এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 141.101.98.93 | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ০০:৩৫90969
  • সি এ এ, এন আফ সি নিয়ে আপ বলেছে। মণীশ শিশোদিয়া আগেই বলেছেন। কেজরিও বলেছেন, আজই পড়লাম! বলেছেন মানে বিরোধিতা করেছেন। স্পষ্টব্জাবে।
  • জয়ন্ত ভট্টাচার্য | 172.69.134.56 | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ০০:৫৪90971
  • কোথায় বলেছেন সোর্স জানতে পারলে উল্লেখ করবো। নির্দিষ্ট তথ্য জানা দরকার ।

  • ujjwal sen | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ১০:৫৭90975
  • আপ যদি CAA-NPR-NRC বিরোধী অবস্থান নেয়, দিল্লিতে টিকতে পারবে না। দিল্লির মানুষ দিল্লিতে আপ এর সরকার চাইলেও কেন্দ্রে কিন্তু মোদিকেই দেখতে চায়।

  • S | 108.162.245.129 | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ১১:৪৫90976
  • pi | 162.158.158.180 | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ১৩:২৭90977
  • https://www.ndtv.com/india-news/arvind-kejriwal-on-ndtv-townhall-dont-understand-the-need-for-citizenship-act-need-to-focus-on-unemp-2158302

    "Citizenship Law Will Hurt Both Hindus, Muslims": Arvind Kejriwal To NDTV
    "Economy is down, there are no jobs. What was the need for this law," Arvind Kejriwal said at townhall with Delhi citizens.
    All India Reported by Nidhi Razdan, Edited by Anindita Sanyal
    Updated : January 03, 2020 08:06 pm IST

    New Delhi: Delhi Chief Minister Arvind Kejriwal has voiced concern over the new citizenship law and the government's insistence on it amid spiralling protests. Instead of focusing on Hindus from Pakistan, the government, he said, should "First fix its own country". He also expressed reservations about a resolution passed in any state assembly, saying it is the parliament which needs to reject the law.
    Asked whether Delhi would follow Kerala's example in passing a resolution against the law, Mr Kejriwal said, "It does not matter if the bill is rejected or passed in Assembly. It has to be rejected by the entire country and it has to be rejected in Parliament. If I reject the bill in assembly, will it get stalled? The parliament has to reject it.

    Referring to the contentious law that has unleashed a storm across the country, he said he did not understand the need for such a law at this time.

    "So much love for Pak Hindus and what about Indian Hindus? I don't get this. The economy is down, no homes, no jobs. for our children... and they plan to get 2 crore Pakistani Hindus. What was the need for this law? First fix your own country. Then we will get everyone," he said at a townhall this evening, referring to the law which, in a first, makes religion the test of citizenship.
  • pi | 162.158.158.180 | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ১৩:২৮90978
  • Mr Kejriwal suggested that the law would hurt both Hindus and Muslims. "This bill will lead to Hindu Muslim both being ousted," he said.

    The Chief Minister also ridiculed the Centre's scale-down of the discussion on the National Register of Citizens, suggesting that the time to discuss it was now."Amit Shah says won't talk of NRC now. Kejriwal says - when will he talk about it then?" he said at a townhall held this afternoon.
  • জয়ন্ত ভট্টাচার্য | 162.158.154.222 | ১৬ ফেব্রুয়ারি ২০২০ ০৮:২০90980
  • ধন্যবাদ! আন্তরিক ধন্যবাদ! 

  • S | 108.162.245.129 | ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১২:৫০90981
  • আগেও বলেছে।
    গোদি মিডিয়াকে কিকরে হ্যান্ডেল করতে হয় দেখিয়ে দিয়েছে।

  • Du | 172.69.69.45 | ১৮ ফেব্রুয়ারি ২০২০ ২২:০৯90987
  • দিল্লীর মানুষের কাছে কি ডকুমেন্ট আছে যে তারা এনারসি সিএএ নিয়ে সাপোর্টিভ? জানা দরকার। নাকি তাদের মধ্যে এতই ভাব যে কেউ একে অপরকে ডি ভোটার বলে কমপ্লেন করবে না?
  • Du | 172.69.69.45 | ১৮ ফেব্রুয়ারি ২০২০ ২২:১৪90988
  • কেজরী যেভাবে গোদি মিডিয়াকে হ্যান্ডল করছে সেটা ইনকাম্বেন্ট সি এম ছাড়া ডুএবল নয়।
    বর্তমান সময়ে আইডিওলজিকাল ভোটার শুধু বিজেপির একদিকে, অন্যদিকে ইনকাম্বেন্ট গভর্ন্মেন্ট সব যোজনা শুদ্ধু, অথবা জাস্ট একটা অপোজিশন। পুরো ব্যাপারটা টিভির জমানায় টুপার্টিতে গিয়ে পৌছচ্ছে।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লুকিয়ে না থেকে প্রতিক্রিয়া দিন