এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Blank | 65.218.154.195 | ২০ জুন ২০০৮ ১৭:০৯401181
  • খান?
  • Somnath | 59.160.220.131 | ২০ জুন ২০০৮ ১৭:১০401184
  • খান নয়। নতুন সিনেমা একটা। অদ্ভুত। দেখলে দু লাইন লিখে ফেলতে অনুরোধ।
  • sinfaut | 66.232.102.157 | ২০ জুন ২০০৮ ১৭:২০401185
  • হিন্দী? কোথায় পাবো?
  • deep | 129.125.1.246 | ২১ জুন ২০০৮ ০২:১১401186
  • ভারতমুভিস ডট কম-এ পাওয়া যাচ্ছে।
  • Tim | 204.111.134.55 | ২১ জুন ২০০৮ ০৩:১৮401187
  • কদিন আগেই দেখেছি। কদিন পরে লিখবো। :-)
    টইতে আলোচনা হওয়ার মতই সিনেমা। সোমনাথকে থ্যাংকু।
  • I | 59.93.205.38 | ২১ জুন ২০০৮ ১৩:০৭401188
  • লুল্লুভুতের রোল কে করেছে? সুনীল মুখোপাধ্যায়?
  • kali | 76.114.76.159 | ২২ জুন ২০০৮ ২০:৫৬401189
  • দেখেছি তো। আমি তো ভাবছিলাম সোমনাথকেই এটা নিয়ে লিখতে বলে টই খুলবো। নেহাৎ একটু দেরি হয়ে গেলো। টিম লিখে ফেলো।
  • Tim | 204.111.134.55 | ২২ জুন ২০০৮ ২১:৫৮401190
  • আমার দুপয়সা।
    টানটান ছবি। স্মার্ট পরিচালনা। যথাসম্ভব মেলোড্রামাবর্জিত ও সু-অভিনীত হিন্দি সিনেমা। একজন মানুষ কিভাবে নিজের হেরে যাওয়া, এবং অসহায়তা অনুভব করতে করতে বাঁচে, এই সিনেমা সেই গল্প বলে। ""আমার দেশ"" কথাটার সংজ্ঞা নির্ধারণে এই ঘটনাগুলো গুরুত্ব পাবে। অন্তত কারুর কারুর কাছে। গপ্পটা নিয়ে কিছু বললাম না, তাইলে মজাটাই মাটি।
    নেগেটিভ বলতে, দর্শককে টানটান রাখতে গিয়ে দুয়েকটা জায়গা সামান্য অবাস্তব হয়ে গেছে।
    এবার কলি, সোমনাথ আর অন্য যারা দেখেছে তারা লেখো।
  • kali | 76.114.76.159 | ২২ জুন ২০০৮ ২৩:৫৬401191
  • টিমের সাথে মোটের ওপর একমত। তবে আমার মনে হয়েছে কয়েকটা জায়গা একটু স্লো; কয়েকটা সিন যেন একটু কম ক্ষণ ধরে দেখালে ঐ 'টানটান' ব্যাপারটা আরো ঠিকঠাক থাকতো। যেমন পুলিশের তাড়ার সিন,কসাইবাজারের সিন, যেমন লাল বাক্স হাতে জাংশনের পথে বস্তির মধ্যে দিয়ে যাবার সিন।
  • arjo | 24.214.28.245 | ২৩ জুন ২০০৮ ০২:৫৭401182
  • একেবারে ভুতের সিনেমা দেখার মতন অনুভুতি। টানটান উত্তেজনা, স্মার্ট অভিনয়, ইত্যাদি ইত্যাদি ঐ টিম যা যা বল্লে আর কি। কিন্তু সব সময় মনে হবে আজগুবি গল্প দেখছেন। কোনো আন্ডারগ্রাউন্ড উগ্রপন্থী দল এইভাবে অপারেট করে না।
  • Suvajit | 144.137.78.153 | ২৮ জুন ২০০৮ ২০:৩৮401183
  • হুম্‌ এত প্রশংসা শুনে দেখেই ফেল্লাম। কিন্তু এত লেবার দিয়ে এই আমিরকে দিয়েই কেন বাসে বম্ব রাখতে হবে। টিমের সংগে বাকি বিষয়ে একমত, কিন্তু গল্পটি একদম ঢপের। পোচ্চুর প্রশ্নের উত্তর পাবেন না। আর যেরকম কম্যুনিকেশন ব্যবস্থা দেখিয়েছে, তাতে টেররিস্ট অর্গানাইগেশনকে মোটামুটি হাজারখানেক লোক মোবাইলে কম্যুনিকেট করতে নিয়োগ করতে হবে।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লড়াকু প্রতিক্রিয়া দিন