এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ফুটবল ফুটবল ২০০৭-০৮

    Som
    অন্যান্য | ০৬ আগস্ট ২০০৭ | ৯৭৩৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Arijit | 128.240.229.3 | ১৪ মার্চ ২০০৮ ১৯:১২390518
  • Champions League quarter-final draw:
    1 Arsenal v Liverpool
    2 AS Roma v Man Utd
    3 Schalke 04 v FC Barcelona
    4 Fenerbahce v Chelsea

    Champions League semi-final draw:
    1 Arsenal/Liverpool v Fenerbahce/Chelsea
    2 Schalke/Barcelona v AS Roma/Man Utd


    দুচ্ছাই।
  • Arijit | 128.240.229.3 | ৩১ মার্চ ২০০৮ ১৪:০৩390519
  • আর্সেনাল লীগ দৌড়ে পিছিয়ে গেলো - সেই ম্যানিওর সামনে - কোনো মানে হয়? সব অপ্পনের দোষ। যদিও ছোট রোনাল্ডোর দৌলতে আমি গুচ্ছ পয়েন্ট পাচ্ছি ফ্যান্টাসী লীগে - উইঙ্গার হয়েও ৩৪টা গোল, বেস্ট-এর রেকর্ড ভেঙে, বাপরে। পোশশুর ব্যাকহিলে গোলটা তো দু:সাহসিক।

    নিউক্যাসলের ডাইরেকশন ওপরের দিকে - কীগানের ম্যানম্যানেজমেন্ট ফল দেখাচ্ছে - কনফিডেন্স ফিরেছে - নইলে হোয়াইট হার্ট লেনে স্পারসকে চার গোল মারা সোজা কথা নয়। ওয়েনকে একটু তলা থেকে খেলানো তো মাস্টারস্ট্রোক। সামারে টীম বিল্ড-আপ করে পরের সীজনে "দেখে নোবো' :-)
  • Arijit | 128.240.229.3 | ৩১ মার্চ ২০০৮ ১৪:৫০390520
  • কাল রেডিওতে পুরো খেলাটা শুনেছি - সেকেন্ড হাফে মাঠে একটাই টীম ছিলো। আজকের গার্ডিয়ান থেকে - কীগানকে নিয়ে -

    Lingering fears of relegation were all but eradicated yet it was the manner of the win that warmed the black and white faithful. The sight of Newcastle pressing for and ultimately scoring a fourth goal away from home triggered memories of the glory years under Keegan. And as the team poured forward, only the hardest of Spurs hearts would have failed to take pleasure in seeing Keegan do what Keegan does so contagiously - enjoy himself.

    The manager nipped about his technical area, to and from the bench, living every moment, every missed chance. He erupted in delight, along with the rest of his staff, when Michael Owen chipped in the third, which effectively sealed the contest, and, thereafter, the pressure finally seemed to lift from those shoulders.

  • Arijit | 128.240.229.68 | ০৭ এপ্রিল ২০০৮ ১৪:০৭390521
  • ফিল গুড, ফিল গুড!!! পর পর তিন ম্যাচে জিত, ২-০, ৪-১, ৩-০। এখন একটা গোল খেলে আর কুঁকড়ে যায় না, কারণ জানে উল্টে গোল করার ক্ষমতা আছে। শনিবার মার্টিনস, ওয়েন আর ভিদুকা - তিনজনেই একটা করে - মাঠের আওয়াজ দুই মাইল দূরে আমাদের বাড়ি অবধি পৌঁছচ্ছিলো। রেলিগেশনের থ্রেট আর নেই, এখন যতগুলো জিতে ফার্স্ট হাফে যাওয়া যায় - পম্পেই অ্যাওয়ে (স্পারসের পর এটা নিয়ে সকলে অপ্টিমিস্টিক), সান্ডারল্যাণ্ড হোম, হ্যামারস অ্যাওয়ে, চেলসী হোম, এভার্টন অ্যাওয়ে - দেখা যাক। আর তারপর সামনের সীজন - সামার ট্রান্সফার।

