এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • বাঙলা হাসির সিনেমা

    Arya
    অন্যান্য | ২৯ এপ্রিল ২০১০ | ৪০৯৫ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • sahana | 127.194.233.41 | ১৮ ডিসেম্বর ২০১২ ০১:২৪449354
  • আরো কটা মনে পড়্ল, যেমন---যমালয়ে জীবন্ত মানুষ
    সুবর্ণ গোলক, ধন্যি মেয়ে,
  • cb | 99.231.111.81 | ১৮ ডিসেম্বর ২০১২ ০২:২১449355
  • পাকা দেখা দেখে কোন হাসি পায় নি :( মানে আলাদা করে হাসির কিছু নেই
  • কল্লোল | 111.63.208.133 | ১৮ ডিসেম্বর ২০১২ ০৫:৫৩449356
  • ছুটির ফাঁদে। ভুলে গেসলুম। সৌমিত্র-অপর্ণা-উৎপল। যাস্ট ফাটাফাটি।
  • lcm | 34.4.162.218 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৩:১০449357
  • টেস্ট
  • | 233.237.164.181 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৪:২৪449358
  • হ্যাঁ কল্লোল দা। ওটাতে আরতি র বেশ কটা গান আছে।

    ১। কাছে কাছে ,দূরে দূরে
    এখনে ওখানে ..

    বাকি গুলো ভুলে গেছি।
  • ora | 121.93.163.126 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৪:৩০449359
  • পদি পিসির বর্মি বাক্স সিনেমাটা পাওয়া যায়?আমি অনেক খুঁজেও পাইনি।যেমন বাংলা বালিকা বধু ও পাইনি।
  • | 214.130.244.200 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৫:২২449360
  • আর পাবে কী করে? এখন সে বড় হয়ে গেছে ঃ((
  • ora | 121.93.163.126 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৫:৪৮449361
  • তা বটে। বড় কেন বুড়ো হয়ে গেছে। জাপানিজ ওয়াইফে পিসি হয়েছিল।গয়নার বাক্স নামে একটা সিনেমার শুটিংয়ের ছবি দেখ্লাম কাগজে সেখানে বোধহয় ঠাকুমা সেজেছেন।মৌসুমী।
  • | 214.130.244.200 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৫:৫৩449362
  • কিন্তু ভাবো "ওগো বধূ সুন্দরী" । টাকবাবু আর পুঁথি বাবু।

    আর যত বার দেখি পুরোনো হয় না।
  • বলরাম হাড়ি | 125.111.248.134 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৬:০৯449263
  • পদিপিসির বর্মিবাক্স আর বালিকা বধূর প্রিন্ট নষ্ট হয়ে গিয়েছে। পাওয়া যায় না।
  • siki | 132.177.47.220 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৬:২৯449264
  • দম্পতি।

    সিনেমা নয়। নাটকটা। মনোজ মিত্র।
  • | 214.130.244.200 | ১৮ ডিসেম্বর ২০১২ ১৬:৩১449265
  • কনে -বিভ্রাট। রবি ঘোষের। সারকারিনায় দেখেছিলাম। দারুন।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। হাত মক্সো করতে প্রতিক্রিয়া দিন