এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • রাজ্য গুলিতে টেস্টিং এর খবর

    খগ
    অন্যান্য | ০১ এপ্রিল ২০২০ | ১১৫৯ বার পঠিত
  • "Out of the 2,354 samples tested in Tamil Nadu till Tuesday, 74 turned in positive and 1977 have tested negative — results of the remaining samples are pending."
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • হখগ | 162.158.158.170 | ০১ এপ্রিল ২০২০ ০৯:৫৫730399
  • স্বাস্থ্য দফতর স্ক্রিনিং নাম্বার দিচ্ছে কেন্দ্রীয় ভাবে, কিন্তু টেস্টিং নাম্বার বা প্রোব ডিস্ট্রিবিউশন বেটা দিচ্ছে না মাইরি, হিন্দু কিছু রিপোর্টিং করেছে। আর ইন্ডিয়াধ এক্সপ্রেসের একজন সাংবাদিক রাজস।দিনের গ্রাউন
    গ বেটা টুইটারে দিচ্ছে না।
  • রিপিট টই | 172.68.146.217 | ০১ এপ্রিল ২০২০ ১০:১৮730401
  • অদ্ভুত লোক তো মশাই! একটা জায়গায় o এত কিছু লিখেছেন, বেশ সুন্দর করে গুছিয়ে সব দিয়েছেন, খুব কাজের। একই তো বিষয় নিয়ে, সেখানে লিখুন না! নাকি নিজের খোলা থ্রেড না হলে ইগো সন্তুষ্ট হয়না!

    সাইটের admin রা একইরকম বিষয় মার্জ করেন না কেন? প্রায় এক জিনিস দুতিন পোস্টের এত এত থ্রেড, সাইটে এই পাতায় ঢুকলে কিছু ঠিক করে বোঝাই যায়না, পাওয়াই যায়না! কি অগোছালো!!
  • রিপিট টই | | 141.101.107.239 | ০১ এপ্রিল ২০২০ ১০:৪৩730403
  • হাজারে লাখে থ্রেড খুলে গরীবের কি উপকার হবে মশাই? নিজের নাম দেখার জন্য হাজারে লাখে খুপরি বানিয়ে চলেছেন।
  • ho go kho | 162.158.155.19 | ০১ এপ্রিল ২০২০ ১১:১৮730404
  • "আবার কতগুলো" - যত গুলো খুশি খোলা হবে, রাখা হবে কিনা অ্যাডমিন ঠিক করবে। ফেয়ার?
    অথবা -- গুরুর লোকজনের সঙ্গে কথা বলে দেখুন, এরকম একটা মাঝে মাঝে সামারি করার দায়িত্ব কাউকে নিতে হবে ওই ট ই তে , টপিকে বেশি পাশ দেই নি বলে বা পদে নেই বলে কি ড্যাশবোর্ড পাবো না ;-)

    টেস্টিং কটা হয়েছে সেটা সবাই রিপোর্ট করেছে না। যে টই টি দেবা হলো,
    তাতে রিপোর্ট করেছে যারা তাদের মধ্যে বাংলা নাই।

    ৫০০০ এর বেশি টেস্ট করেছে
    রাজস্থান - Total samples (including OPD, repeat and Contact of positive case
    ৫৫৬৩
    কেরালা (৭৪৮৫)

    ২৫০০ এর বেশি টেস্ট করেছে
    মহারাষ্ট্র (৪৭৫১)
    কর্নাটক (৩৫৩৫)

    ১০০০ এর বেশি টেস্ট করেছে
    তামিলনাডু (2354) , ১৭৬৩ জন প্যাসেঞ্জার। (কনফিউশন আছে দুটো নাম্বার নিয়ে) প্রথমটা ড্যাশবোর্ড, দ্বিতীয়টা পিডিএফ। তবে পেশেন্ট বেসড রিপোর্টিং আছে।

    দিল্লী
    Total sample sent till date 2049
    Total reports received till date 1680
    Total pending reports 369

    ১০০০ এর নিচে টেস্ট করেছে।
    পাঞ্জাব (৮৯৮)
    ৫০০ র নীচে
    উত্তরাখন্ড (৪০)
    ত্রিপুরা (১০০)
    উড়হিস্যাআ(২৫৬)
    বাংলা (457)
    হরিয়ানা (৬৫০) -- মাইগ্রান্ট লেবার দেড় ঘটনার পরে এই নাম্বার টা বেশ কম সেটা আর বলে দিতে হবে না, তবে ইটা ০৩/২৮ এর ডেটা।
    মধ্যপ্রদেশ (১৭৮) -- এটার বাংলা করা সম্ভব না -- ১৮ এর মধ্যে ১৭৮ টেস্ট হবার পরে শেষ থাকে কি করে , জানি না। কিন্তু হিন্দী তে থাকে। পিডিএফ টা পুরো কাফকা।
    গোয়া(১২১)
    ছত্তীসগঢ় (৪৮৮) - কিউমুলাটিভ অথবা গ্র্যান্ড টোটাল এর হিন্দী 'মহাযোগ'
    অন্ধ্র (৫১২)

    একটি এক্স এম এল থাগলে কত উপকার হতো। কিন্তু সিয়াচেন মে ইত্যাদি।
  • hkg | 162.158.155.19 | ০১ এপ্রিল ২০২০ ১১:২৩730405
  • রিপিট টি

    -- হ্যাঁ ও খুব কষ্ট করে দিয়েছেন , ট - দিয়েছেন । তাঁকে সত্যি ই সিনসিয়ার থ্যাঙ্কস।
    -- আপনি ও পরিশ্রম করে গালাগাল দিয়েছেন , থ্যাঙ্কস ।
    -- ও এর ট - ই তে , সামারি করে ফেলুন, গরীবে যাতে বোঝে , গোটা কুড়ি জাতীয় ভাষায়।
    -- এই ট ই ডিলিট করার আবেদন পাঠিয়ে দিন , গুরুর adminke

    থ্যাংক কিউ।
  • পব র খবর | 162.158.50.254 | ১২ মে ২০২০ ২০:০৪731363
  • দুইদিন আগের বুলেটিন। এরকম যদি প্রথম থেকে হত এবং সে খবর পাওয়া যেত!



  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। পড়তে পড়তে মতামত দিন