এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  নাটক

  • করিনা কাপুরের সাথে কি সইফ আলি খানের বিয়ে হবে? আপনারা কী বলেন?

    moida
    নাটক | ২১ ফেব্রুয়ারি ২০০৮ | ৬৭৬৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • til | 220.253.188.158 | ১৪ আগস্ট ২০১০ ০৫:৪৬398930
  • ঠিক, ঠিক।
    সায়রা বানু।
    ---
    বিয়ের পর কি ঐশের পতন? হায়রে, অমন দারোগা শ্বাশুড়ী সামলানো কি সোজা কথা!

  • S | 166.137.142.243 | ১৪ আগস্ট ২০১০ ০৬:২৬398931
  • টেস্ট
  • kallol | 115.184.33.212 | ১৪ আগস্ট ২০১০ ১১:৪৯398932
  • তিলের লগে কাট্টি। মুমুরে কয় কি না.... নাহ, সে আমি লিকতে পার্বো না।
    তবে হ্যাঁ, বাবা এসসি, জোন বায়েজে আজও বড় ব্যাথা।
  • til | 220.253.188.158 | ১৪ আগস্ট ২০১০ ১৪:২৩398933
  • @ কল্লোল, আপনার সততা সত্যি আমায় মুগ্‌ধ করে। ঐ লাইনটা বড় কষ্ট দেয়, যখনই ভাবি। পুলিশের গাড়ী করে আপনাকে নিয়ে যাচ্ছে চেনা কলকাতার রাস্তা দিয়ে। আমি হেন পাষন্ডেরও বুকে দলা পাকিয়ে এসেছিল কান্না, যদি সত্যিই কাঁদতে পারতাম!
    আপনি মিথ্যাই কষ্ট করলেন (তকলীফ উঠালেন) এই বেইমানদের জন্যে।
    আবার মুমুর জন্যেও আপনার ব্যথা; প্রমাণ করলেন আরও একবার; আপনিও রক্ত মাংসের মানুষ।
  • kallol | 115.242.156.84 | ১৪ আগস্ট ২০১০ ১৭:৪৯398934
  • তিলের লগে ভাব।
    তবে কি, মমতাজ মধ্য ৬০এর দশকে সত্যি মারমার কাটকাট। আমাদের যেটা খুব আকর্ষন করতো ওনার লড়াই। 'সি' গ্রেড ছবিতে ও পার্শ্ব নায়িকা দিয়ে শুরু। দারাসিং-এর সিনেমা তখন একদল মানুষের কাছে খুব জনপ্রিয় ছিলো। খুব চড়া দাগের মারপিটের সিনেমা। কোথাও দারা জলদস্যু, কোথাও পথভ্রষ্ট রাজকুমার, কোথাও একদম কুস্তিগির। এই সব সিনেমায় তখন দারার নায়িকা হতেন নিমি, আর সহনায়িকা মমতাজ। সেখান থেকে দেবানন্দ, রাজেশ, জিতেন্দ্র, ধর্মেন্দ্রর নায়িকা অবধি সফল ভাবে চলে আসা চাট্টিখানি কথা নয়, তাও ঐ 'একটু চাপা' নাক নিয়ে। কার কার সাথে পাল্লা দিতে হয়েছে - বৈজন্তীমালা, থেকে ওয়াহিদা, আশা পারেখ, নূতন, তনুজা, শর্মিলা, হেমা এমনকি জিনাত পর্যন্ত।

