এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ভাটের জন্মদিন অথবা ফেয়ারওয়েলের ভাট

    sumeru
    অন্যান্য | ২৭ মার্চ ২০১০ | ১৪৫৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • sumeru | 117.194.233.81 | ২৭ মার্চ ২০১০ ১৭:৩৪442308
  • আপাতত হুতোর বাসায়। গোলাপী বেলুন ফোলানো চলছে। হুতো আর স্যান গিয়ে কেক-টেক নিয়ে এল। ক্যাবসের ফেয়ারোয়েলের মেক আপ চলতাসে। কেউ এলে তার ওয়েলকাম পার্টিও হয়ে যেতে পারে, পাখি টাখি- উড়ে টুড়ে। আজ আবার টরান্টিনো খোকার জন্মদিন। সিঁফো আসা ইস্তক ছটফট করছে বাড়ি পৌঁছে সিনেমা দেখবে। ওফ পাই আবার ফোনে!
  • sumeru | 117.194.234.21 | ২৭ মার্চ ২০১০ ১৮:৫৬442319
  • ক্যাবস এসেছে বৃষ্টি নিয়ে।
  • Samik | 122.162.75.178 | ২৭ মার্চ ২০১০ ২১:৩৬442323
  • হুতোকে ফোনিয়ে উঠলাম। মালটা লাট খাচ্ছে, সুতো নাকি ওদিকে থালা নিয়ে রেডি, লাট খেলেই থালাপেটা করবে।
  • Lama | 117.194.235.191 | ২৭ মার্চ ২০১০ ২৩:০২442324
  • সবাই বাড়ি চলে গেছে। আমি গিন্নীকে বোঝাচ্ছি, হুতোর তুলনায় আমি মুনিঋষি, কখনো লাট খাই না।
  • rabaahuta | 117.194.228.171 | ২৮ মার্চ ২০১০ ১২:০৯442325
  • কি কান্ড। শমীক কাল ফোং করেছিলে? আমি কথা বলেছিলাম?

  • sumeru | 117.194.98.236 | ২৮ মার্চ ২০১০ ২০:০২442326
  • হু খাবার-দাবার ছিল। রাশান ভোদকা খেলাম ফুচকার খোলে ভোরে। সাহানা মেলা চুড়মুড় আনিসিলো। সেগুলৈ চাট। তারপর লুচি, মাটন দোপেঁয়াজা, ফুলকপি, তড়কা দেওয়া ডাল, ফ্রায়েড রাইস, পনির সরষে, পায়েস, কেসি দাসের পাটি সাবডা, পদ্মগোখুরা আর সুকন্যা ক্বত পরমান্ন। আর কিছু মনে পড়ছে না।
  • su | 117.194.230.183 | ২৯ মার্চ ২০১০ ০৯:৪৩442327
  • আরে!! আমি এই টইটা দেখলামই না! সত্যি সেদিন খুব ভাল কেটেছে... আমি বরং কিছু ছবি তুলে দিচ্ছি... ও, সুমেরু দা, সব রান্না ই আমি করেছি!!! :) আর mutton ছিল সেই বিখ্যাত নুরজাহান !!
  • rabaahuta | 203.99.212.53 | ২৯ মার্চ ২০১০ ১২:১১442328
  • হ্যাঁ, মনে পড়েছে, শমীক ফোন করলো- কিন্তু আমি ততক্ষনে প্রায় পরমব্রহ্মের সন্ধান পেয়ে জাগতিক সচেতনতার ঊর্দ্ধে।
    উহ, উত্তাল ছড়িয়েছি, কাল বিকেল পর্যন্ত বাড়িতে মনোসিলেবিক মোড ছিল।
  • Samik | 219.64.11.35 | ২৯ মার্চ ২০১০ ১৩:৫৮442329
  • আমার মেয়ে নিজের জন্মদিনের পাট্টিতে এইরকম দিশেহারা হয়ে গেছিল। হ্যালু খেয়ে টেয়ে, কে-কে এসেছিল আর কে-কে আসে নি, সব ভুলে গ্যাসে।