    ওপরে কি হবে? আর্সেনাল আর ম্যানিওর দুটোই ড্র করেছে। চেলসী জিতুক এক্কেরে চাই না।
  • Arijit | 128.240.229.66 | ৩০ এপ্রিল ২০০৮ ১৬:২০390522
  • চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে প্রথম দুটো ইংলিশ টিম ফাইনাল খেলবে - ম্যানিওর আর চেলসি/লিভারপুল - মনে হয় চেলসিই, অ্যাওয়ে গোল অ্যাডভান্টেজ আছে।
  • Div0 | 203.187.134.12 | ৩০ এপ্রিল ২০০৮ ১৬:৫৩390523
  • চেলসী ম্যানু কে দু'গোল দিতে গত হপ্তাটাই ভালো হয়ে গেসল। বড় দু:খু হয় কেভিন কীগান মশায়ের জন্য। আর্সেনাল যা তা খেলছে -- ফিরিয়ে আনো থিয়েরী অঁরিরে;
  • Arijit | 128.240.229.66 | ৩০ এপ্রিল ২০০৮ ১৭:০২390524
  • দু:খু হয় কেন? সাতটা খেলায় আনবিটেন। বিগ স্যামের শেষের দিকে কেউ ভাবেনি ৪৩ পয়েন্টের কথা। কিং এখন আরো বড় এখানে। রিজার্ভ টিমের একটা খেলায় ঋককে নিয়ে গেসলুম - কিছু না হলেও আড়াই-তিন হাজার বাচ্চা মাঠে ছিলো - কীগানকে দেখে কি উচ্ছ্বাস তাদের...
  • Div0 | 203.187.134.12 | ৩০ এপ্রিল ২০০৮ ১৭:১০390525
  • নিউইউএর লেটেস্ট ম্যাচগুলো দেখা হয়নি। তার আগে তো বেশ ঝুল খেলছিলো। আচ্ছা মাইকেল ওয়েন কি টীমে আছে এখনো?
  • Arijit | 128.240.229.65 | ৩০ এপ্রিল ২০০৮ ১৭:১৮390526
  • আছে, ক্যাপ্টেন - এবং গত সাত ম্যাচে ছয় গোল। ক্রেডিট? সেই রাজার:-) ওয়েন খেলছে একটু পিছন থেকে - ভিডুকা আর মার্টিনসের পিছনে - এবং লোকজন বলছে এটা রাজার দুরন্ত চাল।
  • Arijit | 128.240.229.65 | ৩০ এপ্রিল ২০০৮ ২০:৪৩390528
  • এই কীগান ফ্যাক্টরটা সাংঘাতিকভাবে একটা ইমোশনাল ফ্যাক্টর, এবং দুতরফা। যে লোকটা ফুটবল সম্পর্কে বীতশ্রদ্ধ হয়ে প্রিমিয়ার লীগ ছেড়ে গ্লাসগোতে চলে গেছিলো, তিন বছর কোনো খেলা দেখেনি, সে শুধু ক্লাবটা নিউক্যাসল বলে ফিরেছে - কেউ ভাবেনি ফিরবে। আর ফেরার দিন থেকে টাইনসাইডে লোকজনের কথা সম্পূর্ণ পাল্টে গেছে। পারস্পরিক রিলেশনটা কোন পর্যায়ে সেটা এগুলো থেকে বোঝা যায়।

    - আগের বারের কিছু ক্লিপিংস

    আমার মাইরি আপসোস হচ্ছে - ফিরতে মে মাস হবে জানলে সিজনের শুরুতে সিজন টিকিট কাটতুম, বা যদি আরেকবছর থাকতুম...
  • Arijit | 128.240.229.65 | ৩০ এপ্রিল ২০০৮ ২১:০০390529
  • - বছরখানেক আগের ইন্টারভিউ - কখনো ম্যানেজমেন্টে না ফেরার কথা...
  • Arijit | 128.240.229.68 | ০১ মে ২০০৮ ১৪:০১390530
  • কাল চেলসী জিতে গেলো - ম্যানিওর আর চেলসী ফাইনাল, মস্কোতে। রিসে যদি ফার্স্ট লেগে ওই বিচ্ছিরি হেডটা মা করতো...ধুস্‌স্‌স্‌স চেলসীর কক্ষণো জেতা উচিত নয়।
  • Arpan | 123.237.221.150 | ০১ মে ২০০৮ ২১:২৫390531
  • কিন্তু কী ফাটাফাটি ম্যাচ হল! হাফটাইমে ভাবছিলাম রাত অনেক হল, শুতে যাই। নেহাত আজ ছুটি ছিল বলে লড়ে গেলাম।
  • Arpan | 123.237.221.150 | ০১ মে ২০০৮ ২১:২৭390532
  • আর অ্যাভ্রাম গ্র্যান্ট পাকাপাকি প্রতিষ্ঠিত হয়ে গেলেন। :)
  • umesh | 62.254.196.200 | ০২ মে ২০০৮ ১১:৪৪390533
  • http://www.aajkaal.net/report.php?hidd_report_id=96066

