এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  সিনেমা

  • অমিতাভ বচ্চন র কি অভিনয় থেকে অবসর গ্রহন করা উচিত?

    Bratin
    সিনেমা | ১৮ নভেম্বর ২০০৯ | ৩৬৪৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • Bratin | 122.248.183.1 | ০৬ মে ২০১১ ১১:৪৩429721
  • SC কে ক। আমি এটাই বলতে চেয়েছিলাম। নায়ক আমিতাভ কে চাই । চরিত্র-অভিনেতা কে নয়। ফাটাফাটি অভিনয় করলেও লোলচর্ম/চোখের কোলে ভাঁজ পরা অমিতাভ কে নয়।
  • Bratin | 122.248.183.1 | ০৬ মে ২০১১ ১৪:৩০429722
  • সুস্বাগতম xxx, অন্য একটা নাম নেওয়া যায় কি? এই নাম টা একটু বড়দের!!
  • Tim | 198.82.23.188 | ০৬ মে ২০১১ ২০:৪০429723
  • বোতিন্দা ট্রিপল এক্স নামের সিনিমাটা দ্যাখে নাই। ভ্যান ডিসেলের অ্যাকশন ফ্লিক।
  • sayan | 115.184.45.184 | ০৬ মে ২০১১ ২১:৪০429724
  • এই যে টিমোথি, উনি ভিন (ভিনসেন্ট) ডিসেল। :-)
  • Tim | 198.82.23.188 | ০৬ মে ২০১১ ২১:৫৯429725
  • আরে ইঞ্জিরিতে ভিন, বংলায় ভ্যান। ;-)
    সিরিয়াসলি, লোকটা যা তা। অমন মারপিট আমি কমই দেখিচি।
  • ranjan roy | 122.168.223.18 | ০৭ মে ২০১১ ০০:৫৩429726
  • যে দেখেনি শোলে,
    সে এখনো মায়ের কোলে।

    যদি নায়ক অমিতাভকেই চাই তাহলে তো রিটায়র থিসিসকেই মান্যতা দেয়া হল।
    আর যদি চরিত্রাভিনেতা বোলে তো----- আনন্দ এর সেই ক্রুদ্ধ ডাক্তার, সওদাগর এর রসের হাঁড়ি নামানো গ্রাম্য যুবক, শেষে ব্ল্যাক এর দেবরাজ।

    কিন্তু আজকাল যেন রিপিটেটিভ, স্টেনসিল অ্যাক্টিং।ব্যাপক ক্যালানি খাবার রিস্ক নিয়ে বললাম।
  • bok | 98.201.111.24 | ০৭ মে ২০১১ ০৪:৩৯429727
  • দাড়ি অমিতাভ অসহ্য | দীওয়ারে ট্রেনের পাশে ছুটন্ত অমিতাভ খুব ভালো |
    70 এর মাঝখান থেকে ৮০র শেষভাগ পর্যন্ত হিন্দী সিনেমার পর্ব টা ব্যক্তিগত ভাবে খুব অপছন্দের|
    সবসময় ফর্মুলা ছিল , থাকবে, কিন্তু ঐ সময়ে ফর্মুলা বেশি ফর্মুলায়ক লাগে |
    মেনস্ট্রিম হিন্দী ছবির কথা বললাম |
  • dukhe | 117.194.231.200 | ০৭ মে ২০১১ ২১:১১429728
  • রবীন্দ্রনাথ কি অবসর নিয়েছিলেন ?
  • Bratin | 117.194.99.240 | ০৮ মে ২০১১ ১০:১৭429729
  • অ্যাঁ, অমিতাভ বচ্চন = রবীন্দ্রনাথ ঠাকুর?? :-))
  • dukhe | 117.194.227.164 | ০৮ মে ২০১১ ১০:২৩429731
  • গুরু আর গুরুদেব - এই তো ।
  • Bratin | 117.194.99.240 | ০৮ মে ২০১১ ১০:৩০429732
  • ওমন বললে হবে ধরুন,

    গৌতম আর গৌতম দেব । তফাৎ টা বুঝতে পারছেন?
  • dukhe | 117.194.227.164 | ০৮ মে ২০১১ ১২:৩৪429733
  • পরীক্ষার আগে সিনিয়ররা ছবিতে প্রণাম করে যেত - গুরু একটু দেখো ।
    আমার এক বন্ধু ৩০ বছর বয়সে জানিয়েছিল সে দিওয়ার দেখেনি । সমস্বরে প্রশ্ন - তোর রেশনকার্ড আছে ?
    গুরুদেব হতেই আর বাকি কী !
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভালবেসে মতামত দিন