এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • #২৪৭৭;#২৪৯৪;#২৪৮২;#২৫০৭;#২৪৭৬;#২৪৯৪;#২৪৮৮;#২৪৯৪;

    love guru
    অন্যান্য | ১৮ সেপ্টেম্বর ২০০৯ | ১১২২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • d | 117.195.36.62 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২০:২১421446
  • আচ্ছা আমার কিরম মনে হচ্ছে এই 59.161.131.228 , এটা কোন হাফসোল খাওয়া পাবলিক অন্য কারো নাম্বার যথেচ্ছ বিলাচ্ছে তাকে উৎপাত করার জন্য।

    পুলিশকে দিতে হলে আই পি অ্যাড্রেসটা দেওয়াই ভাল শমীক।
  • l.g | 59.161.131.228 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২১:০২421457
  • ?
  • birbal | 59.161.131.228 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২১:১৩421466
  • আমি নতুন ,আমার সমন্ধে ভুল ভাবা এবং লেখা হচ্ছে । d দা এবং শমীকদা পারলে ভুলটা ধরিয়ে দাও। কি ভাবে লিখবো বা কোথাই লিখতে হয় বল।
  • Samik | 219.64.11.35 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২১:২০421467
  • পথে এসো।

    ভাটিয়ালিতে কোশ্চেনটা পুট করো, অনেকের কাছ থেকে উত্তর পেয়ে যাবে।
  • Samik | 219.64.11.35 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২১:২৯421468
  • জানতে পারি কি, অকাতরে ফোন নম্বরটা বিলোচ্ছিলে কেন? কী ধরণের কল এক্সপেক্ট করছিলে এখান থেকে?
  • birbal | 59.161.136.173 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২১:৪৭421469
  • পথে অনেক আগে থেকেই ছিলাম ,খালি পথটাই নতুন আছে। " হাফসোল খাওয়া পাবলিক " ঠিক বুঝলাম না। আর আমি শুনেছিলাম যে ফোন নং দিতে হয় ,তাই দিয়েছিলাম ।অঠিক কি ধরনের ফোন পাওয়া যায় জানিনা। আশাকরি আপনি জানাবেন?
  • santanu | 217.196.19.45 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২২:১৯421470
  • আরে বীরবলবাবু তো দিব্বি লেখেন, আপনার আবার 'কি ভাবে লিখব' জানার দরকার কি?

    আর গুচ নিয়ে তো বাজারে দেখি অনেক গপ্পো, লিখতে গেলে নিজের ফোন নম্বর দিতে হয় টা ঘ্যামা।
  • d | 117.195.36.62 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২২:২৫421471
  • শমীক কেন জানাবে মশাই? আপনি টই টই করে ফোন নাম্বার দিয়ে বেড়াচ্ছেন আর জানবে শমীক!
    গুরুচন্ডা৯তে বিজ্ঞাপন দেওয়া যায়, এইটা কোথায় জেনেছেন বলবেন নাকি? যেখানেই জেনে থাকুন ভুল জেনেছেন, এটা কোন বিজ্ঞাপন দেবার জায়গা নয়।

    অন্য বিভিন্ন থ্রেডে নানারকম বিষয় নিয়ে আলোচনা হচ্ছে, ইচ্ছা হলে অংশগ্রহণ করতে পারেন।
  • tatin | 130.39.149.146 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২২:২৮421472
  • আকবরের বিচির চুল্কানি-র উপশম করলেন বীরবল বাবু?
  • birbal | 59.161.136.173 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:১০421447
  • আকবরের বিচির চুলকানি উপশম করা তো সেলিকলের কাজ আপনার কি একটা চাই।অআমি অবশ্য ডিট্রিবিউটার নই দোকানে পেয়ে যাবেন।
  • titn | 130.39.149.146 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:১২421448
  • অরণ্যের প্রাচীন প্রবাদ যে বীরবলের থুতুতে মুঘল সম্রাটপরিবারের চুল্কুনির চিকিৎসা হয়
  • birbal | 59.161.136.173 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:২৬421450
  • বেশ অনেক ঝগরা হল এবার ভাব।
  • Samik | 122.162.75.185 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:২৬421449
  • বীরবল ওরফে লাভগুরু,

