এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • বাংলাদেশের টিভি চ্যানেল না ভারতীয় টিভি চ্যানেল ভালো?

    SARKAR CHAANDAAN
    অন্যান্য | ১৮ এপ্রিল ২০১৩ | ১৬৯৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Ekak | 69.99.230.125 | ১৮ এপ্রিল ২০১৩ ১২:০২601499
  • ম্লেরগ্গিল্লাল এর টিভি চ্যানেল দেখেছেন ? সারাদিন প্লেহুল্লিক প্রোগ্রাম হয় । ব্র্তিন্থরী হয় । আর ত্র্হেদ্দ দের সঙ্গে ঝের্ফ্দ্স দের ক্ল্হুত্ত্ত দেখার জন্যে ম্রুএস্তেস্দ রা হাঁ করে বসে থাকে । ওরকম টিভি চ্যানেল আর কোত্থাও নেই ।
  • কল্লোল | 125.242.218.8 | ১৮ এপ্রিল ২০১৩ ১২:২০601507
  • ওরে, এইডার বাংলা অনুবাদ করে দে রে ভাই।
  • Blank | 180.153.65.102 | ১৮ এপ্রিল ২০১৩ ১২:৫৩601508
  • কোনো চ্যানেল ই ভালো না। ভালো চ্যানেলের লিস্টি এরকম,
    পোগো
    সি এন
    ডাব্লু মু
    এইচ বি ও
    এস ম
    ডাব্লু বি
    ন্যা জি
    ডিসকভারি
    টি এল সি
    ২৪ ঘন্টা
  • b | 135.20.82.164 | ১৮ এপ্রিল ২০১৩ ১৩:১৮601509
  • আপনার লিস্ট থেকে হ্ন্লুফিকুশ্ক্লফ্লজিকু সিরিয়ালটি বাদ গেছে। আমার এখানে, মানে স্দ্ভ্গ্ক্স্ত্ক্ষ্র্ত-এ, সন্ধ্যে ছ-টার পরে হয়। চ্যানেলের নাম হ্দ্স্জ্বভ্ত্সেহ্ত্স্দ্রেক।
  • mila | 212.21.158.13 | ১৮ এপ্রিল ২০১৩ ১৩:৩৭601510
  • প্রথম আর শেষ পোস্ট দুটি কেউ অনুবাদ করে দিলে খুব ভালো হয়
  • b | 135.20.82.164 | ১৮ এপ্রিল ২০১৩ ১৩:৪৩601511
  • বুইলেন না? রবীন্দ্রনাথের গল্পসল্পে "বাচস্পতি" পড়ে দেখুন। একেবারে চ্দ্স্ব্ভ্শ্ভ্স্ব্গ্চ।
  • dukhe | 212.54.74.119 | ১৮ এপ্রিল ২০১৩ ১৩:৫৩601512
  • ত্রায়প্যানসমা জ্ঞাম্বিয়েন্সী এতক হল বলে।
  • j | 230.227.106.153 | ১৮ এপ্রিল ২০১৩ ১৩:৫৫601513
  • টিবি সিক্স মকবা - চ্যানেলটা কারুর মনে আছে ;-)
  • Ekak | 69.99.230.125 | ১৮ এপ্রিল ২০১৩ ১৩:৫৭601514
  • মনে থাকবেনা আবার !! কত শনিবারের রাত্তির কাটিয়েছি । রেড শু ডায়েরি দুর্ধর্ষ । তবে ওটা "মকবা" নয় :)
  • কৃশানু | 177.124.70.1 | ১৮ এপ্রিল ২০১৩ ১৩:৫৯601500
  • দিব্যি মনে আছে। আর ছিল রেন টি ভি।
  • | 24.97.238.211 | ১৮ এপ্রিল ২০১৩ ১৪:৩২601501
  • এইটা আবার কী ঢপের টই!!
    লাল ভাল না নীল ভাল?
    কমলা ভাল না আপেল ভাল?
    যত্তসব!!
  • কৃশানু | 177.124.70.1 | ১৮ এপ্রিল ২০১৩ ১৪:৩৪601502
  • লাল ভালো।
    কমলা আর আপেল দুটোই বাজে।
  • Tim | 188.89.101.154 | ১৮ এপ্রিল ২০১৩ ১৪:৩৮601503
  • ছিলো কেন? এখনও আছে তো।
    একক ঃ-)
  • j | 230.227.106.153 | ১৮ এপ্রিল ২০১৩ ১৫:৩০601504
  • একক , টিম এবং কৃশানু :-)
  • Blank | 180.153.65.102 | ১৮ এপ্রিল ২০১৩ ১৫:৫৭601505
  • ৫৬ কেবিপিএস মডেমে তো ডাউনলোড হতো না। তাই টিবি ৬ ভরসা দিতো।
  • j | 230.227.106.153 | ১৮ এপ্রিল ২০১৩ ১৬:৪৯601506
  • এইজন্যি তো বিপ্লবীরা রাশিয়ার নামে জয়্ধ্বনি দেয় !

    সোভিয়েত রাশিয়া হলে আরেকটু বেশি দেয়
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভেবেচিন্তে প্রতিক্রিয়া দিন