    'আজকাল' এর খেলার report এর নমুনা।
    1st May, Sports Page,
    Man. U ফাইনালে পৌছাতে হারিয়েছে যথাক্রমে Real Madrid, Juventus & Bercelona কে।

    Juventus খেলছে নাকি এ বছর, আমি তো দেখিনি, তোমরা কেও কি দেখেছো?
    Man. U কবে real M. সাথে খেললো।
    এই match টাও আমি miss করেছি মনে হচ্ছে।
  • Arijit | 128.240.229.68 | ০২ মে ২০০৮ ১৪:৫০390534
  • আহা খুব বেশি ভুল নয় - জুভেন্টাসও ইতালির, রোমাও ইতালির। তুরিন আর তোমে গুলায়ে গেসে গিয়া। আর স্পেন আর ফ্রান্সে (রিয়ালের সাথে লিয়নেরে - নামদুইটাও কাছাকাছি) ;-)
  • Arijit | 128.240.229.68 | ০২ মে ২০০৮ ১৪:৫১390535
  • ** রোমে **
  • Arpan | 202.91.136.71 | ০২ মে ২০০৮ ১৪:৫২390536
  • এইবার এই খপরটা :

    http://www.aajkaal.net/report.php?hidd_report_id=96067

    ইস্টবেঙ্গলের বাজেট তিনলাখ!! আমিও এইবার স্পনসর হবো ভাবছি।
  • d | 61.17.194.136 | ০২ মে ২০০৮ ১৪:৫৪390537
  • মাইরী!!
    কি কাগজ একখান সত্যি!! ))))))))))
  • Arijit | 128.240.229.68 | ০২ মে ২০০৮ ১৪:৫৫390539
  • অপ্পন ঘুরায়ে বলে দিলো ওর তিন লাখের ঢের বেশি টাকা আছে।
  • Arpan | 202.91.136.71 | ০২ মে ২০০৮ ১৪:৫৬390540
  • ক্যান? লোন নেবো। ;-P
  • Div0 | 203.187.134.12 | ০২ মে ২০০৮ ১৫:৩১390541
  • বিদিকিচ্ছিরি পিরিস্থিতি - চেলসী আর মানু, দু'টোর কোনোটাকেই সাপোটাতে মন চায় না -- ঐ রোনাল্ডো'র অ্যাক্টো দেকলে তো মনে হয় সামনের বছর শিল্পাআন্ডি'র সাথে বিগ ব্রাদারে নেমে পড়ুক! কে কম! সবক'টা নাকিকান্নার চূড়ান্ত!!
  • Arijit | 128.240.229.68 | ০২ মে ২০০৮ ১৫:৪৮390542
  • রোনাল্ডো আর দ্রোগবা - কাকে ছেড়ে কাকে দেখি:-) বরং স্কোলস, গিগস আর উদিকে ল্যাম্পার্ড কি করে দেখবো।
  • Div0 | 203.187.134.12 | ০২ মে ২০০৮ ১৫:৫৮390543
  • আচ্ছা ক্রাউচ সিপাই কি এ সিজনে খেলেনি?
  • Arijit | 128.240.229.68 | ০২ মে ২০০৮ ১৫:৫৯390544
  • খুব কম।
  • umesh | 62.254.196.200 | ০২ মে ২০০৮ ১৭:৩৭390545
  • british Media তো Ronaldo কে already great player বানিয়ে ফেলেছে। সব পুরোনো player দের সাথে compare করতে শুরু করেছে। আমার তো ভয় হচ্ছে ওরা না Ronaldo কে মারাদোনা'র সাথে তুলনা করে।

    ronaldo কি সেটা শেষ ৪ match এ দেখা গেছে (২ Berca, chelsea, Blackburn)
    ভালো মতো marker দিলে Ronaldo যে কিছু করতে পারে না, সেটা দেখা গেলো।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। মন শক্ত করে মতামত দিন