    তুমি কি ভাই কান দিয়ে দ্যাখো? কোথাও শুনেছিলে ফোন নং দিতে হয়, তাই যেখানে খুশি ফোন্নং দিয়ে বেড়াচ্ছো? ক্যাওড়ামো করার জায়গা পাও নি? খুব ন্যাকাবোকা পথভোলা পথিক সাজার চেষ্টা করছো।
  • birbal | 59.161.136.173 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:৩১421451
  • শমিকদা আমি ন্যাকাবোকা পথভোলা পথিক ই।অসাজার কি দরকার?
  • arjo | 168.26.215.13 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:৩৩421452
  • বীরবল এক্কেরে ভুল জেনেছেন। এখানে ফোন নং দিতে বারণ করা হয় বরম। তবে বিদুষক লোক হয়ত বা আমোদে করেছেন। তা করেন। আর দিয়েন না। এমনকি ইমেল না দিলেও চলে। আপনি যার থেকে শুনেছেন পয়সা ফেরত নিন শিগ্গির। খুব ঠকালো দিকি।
  • arjo | 168.26.215.13 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:৩৮421453
  • আর ইউনিকোডে লিখতে হলে ওপরে দেখুন ইউনিকোড লিংক রয়েছে সেখানে ক্লিক করে তারপরে লিখুন। আর বাকি তো আপনি সব ঠিকই করছেন দেখি। এমনকি বানাম অবধি। আমার তো এতদিনেও বানাম ঠিক হল নি। ব্যাস আর কি এবারে তেড়ে লিখুন, হ্যাঁ ফোন নং টং দিয়েন না, ইমেল ও দিয়েন না। ওতে বড় হ্যাপা। আমার না, আপনারই বেশি। বাজে ইমেল, ফোন এসব আসতে পারে।
  • birbal | 59.161.136.173 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:৪৮421454
  • ধন্যবাদ arjoদাদা।অএকমাত্র আপনিই আমাকে বুঝলেন।অআপনারা কি সবাই বন্ধু ?
  • Tim | 198.82.26.180 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:৫০421455
  • হ্যাঁ, অন্তত ঘোষিত শত্রু নই কেউ কারোর। :)
    কিন্তু আপনি এত এক্ষট্রা এ পাচ্ছেন কোথা থেকে? ভাটে আসুন। টই নির্দিষ্ট বিষয়ের আলোচনার জায়গা।
  • arjo | 168.26.215.13 | ১৮ সেপ্টেম্বর ২০০৯ ২৩:৫১421456
  • ঠেলেঠুলে বসে পড়ুন না। দেখবেন সবাই কেমন বন্ধু হয়ে গেছে। ভাবার আগেই। বসার দায়িত্ব আপনার, বন্ধু করার আমাদের। :))
  • birbal | 59.161.136.173 | ১৯ সেপ্টেম্বর ২০০৯ ০০:০৫421458
  • ঠেলেঠুলে নয় গুছিয়েই বসলাম। তবে এযুগে। আপনারা কি মোঘল আমলের নাঐ আমলের?
  • akbar | 67.43.241.179 | ১৯ সেপ্টেম্বর ২০০৯ ০৩:২৯421459
  • নিজের অন্নদাতাকেই ভুলে গেলে চাঁদু?
  • tatin | 130.39.149.146 | ১৯ সেপ্টেম্বর ২০০৯ ০৩:৪৬421460
  • কার্তিক প্রধান তোমায় ছেড়ে দেবে না!

  • birbal | 121.245.105.163 | ১৯ সেপ্টেম্বর ২০০৯ ১৯:২৮421461
  • tatin কার্তিক প্রধান মহাশয় ?মহাশয়ের কোন পাকা ধানে মই দিলাম?বুঝলাম না।
  • birbal | 121.245.105.163 | ১৯ সেপ্টেম্বর ২০০৯ ১৯:৪৬421462
  • ভুলি নি..... ভাই..................লা,লা,(মোনে..নেই) দীল-ঈ ঈলাহী,অন্নদাতা মহামান্য আকবর বড্ড ক্ষীদে পেয়েছে। অন্নদাতা খাদ্য সহকারে প্রবেশ করুন।
  • tatin | 70.177.57.163 | ১৯ সেপ্টেম্বর ২০০৯ ২০:৫৩421463
  • birbal, বড়োলোকের মোসাহেবি-কে নুনি ক্ষমা করেনা কিন্তু।
  • birbal | 121.245.86.123 | ১৯ সেপ্টেম্বর ২০০৯ ২২:৫৮421464
  • টাটিনদা?টাটিনদি?নুনি! রাগ করার কারন কি?আমি তো কারোর পাকা ধানে মই দিইনি!আমি দাদা খুব শান্তশিষ্ট ।অনা রাগলে কারোকে বিশেষ কামরাইনা।
  • koli | 115.187.39.64 | ২৪ অক্টোবর ২০০৯ ১৬:০২421465
  • বাহ---------
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভ্যাবাচ্যাকা না খেয়ে প্রতিক্রিয়া দিন