এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • dc | 213.109.107.195 | ৩১ জানুয়ারি ২০১৫ ১১:৪৯461311
  • lcm হ্যাঁ http এর বদলে https এ ঠেলে দিচ্ছে। যদিও নিজের থেকেই এরকম কেন হচ্ছে কেজানে! তবে এবার থেকে সিকি যেরকম বললেন ওরকম https থেকে s ডিলিট করে এন্টার মারব।
  • cb | 68.106.0.240 | ৩১ জানুয়ারি ২০১৫ ১৮:০২461312
  • guruchandali.com এ ঢুকতে গেলে বাধা দিচ্ছে

    কিন্তু টই এর ইউ আর এল দিলে স্যাট করে ঢুকে পড়ছি
  • Abhyu | 85.137.14.83 | ১৯ ফেব্রুয়ারি ২০১৫ ০৬:৩৩461313
  • name: Abhyu mail: country:

    IP Address : 85.137.14.83 (*) Date:19 Feb 2015 -- 05:51 AM

    পুরাভারতের সুরাভাবনায় ক্লিক করলে আমাকে http://www.guruchandali.com//default/2015/02/17/1424159986815.html এ নিয়ে যাচ্ছে আর বলছে পেজ নট ফাউন্ড।

    আপনাদেরো এমনি হচ্চে? সুরা খেয়ে বা না খেয়ে?

    name: S mail: country:

    IP Address : 139.115.2.75 (*) Date:19 Feb 2015 -- 05:52 AM

    সবকটা বুলবুলভাজার এক কেস।
  • সিকি | 166.107.33.122 | ১৯ ফেব্রুয়ারি ২০১৫ ০৯:৪১461314
  • কিন্তু এখন তো সবই খুলছে ঠিকমত।
  • Abhyu | 85.137.14.83 | ১৯ ফেব্রুয়ারি ২০১৫ ০৯:৪৮461315
  • আমি তো এই পাচ্ছি
  • Ishan | 202.43.65.245 | ১৯ ফেব্রুয়ারি ২০১৫ ২১:৫১461316
  • সমস্যাটা ঠিক হয়ে গেছে। লিংকটা ভুল আসছিল, এখন আসছে না। অভ্যু যেহেতু ভুল লিংক যেটা আসছিল, সেটাই কপি করে এখানে পেস্ট করেছে, তাই এই টইয়ে দেওয়া অভ্যুর লিংকে ক্লিক করলে এখনও ওই একই সমস্যা হবে। অন্যত্র সমস্যা টা নেই।
  • Abhyu | 118.85.88.75 | ০৮ মার্চ ২০১৫ ০৩:০০461317
  • নতুন সমস্যা, স্ক্রীনশটটা দ্যাখো। একই জিনিস দুবার কেন ও কিভাবে?
  • Abhyu | 118.85.88.75 | ১৮ মার্চ ২০১৫ ১০:৪০461318
  • আবার সেই জিনিস - একই লেখা দুবার দেখায়!
  • Abhyu | 118.85.88.75 | ১৮ মার্চ ২০১৫ ১০:৪৩461319
  • ইন্টারেস্টিং ব্যাপার হল - দুক্ষেত্রেই রাণার লেখাতে এই রকম হচ্ছে দেখলাম - এ কি শুধু রাণা স্পেশাল নাকি???
  • সিকি | 166.107.90.66 | ১৮ মার্চ ২০১৫ ১১:১২461321
  • হুঁ, এই কেসটাই হয়েছে। এর একটাতে কমেন্ট করা যাচ্ছে, আর অন্যটার নিচে কমেন্ট করা যাচ্ছে না। অন্যটাতে আমার কমেন্ট দেখতেও পাচ্ছি - যেটা এইমাত্র পোস্ট করলাম, কিন্তু সেইটা থেকে আর কিছু লেখা যাচ্ছে না।
  • Abhyu | 85.137.13.237 | ২৯ মার্চ ২০১৫ ০৫:৪৩461322
  • আরেকটা প্রবলেম - অন্ততঃ দুজনের হচ্ছে

    name: sswarnendu mail: country:

    IP Address : 198.154.74.31 (*) Date:29 Mar 2015 -- 05:05 AM

    আমি কিছুতেই অর্ধেক আকাশ লেখাটার নিচে কমেন্ট করতে পারছি না... আপডেটে অসমর্থ বলছে, বাকিদেরও কি হচ্ছে এমন?

