এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  নাটক

  • তৃ-প-বু-ভু ৭

    aka
    নাটক | ১৫ মার্চ ২০১০ | ১৮৬৬২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • PM | 58.8.116.211 | ০৬ এপ্রিল ২০১০ ২৩:১৬444064
  • যা বলেছেন ... আমার-ও এক-ই হাল। এম্নিতে দুনিয়ার যে প্রান্তে-ই থাকি....CPMএর হার্মাদ-এর মরার খবর-এ একচোট না হেসে পারি না। শুধু ইদনিং একটা ছোটো সমস্যা হয়েছে .... হাসি থামাবার scope পাচ্ছি না এক্কেবারে .... দম আটকে না মরি। আপনার ও একই দশা দেখছি মশাই :)
  • aka | 168.26.215.13 | ০৬ এপ্রিল ২০১০ ২৩:১৯444065
  • ব্যাস ডান। গুজ্জব।
  • dipu | 59.164.188.35 | ০৬ এপ্রিল ২০১০ ২৩:১৯444066
  • যা:! শেষ।
  • aka | 168.26.215.13 | ০৬ এপ্রিল ২০১০ ২৩:২০444067
  • আমি শুরু করেছি, তাই আমারই প্রিভিলেজ। :))
  • dipu | 59.164.188.35 | ০৬ এপ্রিল ২০১০ ২৩:২৩444068
  • আবার একটা চটপট কেউ খুলে ফেলুন। শুভকাজে দেরী নয়।
  • aka | 168.26.215.13 | ০৬ এপ্রিল ২০১০ ২৩:২৮444069
  • যেই শুরু করুন 'নাটক' বিভাগে খুলতে ভুলবেন না। মনে রাখবেন, আমরা পার্ফেকশনে বিশ্বাসী।
  • Arijit | 121.242.15.238 | ০৭ এপ্রিল ২০১০ ১০:২৪444070
  • সিক্যুয়েলটা কই? কেউ বানায়নি?
  • kc | 194.126.37.5 | ০৭ এপ্রিল ২০১০ ১১:৪৬444071
  • একদিন খার খেয়ে এই সব পচে যাওয়া টইগুলোকে ছাপ্পা মেরে উপরে তুলে দেব।
  • C.P.I.M. | 219.64.11.35 | ০৭ এপ্রিল ২০১০ ১৩:০৫444072
  • বম্‌ বোঁদে! দে ছাপ্পা!!
  • S | 236712.158.670112.95 | ২৬ আগস্ট ২০১৯ ২১:০৫444074
  • তুলে দিলাম।
  • S | 236712.158.670112.95 | ২৭ আগস্ট ২০১৯ ০৭:২৫444075
  • নামতে দেবোনা।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। মন শক্ত করে মতামত দিন