এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • নেটের মাধ্যমে ক্যামেরা,ইলেকট্রনিক দ্রব্য ইত্যাদি কেনার অভিগ্‌গ্‌তা জানান

    kanti
    অন্যান্য | ১৫ মে ২০০৯ | ৯৪৭ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • kanti | 125.20.11.34 | ১৫ মে ২০০৯ ১০:৩৬410415
  • এ বিষয়ে প্রত্যক্ষ অভিগ্‌গ্‌তা ও পা বাড়াবার আগে সুপরাম্‌র্‌শ দিন।
  • dipu | 207.179.11.216 | ১৫ মে ২০০৯ ১০:৪১410425
  • কন্তি, অভিজ্ঞতা লিখুন এইভাবে abhij`Nataa। সুপরামর্শ - suparaamarsha
  • pi | 69.143.119.233 | ১৫ মে ২০০৯ ১০:৪৫410426
  • দীপু, কান্তি লেখো এইভাবে kaanti
  • dipu | 207.179.11.216 | ১৫ মে ২০০৯ ১০:৪৬410427
  • কান্তি।
  • Arijit | 61.95.144.123 | ১৫ মে ২০০৯ ১০:৪৯410428
  • স্থান-কাল-পাত্র - সবই রিলেটিভ। আগে তো সেগুলো জানতে হবে।
  • bitoshok | 66.41.249.197 | ১৫ মে ২০০৯ ১১:০৩410429
  • নট ব্যাড। তবে নানা কারণে ব্যক্তিগতভাবে আমার কাছে বিরক্তিকর। দু-চারটি সাধারন পরামর্শ --

    ১) নির্ভরযোগ্য সাইট থেকে কিনুন।

    ২) স্পেসিফিকেশন বুঝে কিনুন। কাস্টমার রিভিউ দেখুন।

    ৩) সাইটে ক্রেডিট কার্ড ইনফো যেন স্টোরড না থাকে -- সেটা নিশ্চিত হয়ে নিন। প্রায় সমস্ত সাইট এই জোচ্চুরিটি করে।

  • Blank | 203.99.212.224 | ১৫ মে ২০০৯ ১১:০৭410430
  • আমি নিজে রেডিফ আর ইন্ডিয়াটাইমস থেকে এটা সেটা জিনিস পত্তর কিনেছি। একমাত্র রেডিফ একবার একটা ডেলিভারি ফেল করেছিলো। জিনিসটা শেষ অব্দি আসে নি। ওরা অবশ্য তার জন্য দু:খ প্রকাশ করে টাকা ফেরৎ দিয়ে দিয়েছিলো।
    indiaplaza.in সাইট টাও বেশ ভালো
  • pi | 69.143.119.233 | ১৫ মে ২০০৯ ১১:২৩410431
  • আমি amazon.com, buy.com, dell এর সাইট থেকে বেশ ক'বার কিনেছি। খুব ভালো প্রত্যক্ষ অভিজ্ঞতা। পা বাড়াবার সুপরামর্শ দিলুম।
  • Blank | 170.153.65.102 | ১৫ মে ২০০৯ ১১:২৮410432
  • আমাজন আর বাই তো বেশ রিলায়েবল। আমার ক্যামেরা, লেন্স, সব ই আমাজন থেকে কেনা। কিন্তু ওগুলো তো ভারতে ডেলিভারি দেয় না। কান্তি বাবু তো দিল্লী থেকে মনে হয়
  • Tim | 71.62.2.93 | ১৫ মে ২০০৯ ১১:৩০410416
  • হুঁ এদিকে তো প্রায় সবাই নেটেই কেনাকাটা করে। রিলায়েবল। আমার অভিজ্ঞতাও ভালোই।
  • d | 144.160.5.25 | ১৫ মে ২০০৯ ১২:১৬410417
  • আমি Indiaplaza থেকে নিয়মিত বই কিনি। বেশ ভাল সার্ভিস। একবার কিসব গোলমাল করে পরে একটা বই ফ্রীতে দিয়েছিল। বহু চেষ্টা করেও দাম দিতে পারিনি।
  • sinfaut | 203.91.207.30 | ১৫ মে ২০০৯ ১২:৪১410418
  • আম্মো শুধু বইই কিনেছি অনলাইনে ঐ ইন্ডিয়াপ্লাজা থেকে। বেশ ভালো।
  • sayan | 160.83.96.82 | ১৫ মে ২০০৯ ১৩:০০410419
  • ইন্ডিয়াপ্লাজা খুব ভালো। এনডিটিভি শপিং সাইটটাও ওদের। রিডিফে ইলেকট্রনিক্স কিনে একমাস পরে বিগড়ে যাওয়ায় কমপ্লেইন করতে পহা ফেরত দেছিল।
  • Samik | 122.160.41.29 | ১৫ মে ২০০৯ ১৫:৩২410420
  • বই কেনার জন্য flipkart.com ট্রাই মারতে পারো। শিপিং ফ্রি।
  • KANTI | 125.20.11.34 | ১৫ মে ২০০৯ ১৬:০৮410421
  • নির্ভরযোগ্য কএকটা web address কেউ দিলে উপকার হয়। যারা dizicam নিয়ে কেনাবেচা করে এবং ,cheque payment নেয় তাদের খোঁজই চাইছি।
  • kanti | 125.20.11.34 | ১৫ মে ২০০৯ ১৬:১৭410422
  • অবশ্যই indiaতে।
  • sinfaut | 203.91.206.167 | ১৫ মে ২০০৯ ১৬:২৩410423
  • দোকানে গিয়ে কিনতে কী অসুবিধা?
  • Arijit | 61.95.144.123 | ১৫ মে ২০০৯ ১৬:২৪410424
  • এইসব ক্যামেরা ট্যামেরার ব্যাপারে আমি পুরনোপন্থী হওয়া পছন্দ করি। হাতে ঘেঁটে না দেখলে কিনবো কি করে? শুধু রিভিউ পড়ে কিস্যু হয় না - হাতে গরম এক্সপিরিয়েন্স। অনেক রিভিউ পড়ে রেটিং দেখে ঋকের জন্যে প্রথম স্ট্রলার কিনে ঠেকে শিখেছিলুম - বস্তুটা খুবই ভালো, তবে গাম্বাট - রিভিউয়ে কোথাও লেখেনি যে ওটাকে ফোল্ড করতে চারখানা হাত লাগে আর ট্রান্সপোর্টের জন্যে গাড়ি না, ট্রাক চাই (ট্রাক বলতে আম্রিকান - নিসান টিসানের যে সামনে গাড়ি, পিছনে মাল রাখার জায়গাওয়ালা জিনিসগুলো পাওয়া যায় সেগুলো)।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লড়াকু মতামত দিন