এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • ওত মিদ্‌ন্‌য়্‌ত্‌স চিলে্‌দ্‌রন হোবে

    keltu
    বইপত্তর | ২৩ মার্চ ২০০৭ | ৯৬০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • RATssss | 72.211.192.17 | ২৩ মার্চ ২০০৭ ১৪:৪২387725
  • মারাত্মক কান্ড!!!
    কেল্টুদা যে টই খুলে বাংলা লেখায় হাত মক্সো করতেছেন!!!

    নতুন ভাটিয়ালদের হাত মক্সো করবার জন্য এই টই-টা বরাদ্দ করা যাউক।

    মামু, টই কা কচরা সাফা কিজিয়ে।
  • S | 61.95.167.91 | ২৩ মার্চ ২০০৭ ১৪:৫৭387729
  • *পাড়ায়
  • S | 61.95.167.91 | ২৩ মার্চ ২০০৭ ১৪:৫৭387728
  • দ্যাখো দিকি! ও পাড়ায় নন্টে ফন্টে, এ বাড়ায় কেল্টুদা মাঝরাতে বাচ্চা নিয়ে বাওয়ালি কর্চ্ছে!
  • d | 202.142.6.253 | ২৩ মার্চ ২০০৭ ১৫:০৮387730
  • হচ্ছেটা কি মশাই? মিডনাইটস্‌ চিলড্রেন নিয়ে লিখতে চান। বেশ ভাল কথা। কিন্তু হাজারটা বিষয় খুলছেন কেন? একটার মধ্যেই লিখুন না ?যা প্রাণ চায়।
  • appan | 193.134.170.35 | ২৩ মার্চ ২০০৭ ১৮:৪৭387731
  • বিশ্বাস করো দ, আমি প্রথমে শিরোনামটা পড়েছিলুম এরকম :

    "ওরে মিনসে চিল্লালে দারুণ হবে'।
  • r | 61.95.167.91 | ২৩ মার্চ ২০০৭ ১৮:৫০387732
  • :-))
  • Udayan | 198.169.6.69 | ২৩ মার্চ ২০০৭ ২১:৩৬387733
  • appan,

    তোমার বোঝা শিরোনাম টাও বেশ খাঁটি। ভেবে দেখলে, ওটা নিয়ে-ও একটা টই খোলা যায়।
  • appan | 193.134.170.35 | ২৩ মার্চ ২০০৭ ২১:৪১387734
  • :-)))
  • Udayan | 198.169.6.69 | ২৪ মার্চ ২০০৭ ০১:০০387735
  • স বাবু,
    কারেক্সনটার কি দরকার ছিল ?
  • Ishan | 130.36.62.139 | ২৪ মার্চ ২০০৭ ০১:৩৯387726
  • এই টইটা রাখার দরকার আছে? না থাকলে ফাঁকা টইগুলো আর এইটা উড়িয়ে দেওয়া যাক। নাকি?
  • d | 122.162.106.167 | ২৪ মার্চ ২০০৭ ০৮:৪০387727
  • দাও উড়িয়ে।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। চটপট প্রতিক্রিয়া দিন