন্ধ করে দিক।তারপর আমি পটাং পটাং করি।
  • tan | 131.95.121.251 | ১৫ ডিসেম্বর ২০০৫ ০২:০০401681
  • সে কি? তাইলে যে ঈশানমামু কইলো কেউ কারুর বিচার করে না! যে যা খুশী লিখতে পারে!
    সেটা সত্যি না তালে?আমি আজ অব্ধি কাউকে বুঝেই উঠতে পাল্লুম না এই মায়াপাতাগুলোতে।কে যে কখন কিভাবে কেন রেগে যায়,এ আমি কোনোমতেই ধরতে পাল্লুম না।
    আপনার পড়া কোনো গপ্পো বই নিয়ে লিখুন না! বেশ ভালো আলোচনা!
    যা প্রাণে চায় লিখুন,আর প্রাণ নিশ্চয় ভালো ভালো জিনিসই চায়,নইলে মানুষ বাঁচে কিকরে? :-)
    আজ ড্রেসডেনের বোমার কঠিন গপ্পো পড়ে মন ভারী খারাপ,তাই চাইছি এট্টু ভালো ভালো কথা যদি কেউ কয়!
    আসি।
  • gupto | 203.200.40.199 | ১৫ ডিসেম্বর ২০০৫ ০৩:০০401682
  • মামু শিল্পি,না শিল্পোপতি,বেস বড়সর।হুঁ হুঁ বায়া।ভালো তা ভাল।
    আমি বই টই পড়ি না,শুধু খাই আর খেলি।আপ্নি ই লেখেন কি বই পড়ে্‌লন।কথ দিএছি নিজেকে, আর বায়াল করব না।অপ্নি লেখেন আমি পড়ব সময় পেলে।ফুর্তি তে থাকবেন।চাপ নেবেন না।
  • g | 203.200.40.199 | ১৫ ডিসেম্বর ২০০৫ ০৪:০০401683
  • oTaa baawaa হবেক।বায়া না।
  • tan | 131.95.121.251 | ১৫ ডিসেম্বর ২০০৫ ০৫:০০401684
  • এই এত রাত্রে কেন জেগে থাকেন?
    ঘুমান না? অসুখ হবে তো!
  • tan | 131.95.121.251 | ১৫ ডিসেম্বর ২০০৫ ০৬:০০401685
  • আই পত্রিকায় দীপ্তেন্দা খুব অদ্ভুৎ সুন্দর একটা লেখা লিখেছেন দ্বিতীয় বিশ্বযুদ্ধের একটা ঘটনা নিয়ে।পড়েছেন?
  • tan | 131.95.121.251 | ১৫ ডিসেম্বর ২০০৫ ২১:১১401678
  • চিন্তা করো,শেষে কিনা ট্যান উদ্বোধন কল্লো!লোকে চুপ করে থাকলে কি হবে আর!
    ঠিক আছে,কও দেখি,মরুস্বর্গ কেমন লাগলো?
  • tan | 131.95.121.251 | ১৫ ডিসেম্বর ২০০৫ ২১:১৩401679
  • দীপ্তেন্দা-আ-আ,দুছত্তর আবার দিন না সা-আ-কা-আ নিয়ে!
    আর সিডনীর ইন্দ্রনী,একটু বলবে দীপ্তির বাজসনেয় যাজ্ঞবল্ক্য নিয়ে? কেমন বই সেটা?

  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। আলোচনা করতে মতামত দিন