এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • kotha

    e
    অন্যান্য | ১৫ ডিসেম্বর ২০০৯ | ৪৫১ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • e | 216.165.95.70 | ১৫ ডিসেম্বর ২০০৯ ০১:০১424868
  • dhutteri, banglaylekhajachchena
  • koli | 115.187.38.30 | ১৫ ডিসেম্বর ২০০৯ ০৯:৪৩424871
  • :)
  • tis | 59.93.213.21 | ১৫ ডিসেম্বর ২০০৯ ১১:১৮424872
  • বড় ব্যথা পেটে।
  • daaktaar | 59.93.213.21 | ১৫ ডিসেম্বর ২০০৯ ১১:১৯424873
  • তা এখানে কেন? জেলুসিল খাও।
  • koli | 115.187.38.30 | ১৫ ডিসেম্বর ২০০৯ ১১:৪৮424874
  • জেলুসিলে না কমলে তবেই ডাক্তার দেখাতে হবে :)
  • ami | 125.20.8.170 | ১৫ ডিসেম্বর ২০০৯ ১৫:৪৭424875
  • আমি বোলি কি পুদিন্‌হর-ও চোলে্‌ত পরে ।।।
  • koli | 115.187.41.157 | ১৬ ডিসেম্বর ২০০৯ ২১:০৭424876
  • শ্রীরামপুর যাচ্ছি মাসী র বাড়ি। বাসে ট্রেনে ইত্যাদি তে যাবো। বাস হাওড়া ব্রীজের ওপর উঠলেই জানালা দিয়ে গঙ্গা দেখা যাবে। মা হাত তুলে প্রণাম করবে। আমিও করবো একটু। তারপ্র বাস থেকে নেমে ট্রেন----কুউউউউউউউউ ঝিকঝিকঝিকঝিক---- কথা বলছে না তাই আমি হিজিজিবি লিখে গেলাম :) ............
  • Nina | 68.45.145.174 | ১৭ ডিসেম্বর ২০০৯ ০৫:১০424877
  • কলিয়া, মাসীর বাড়ী যাচ্ছিস তাইলে চৈতী?
  • koli | 115.187.36.53 | ১৭ ডিসেম্বর ২০০৯ ০৯:২৫424878
  • চৈতী কে ও নিয়ে গেলাম তাহলে :)
  • koli | 115.187.40.230 | ২৬ ডিসেম্বর ২০০৯ ১৬:৩৫424869
  • কেউ কেন কথা কয়না!!
  • ranjan roy | 115.117.217.59 | ২৪ জানুয়ারি ২০১০ ১২:৫০424870
  • কলি,
    কী আশ্চর্য্য! চৈতী ও তন্ময়ের কী হল? কবে আবার শুরু করবে ""আজকের রোমিও-জুলিয়েট""? সুন্দর চলছিলো। তোমরা বাপু বড্ড আলসে!
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। আলোচনা করতে প্রতিক্রিয়া দিন