  • sswarnendu | 198.154.74.31 | ২৯ মার্চ ২০১৫ ০৬:১৩461323
  • আবার একই লেখা দুবার... ( একটু আগে তিনবার দেখাচ্ছিল )
    আর এবার রানার পোস্ট নয় :)

  • Ishan | 183.17.193.253 | ২৯ মার্চ ২০১৫ ০৭:২২461324
  • কী করে https এল ভগবানই জানেন। যাই হোক, ডুপ্লিকেটটা ওড়াচ্ছিনা, অন্যটা তুলে দিচ্ছি। ডুপ্লিকেট এমনিই তলিয়ে যাক।
  • 4z | 80.24.55.239 | ২৯ মার্চ ২০১৫ ০৭:৩৭461325
  • https এরর এতদিন ল্যাপটপ থেকে পাচ্ছিলাম আজ মোবাইলেও পেলাম।
  • Abhyu | 85.137.13.237 | ১১ এপ্রিল ২০১৫ ০৬:৪৮461326
  • অনুসন্ধানে বাঙলা লেখা আসছে না -
  • Abhyu | 85.137.13.237 | ১২ এপ্রিল ২০১৫ ০৮:১৪461327
  • ঈশানদা, সার্চ নিয়ে আরো প্রবলেম আছে দেখো। মানে আমার বা পাইয়ের চলে যায়, কল্লোলদার চলে না।

    Abhyu : ভাটে লিখে কপি করে অনুসন্ধানে পেস্ট করুন।

    Name: কল্লোল

    IP Address : 125.242.191.217 (*) Date:11 Apr 2015 -- 08:21 AM

    তাতে লাভ হয় না। অনেকক্ষণ ধরে Loading চলতে থাকে, চলতেই থাকে। শেষ হয় না। আগে (বছরখানেক আগেও) loading শেষ হলে ইংরাজী লিখলে তার নানা বাংলা অপশন আসতো। এখন loading শেষই হয় না।
    loading শেষ না হয়ে অনুসন্ধান করতে গেলে
    The requested resource (/content_ভাটিয়া৯) is not available The requested resource (/content_টইপত্তর) is not available The requested resource (/content_কাগুজে গুরু) is not available The requested resource (/content_পুজো ইস্পেশাল) is not available The requested resource (/content_গুরুচন্ডা৯) is not available এরকম দেখায়।
  • r2h | 49.37.12.111 | ৩০ জুন ২০২০ ১৭:৪০732312
  • বইয়ের, প্রকাশনা সংক্রান্ত পাতাগুলিতে কমেন্ট করলে সেগুলো ওপরে আসে না। সাইটে নিয়ে ফিডব্যাকের টইও খুঁজে পাই না।

    https://www.amazon.in/dp/B08BYXB56F/
    https://www.amazon.in/dp/B08BYWZL8V
  • বিপ্লব রহমান | ০১ জুলাই ২০২০ ১০:৪১732323
  • গুরুর ই-বুক খুঁজে পাই না। আলাদা বোতামও নেই। অথচ ই-বুকগুলো  গুরুর অমূল্য সম্পদ। 

    করোনার মতো ই-বুকের আলাদা নীল বোতাম চাই। 

    বলে বলে হয়রান।  কীযেএক্টাবস্থা! :/  

  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। দ্বিধা না করে মতামত দিন