এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • আজকের মমতা ও এবারের রেল বাজেট: একটি আলোচনার শুরু

    kanti
    অন্যান্য | ০৩ জুলাই ২০০৯ | ৭৮৭৬ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Arijit | 61.95.144.123 | ১০ আগস্ট ২০০৯ ১১:১৮416653
  • ধুত্তেরি আজকালটা বেজায় বেরসিক তো! ক্যুইজটা মাঠে মেরে দিলো:-(
  • Samik | 219.64.11.35 | ১০ আগস্ট ২০০৯ ১৫:৫০416654
  • এই কথাটাও এখানে থাক, কাল স্টর কিন্তু-তে নিউজ ফ্ল্যাশ দেখলাম।

    ভারতীয় রেলের ওভারঅল যাত্রী নিরাপত্তার বিষয়টি সুপারভাইজ করতে মমতা রেল নিরাপত্তা বোর্ডের টপ পোস্টে নিযুক্ত করছেন নজরুল ইসলামকে।
  • Arijit | 61.95.144.123 | ১০ আগস্ট ২০০৯ ১৫:৫৮416655
  • স্টার কিন্তু আবার কোন চ্যানেল? স্টারানন্দতে ফ্ল্যাশ দিচ্ছিলো বটে - রেলমন্ত্রীর স্টাফ হিসেবে নজরুল ইসলাম যাচ্ছেন। এটাও একটা খেলা যদিও।
  • Samik | 219.64.11.35 | ১০ আগস্ট ২০০৯ ১৬:০১416656
  • যা:, অজ্জিত কি আজ জন্মালো নাকি? স্টরানন্দই তো স্টার কিন্তু।
  • Samik | 219.64.11.35 | ১০ আগস্ট ২০০৯ ১৬:০১416657
  • ধ্যাত্তেরি, **স্টারানন্দ**
  • quark | 202.141.148.99 | ১০ আগস্ট ২০০৯ ১৬:০৫416658
  • ইনি কি সেই সাদা-কালো নজরুল?
  • Arijit | 61.95.144.123 | ১০ আগস্ট ২০০৯ ১৬:১৫416659
  • কেন? কিন্তু কেন? আমি এখনো বুঝছি নে।

    কোয়ার্ক - সাদা-কালো নজরুল মানে?
  • Samik | 219.64.11.35 | ১০ আগস্ট ২০০৯ ১৬:৪০416660
  • কোয়ার্ক কি নজরুল ইসলামকে রুনু গুহনিয়োগীর সাথে গুলিয়ে ফেলেছে?

    অরিজিৎ,

    স্টারানন্দের প্রতিটা রিপোর্টার প্রতিটা সেন্টেন্সে অন্তত পাঁচটা করে "কিন্তু' বলে। তাই চ্যানেলটার নাম স্টার কিন্তু। ভালো করে শুনে দেখো।
  • quark | 202.141.148.99 | ১০ আগস্ট ২০০৯ ১৬:৪৫416661
  • হুম, ঠিক। বাট এই নজরুল ইসলামও একটা কি বই লিখেছিলেন না?
  • Samik | 219.64.11.35 | ১০ আগস্ট ২০০৯ ১৬:৫১416663
  • বকুল। ভূমিপুত্র।
  • Samik | 219.64.11.35 | ১০ আগস্ট ২০০৯ ১৬:৫২416664
  • আরও একটা লিখেছিলেন, বাংলায় মুসলমানদের অবস্থা কিংবা অবস্থান ... এই রকম নামের একটা।
  • Partho | 202.177.144.3 | ১০ আগস্ট ২০০৯ ১৭:৪২416665
  • গনশক্তি থুড়ি থুড়ি আজকাল-এর খবরটা থেকে একটা কথা বোঝা গেলো যে অনুষ্ঠানস্থল মেচেদায় করে মমতা অন্তত সরকারি রীতি যাতে না ভাঙ্গে তার একটা প্রচেষ্টা করেছে। ছিপিএন অবশ্য এসবেরও ধার ধারেনি। এজেসি বোস ফ্লাইওভার উদ্বধনের সময় মমতাকে ডাকেনি, যদিও ওখানকার সংসদ মমতা।

    পুনশ্চ: ঝড় ঝাপটার প্রকপ বোধ্‌হয় একটু একটু করে কমছে - তাই ইদুঁরের দল আবার গর্ত থেকে মুখ বাড়াচ্ছে
  • partho | 202.177.144.3 | ১০ আগস্ট ২০০৯ ১৭:৪৪416666
  • * সাংসদ *
  • Blank | 203.99.212.224 | ১০ আগস্ট ২০০৯ ১৮:২৬416667
  • এই খবর টা আবার পার্থ কোথা হতে জোগাড় করলেন !!
    রেল লাইনে ইঁদুর মারা কল বসাবেন নাকি?
  • r | 125.18.104.1 | ১০ আগস্ট ২০০৯ ১৮:৩০416668
  • ব্ল্যাঙ্কি, চোপ! বেড়াল এয়েচে! :-X
  • partho | 117.194.33.211 | ১০ আগস্ট ২০০৯ ২১:৪২416669
  • idu`nreraaporhaaporhaagandhapeyechhe
  • Partho | 117.194.33.211 | ১০ আগস্ট ২০০৯ ২১:৪৩416670
  • ইদুঁরেরা পোড়া পোড়া গন্ধ পেয়েছে !!
  • myaao | 97.81.87.162 | ১১ আগস্ট ২০০৯ ০৮:৫২416671
  • ইঁদুর? ইদুঁর? ইদুরঁ?
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। চটপট প্রতিক্রিয়া দিন