    হুতোরও দেখি এক কেস।
  • Jhiki | 124.81.82.83 | ২৯ মার্চ ২০১০ ১৪:০৩442309
  • শমীক একটু ট্যান গেল, হ্যালু কি জিনিস যা খেয়ে বছর পাঁচেকের মেয়ে দিশেহারা হয়ে যায়???
  • Samik | 219.64.11.35 | ২৯ মার্চ ২০১০ ১৪:১৩442310
  • হ্যালুসিনেশন। খেয়ে দেখবেন, ব্যাপক খেতে।
  • Jhiki | 124.81.82.83 | ২৯ মার্চ ২০১০ ১৪:২০442311
  • হুম্‌ম্‌ম্‌ম
  • rabaahuta | 203.99.212.53 | ২৯ মার্চ ২০১০ ১৮:৪৮442312
  • আমার কেসটা অবিশ্যি ভদকাজনিত।
  • su | 117.194.233.179 | ২৯ মার্চ ২০১০ ১৯:১৯442313
  • একটু ভুল হয়ে গেল... অসাধারণ সর্ষে পনীর করেছিল সহানা।
  • su | 117.194.233.179 | ২৯ মার্চ ২০১০ ১৯:২৩442314
  • সাহানা...
  • su | 117.194.233.179 | ২৯ মার্চ ২০১০ ১৯:৪৩442315
  • http://picasaweb.google.co.in/sukanyakb/HubbySBirthday27thMarch2010#

    আরেকটা কথা একটু share করতে চাই...

    আমি surprize party arrange করেছিলাম হুতোর জন্য... যাদের সাথে আমার পরিচয় হয়েছে, সব্বাই কে ই চাইছিলাম; কিন্তু সবার contact no যোগার করে উঠতে পারিনি; :( sorry....

    specially M আর ওর ছোট্টো ছেলেকে খুব miss করেছি; d এর সাথে ও যোগযোগ করতে পারলাম না;

  • byaang | 122.172.57.228 | ২৯ মার্চ ২০১০ ১৯:৫৪442316
  • কেকটা দেখে কি লোভ যে হচ্ছে!
  • Samik | 219.64.11.35 | ২৯ মার্চ ২০১০ ২০:২৪442317
  • আমাকে নেমন্ত করলেই আমি dএর নম্বরটা দিয়ে দিতাম। ফোঁস্‌স্‌।
  • M | 59.93.199.100 | ৩০ মার্চ ২০১০ ১৬:৪১442318
  • আরে কি মুস্কিল!!!! মন খারাপ নাহি করনেকা,আসছে বছর আবার হবে, আর আমিও সম্ভবত: কাব্লিদার পিছু পিছু আড়াই মাসের জন্য কেটে যাবো।এখন তাই আমি একটু অনিয়মিত।:P

    ডি: এটা এ জন্যই বলা যে অনেক কিছু মিস করে ফেলছি। কেউ কিছু জিগাইলে রাগ কইরোনা।
  • til | 220.253.187.47 | ৩১ মার্চ ২০১০ ১৬:৫০442320
  • M দি কোথায় চললেন?
    বুঝেছি!
    ভাল থাকবেন অবশ্যই, ফিরে এসে লিখবেন( সবটা নয়, কিছু বাদ দিয়ে)।
    অপেক্ষায় রইবো!
  • d | 115.117.231.155 | ৩১ মার্চ ২০১০ ২১:১৮442321
  • সু,

    আমার লম্বট হু'র কাছে আছে (সম্ভবত:), কেননা ভজহরির সামনে দেওয়া নেওয়া হয়েছিল। আমি বি: শু: জানানোয় থ্যা:'ও দিয়েছিল (তবে সেটা না চিনে, না সেভ করেও হতেই পারে)।
    :))
    যাগ্গে তোমাকে পড়ানোর জন্য ২-১ খান ভালো বই আমার কাছেও আছে। শুধু সংগ্রহ কর(আ)তে হবে।
  • rabaahuta | 117.194.231.161 | ৩১ মার্চ ২০১০ ২২:৩৭442322
  • মোটেই না চিনে নয়, আমার কাছে খুব পষ্ট করে তোমার নং সেভ করা আছে।
    কিন্তু আমাকে না জানিয়ে এসব করতে গিয়েই তো এসব হলো।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লড়াকু মতামত দিন