এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • কম্পু-বাওয়ালি - ২

    Arijit
    অন্যান্য | ০৩ ফেব্রুয়ারি ২০০৬ | ৯৫১৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • lcm | 69.236.183.213 | ২৯ এপ্রিল ২০১০ ১১:৪৯450335
  • হ্যাঁ ঐ তো, d বলেছিল। অপেরা-তে ইউনিকোড সেটিং করে।
  • Arijit | 61.95.144.122 | ২৯ এপ্রিল ২০১০ ১১:৫০450337
  • অপেরা থাকতে হবে তো। আমার নোকিয়ার ৬৬৮০ - এর মধ্যে অত অ্যাডভান্সড কিছুই নেই।
  • lcm | 69.236.183.213 | ২৯ এপ্রিল ২০১০ ১১:৫৩450338
  • আমি মোবাইলে গেছি কয়েকবার। কিন্তু, গুরু-র পেজটা ঠিক মোবাইল ফ্রেন্ডলি নয়। আর, পেজগুলির মোবাইল ভার্সানও নাই।
  • Arijit | 61.95.144.122 | ২৯ এপ্রিল ২০১০ ১২:০০450339
  • গুচ-কে WAP এনেবলড করা হোক।
  • sinfaut | 203.91.193.7 | ২৯ এপ্রিল ২০১০ ১৭:১৫450342
  • এবাবা ম্যাকে বাংলা ইউনিকোড লেখা যায় না, এ বাবা।
  • Arijit | 61.95.144.122 | ২৯ এপ্রিল ২০১০ ১৭:২৯450343
  • কে বল্ল যায়না? এই তো লিখলাম।
  • Arijit | 61.95.144.122 | ২৯ এপ্রিল ২০১০ ১৭:৩৩450344
  • উঙ্কÄল

    (টেস্ট করছি - মামুর কলে এটা ঘেঁটে যায়)
  • Arijit | 61.95.144.122 | ২৯ এপ্রিল ২০১০ ১৭:৩৪450346
  • হুম্‌ম্‌ম্‌ম্‌ম ইউনিকোড ভার্সনে ঠিক দেখায়। বাংলাপ্লেনে এলেই যে কে সেই।
  • Abhyu | 128.192.7.249 | ২৯ এপ্রিল ২০১০ ২০:৩০450347
  • থ্যাংকু অরিজিতদা। সবঠিক্স :)
  • Abhyu | 128.192.7.249 | ২৯ এপ্রিল ২০১০ ২০:৩৩450348
  • এবারে ম্যাকে ইউনিকোড ভার্সনটার জন্যে একটা টিউটোরিয়াল হোক। শুধু বক্স দেখছি কেন? আমি কি ইপিস্তা?
  • Abhyu | 128.192.7.249 | ২৯ এপ্রিল ২০১০ ২৩:০৮450349
  • আরেকটা কোশ্চেন, এইটা ম্যাকে দেখব কি করে? http://www.rabindra-rachanabali.nltr.org/node/1
  • sinfaut | 117.194.200.55 | ২৯ এপ্রিল ২০১০ ২৩:৫২450350
  • এই তো আবার বড়সড় প্রমাণ, ম্যাকে নিজে থেকে বাংলা ইউনিকোড দেখা যায় না, কিছু খুটখাট করতে হয়। এবাবা এত দামের পোর্শে, এই মাল কর্সে?
  • Arijit | 61.95.144.122 | ৩০ এপ্রিল ২০১০ ০৯:৫৬450351
  • নিজে থেকে দেখা যায় না কে বল্ল?

    অভ্যু - এটা তো দিব্যি দেখা যাচ্ছে। আলাদা করে কিছু তো করিনি!
  • Samik | 219.64.11.35 | ৩০ এপ্রিল ২০১০ ১৬:৩৫450352
  • টেস্টিং।
  • Trick | 69.160.210.3 | ২২ জুলাই ২০১৬ ১১:১৪450353
  • http://www.southasiaarchive.com/Content/sarf.147124/228593

    এই সব ব্যাকগ্রাউন্ডের পিডিএফ ফাইলগুলো নামানোর কোনো ট্রিক আছে?
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যুদ্ধ চেয়ে প্রতিক্রিয়া দিন