এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • উড়নচন্দী | 45.64.227.109 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪৮511909
  • সেকি! এখনো এ লেখায় কোনো তাপবিগলিত ক্ষোভলগ্ন ইন্টালেকচুয়াল কমেন্ট নেইকো!
    লেখাটা বেশ।
    গোদারের ফরাসিতে - c'est tres bien vraiment. 
  • S | 185.220.101.174 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:৫০511910
  • শুভস্সী রোগা হয়েছে দেখছি।
  • কালনিমে | 103.244.242.176 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১২:০০511913
  • "গোদার হতে পারিনা/ নেই যে আনা কারিনা" - বং আঁতলেমোর - এই চাইলেই আমরা শিল্প করতে পারি - এই বিশ্ববীক্ষার এক তুমুল উদাহরণ
  • হজবরল | 37.120.190.134 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১২:১১511914
  • গোদার দেখতে হয় , নইলে পিছিয়ে পড়তে হয় 
     
    গোদার - জাম্পকাট ছাড়া আর কাউকে ভয় পায় না
  • santosh banerjee | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১২:২০511915
  • বলছি, যদি এটা রাজ ‌‌‌‌‌‌‌‌‌ চক্রবর্তী হন, আর ঐ অর্ধ উলঙগ মহিলা তাঁর বৌ হন, তাহলে ওদের বলবো "" জারজ বাঞ্চোত"!! ওরা declared বেশ্যা !! আরো গাল দেয়া রায় , কিন্তু সময় নষ্ট করে লাভ নেই। এই ঘাস ফুল পার্থ কেষ্ট শোভন বৈশাখী যুগে ওরা গদার কে ফলো করতে পারবে অন্য ভাবে। ওদের মস্তিস্ক নেই, শরীর আছে। আর কিই বা করার আছে ওদের?? একটা shameless womanizer  !!!
  • Amit | 120.16.197.219 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৫511916
  • এই আর এক শান্তিগোপাল এসেছে মরালিটি মারাতে। হাফ প্যান্ট পড়লেই মেয়েদের অর্ধ উলঙ্গ ছাড়া কিছু দেখতে পায়না। যে নিজের মতো করে যা ইচ্ছে পরে ঘুরলে এদের এতো ফাটে কেন ? ছবি ভালো লাগলে দ্যাখ, নাহলে পাতা ওলটাও। মরাল মেসোমশাই গিরি না দেখালেও চলবে। 
  • Tamoghno chaudhuri | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৫:০৩511918
  • গুরু এডমিন কে বিনীত  অনুরোধ ১২।২০ র  কুরুচিপূর্ণ পোস্টটি সরানো হোক। 
  • হে হে | 2405:8100:8000:5ca1::28f:a019 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৭511927
  • অসনওষ বাঁড়ুজ্জেরও ওই  সরু একজোড়া ঠ্যাঙ দেখেই হয়ে গেছে। কেন দাদু ঠ্যাঙ দেখেই... যাচ্ছে?
  • :-) | 2405:8100:8000:5ca1::72:7c5d | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৫511929
  • আরে ভাই উস্কানি দিয়েই গুরুরা ইয়াত্ত খিস্তি খায়। দ উস্কানি দিল  খিস্তিদিপতাসলিমাকে সৈকত বাঁড়ুজ্জে উস্কানি দিল অসন্তোষ বাঁড়ুজ্জেকে তাই না এরা বাপমা তুলে  চকার বকার কচ্চে। উস্কানি দেবেন না চুক্করে বসুন দিকি।
  • r2h | 192.139.20.199 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৮511930
  • সন্তোষবাবুর পোস্টটি সত্যিই অতি কুরুচিকর, ডিলিটযোগ্যই।

    গালাগালির কারনটাও বুঝলাম না।
  • শ্রমণ দত্তরায় | 45.64.227.109 | ১৫ সেপ্টেম্বর ২০২২ ২০:৫৩511933
  • সন্তোষ ব্যানার্জীর কমেন্ট নিয়ে একটু নজর দিলে ভালো হয়। রাগের সঙ্গত কারণ থাকলেও সঙ্গত বহিঃপ্রকাশ দরকার। 
  • | ১৫ সেপ্টেম্বর ২০২২ ২১:১৩511934
  • সন্তোষ ব্যানার্জীর মন্তব্য অতি ইতর। এই ইউজার এর আগে শেখ হাসিনার সম্বন্ধেও এইরকম অতি কুৎসিৎ অতি ইতর। 
    এদের যে মেয়েদের ইচ্ছা স্বাধীন চিন্তা ভাবনা নিয়ে কি গভীর সমিস্যে! 
  • | ১৫ সেপ্টেম্বর ২০২২ ২১:১৪511935
  • *এই ইউজার এর আগে শেখ হাসিনার সম্বন্ধেও এইরকম অতি কুৎসিৎ অতি ইতর মন্তব্য করেছিল। 
  • Subhadeep Ghosh | ১৫ সেপ্টেম্বর ২০২২ ২১:৫২511936
  • সৈকতবাবুর এই লেখাটি একটি অসামান্য স্যাটায়ার।
  • Sandipan Majumder | ১৫ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৯511939
  • ভালো  লেগেছে। গোদারিয়ান হয়েও বলছি উপভোগ্য। 
  • বং আন্তেল | 117.205.188.173 | ১৬ সেপ্টেম্বর ২০২২ ০০:৩৫511940
  • গোদার তো নয়,যেন ছিল সে পালের গোদা,
    ফিলম্ গুলো আস্ত গদা, শুয়ে পড়, যা ওরে ভোদা
  • যোষিতা | ১৬ সেপ্টেম্বর ২০২২ ০১:৪১511941
  • ফোটোটা প্যারিসের নয়। জুরিখ মেইন স্টেশনের।
  • যোষিতা | ১৬ সেপ্টেম্বর ২০২২ ০১:৪৪511942
  • কনকনে ঠান্ডার টাইমের ফোটোও নয়। বাচ্চার গায়ে গরম জানা নেই, ফুল প্যান্ট নেই, টুপি নেই। এটা হয় গরমকাল নয় শরতের সময়ের ফোটো। শুভশ্রীর মত পোশাক প্রায় সব মেয়েরাই পরে ঐ সময়ে।
  • S | 2a0b:f4c2:1::1 | ১৬ সেপ্টেম্বর ২০২২ ০২:৪৮511948
  • বরন্চ সানগ্লাসটা বিদ্ঘুটে পড়েছে। ব্যাগটা ভালো।
  • যোষিতা | ১৬ সেপ্টেম্বর ২০২২ ০৩:১০511950
  • শপিং করতে বানহফষ্ট্রাস্সে তে এসেছিল। স্টেশনের কাছেই। সব ফিলিমস্টার আসে। জুলিয়া রবার্টস থেকে শুরু করে অ্যাঞ্জেলিনা জোলি। অপ্রা উইনফ্রিও আসে। তবে মিলানে শপিং করলে একটু সস্তায় হয়। বলিউডের মেয়েরাও খুব আসে। প্রাদার ব্যাগ মনে হচ্ছে। সবকটা ব্র্যান্ডের নিশ প্রোডাক্টের শোরুম ওখানে। পুরুষ স্টারেরা আসে ঘড়ি কিনতে। রোলেক্স, আইডব্লিউবি, ওমেগা, প্রভৃতি কিনতে।
  • যোষিতা | ১৬ সেপ্টেম্বর ২০২২ ০৩:১২511951
  • সরি আইডব্লিউসি হবে
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। হাত মক্সো করতে মতামত দিন