এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  সিনেমা

  • তরুণ মজুমদারের 'বালিকা বধূ'

    অজ্যোচ
    সিনেমা | ০৭ মে ২০২৩ | ৬৫৮ বার পঠিত
  • সম্প্রতি তরুণ মজুমদার পরিচালিত বাংলা সিনেমা 'বালিকা বধূ'র খণ্ডাংশ‌ ইউটিউবে উপলব্ধ হয়েছে। এই সিনেমাটি আমাদের প্রজন্মের কাছে আক্ষরিক অর্থেই কিংবদন্তি ছিল এতদিন - শুধু শুনেই এসেছি এর কথা, কোন‌ওদিন দেখার সৌভাগ্য হয়নি। 
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • &/ | 151.141.85.8 | ০৮ মে ২০২৩ ০৭:০৩740103
  • এই বিখ্যাত সিনেমাটি দেখা হল ইউটিউবের সৌজন্যে। খুবই ভালো সিনেমা।
  • অজ্যোচ | 149.57.28.71 | ০৮ মে ২০২৩ ০৭:৩৬740104
  • Kishore Ghosal | ০৮ মে ২০২৩ ১১:২৩740105
  • "বালিকা বধূ" অপূর্ব সিনেমা। আরেকটি সিনেমার কথা মনে পড়ে "সংসার সীমান্তে" - এই সিনেমাটি ইউটিউবে বহুদিন খুঁজেছি পাইনি। সেই কোন স্কুলের বড়ো বেলায় বইটি দেখেছিলাম - একটু আলাদা  স্বাদের গল্প - সৌমিত্র-সন্ধ্যার অনবদ্য অভিনয়।  যতদূর মনে পড়ছে, এটিও তরুণবাবুর ছবি। পরিণত বয়সে এসে সেই ভালো লাগাটা আরেকবার ঝালিয়ে নিতে ইচ্ছে হয়।   কিন্তু উপায় নেই। 
  • অজ্যোচ | 149.57.28.198 | ০৮ মে ২০২৩ ১২:১৩740106
  • 'সংসার সীমান্তে' ইউটিউবে আপলোড করার সম্ভাবনা আছে, জানিয়েছেন শ্রী শুভজিৎ সরকার (বালিকা বধূ ইউটিউবে ইনিই দিয়েছেন)। সারেগামা এইচ‌এমভির কপিরাইট আপত্তির জন্য বালিকা বধূর গানগুলো দেওয়া যায়নি। 
  • :|: | 174.251.161.127 | ০৮ মে ২০২৩ ১২:১৪740107
  • এখন ইউটিউবে যে বালিকা বধূটি পেলাম সেতো পুরো ছবি  না। কেটে ছেঁটে এক ঘন্টার বই। গানসহ গোটা সিনেমাটা দেখার কি কোনও উপায়ই নাই? 
  • দেখুন | 2405:8100:8000:5ca1::16d:d3d0 | ০৮ মে ২০২৩ ২০:১২740109
  • অজ্যোচ | 149.57.28.218 | ০৮ মে ২০২৩ ২০:৩৯740110
  • ধন্যবাদ দিয়ে ছোট করবো না, আজকের সেরা প্রাপ্তি। 
  • আর কি! | 43.251.171.145 | ০৮ মে ২০২৩ ২৩:৪৪740111
  • এবার পদীপিসির বর্মী বাক্স পেলেই হয়। :-)
  • :|: | 174.251.161.127 | ০৯ মে ২০২৩ ০২:৪২740112
  • নানা সেকি কতা! বর্মী বাক্সের আগে গোটাগুটি বালিকা বধূ চাই। 
  • &/ | 151.141.85.8 | ০৯ মে ২০২৩ ০৩:১৫740113
  • গানের কপিরাইট আচে বলচে 
  • &/ | 151.141.85.8 | ০৯ মে ২০২৩ ০৪:৫১740114
  • অজ্যোচ, আপনার নাম কি বাই এনি চান্স অর্কজ্যোতি চট্টোপাধ্যায়?
  • অজ্যোচ | 149.57.28.85 | ০৯ মে ২০২৩ ০৯:০৩740116
  • আজ্ঞে না, আমার নাম ওটি নয়। 
  • Kishore Ghosal | ০৯ মে ২০২৩ ২১:৩৬740118
  • অনেকে ধন্যবাদ - শনিবার দেখব। 
  • syandi | 81.109.139.131 | ১০ মে ২০২৩ ০৪:৫১740119
  • "
    ইউটিউবে উপলব্ধ হয়েছে " এটা কি ধরনের বাঙলা? 
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঝপাঝপ মতামত দিন