  • til | 220.253.188.158 | ১৫ আগস্ট ২০১০ ০৩:০৮398935
  • স্বীকার করলেন শেষ পর্য্যন্ত- একটু চাপা নাক!
  • kallol | 115.184.95.87 | ১৫ আগস্ট ২০১০ ০৬:৩৭398936
  • চাপা নাক - ওটাই তো ইউএসপি। ঐ নিয়েও বলিউডের মতো চেহারা সংক্রান্ত বিষয়ে চরম রক্ষণশীল দুনিয়ায়েও একসময় এক নম্বর ছিলো মুমু। যেটা ছেলেদের ক্ষেত্রে করেছে অমিতাভ। কিন্তু অমিতাভকেও এতো লড়াই করতে হয় নি। এমনিতেই তো ইন্দিরার বন্ধুর ছেলে। বেকার (মানে বম্বেতে কাজ নেই) অবস্থাতেও গাড়ি চড়তেন। আর সব শেষে অবশ্যই পুরুষ।
  • sumeru | 117.194.99.210 | ১৫ আগস্ট ২০১০ ১৪:৩১398937
  • কিন্তু, বিয়ের ব্যপারটা , ঠিক হল কিছু?
  • til | 220.253.188.158 | ১৫ আগস্ট ২০১০ ১৫:৪৯398938
  • @ কল্লোল, সুমিত্রা মুখার্জী নিয়ে আপনার কোন অমৃতবাণী?
  • kallol | 115.242.177.161 | ১৬ আগস্ট ২০১০ ০৬:৫৮398940
  • সুমিত্রা মুখার্জি? ওহো। ঐ যে বিকেলে ভোরের ফুল! নাহ। বাংলায় ততো মন ছিলো না।
  • Samik | 121.242.177.19 | ১৬ আগস্ট ২০১০ ১১:০৪398941
  • নায়িকার ভূমিকায়-তেও তো তিনিই ছিলেন, তাই না?
  • t | 203.101.108.91 | ১৬ আগস্ট ২০১০ ১২:৫৮398942
  • ফরিদা জালালকে দেখলেই আমার কেমন মন ভালো হয়ে যায়। কেমন গোলপানা চেহারায় সবসময় হাসি খুশী ভাব!
  • pi | 72.83.90.203 | ১৯ অক্টোবর ২০১১ ১৮:৫০398943
  • এই টইটাতেও তো আপডেট দেবার সময় এসেছে।
  • Tim | 198.82.17.199 | ১৯ অক্টোবর ২০১১ ১৮:৫৪398944
  • নেত্যর সাথে করিনার বে হচ্ছে নাকি? ক্ষি কান্ড!
  • pi | 72.83.90.203 | ১৯ অক্টোবর ২০১১ ১৯:৫৬398945
  • করিনা কেন, সইফ ও তো হতে পারে। মানে পসিবিলিটির কথাই যখন জিগাচ্ছো তো সবই জিগাও।
  • Tim | 198.82.17.199 | ১৯ অক্টোবর ২০১১ ২০:১২398946
  • হ্যাঁ ঠিক। মিসটেক মিসটেক!
  • ranjan roy | 115.118.231.77 | ২০ অক্টোবর ২০১১ ০৮:২২398947
  • মোনিকা বেলুচ্চি! মোনিকা বেলুচ্চি! ভোর ভোর দু-দুটো সিনেমা দেখে আমি তোমার প্রেমে পড়েছি।
    একটায় মুসোলিনি জমানায় সবার চোখের বালি হয়ে থাকা, ভীষণ কঠিন দিনে অধ্যাপক বাবাকে বাঁচাতে--। অপমানকে তুচ্ছ করে সমুদ্রের পাড় দিয়ে ওই গর্বিত হেঁটে যাওয়া!
    আর কেট উইনে্‌স্‌লটের অন্য ফিলিমে নাজি জমানার অপরাধ বুকে নিয়ে নিরক্ষর মহিলার জেলখাটা। প্রায় নিশ্চিত মৃত্যুর মুখে দাঁড়িয়েও---। সিনেমাটা নানা কারণে, সমগ্র থিম/ট্রিটমেন্ট, ভালো লেগেছে।
  • debu | 72.130.151.116 | ২০ অক্টোবর ২০১১ ১০:৪৯398948
  • রন্‌জনদা film টার নাম কি?
  • siki | 122.177.184.103 | ২০ অক্টোবর ২০১১ ১২:২২398949
  • কেট উইনস্লেটের সিনেমাটার নাম দ্য রিডার। ফাটাফাটি মুভি। বারবার দেখা যায়। কেট এই সিনেমার চরিত্রের জন্য অস্কার পেয়েছিলেন।
  • PM | 86.96.228.84 | ২০ অক্টোবর ২০১১ ১৩:০০398951
  • কল্লোলদা, মুমতাজ প্রসঙ্গে.... তখন ব্যাঙ্ককে ছিলাম। আমাদের সেলস হেড একজন থাই... মাঝারি মানের ইনজিরি বলে। একদিন লান্‌চ-এ সিনেমা নিয়ে আলোচনা হচ্ছে। আমি দেখেছি থাইরা নিজেদের সিনেমা নিয়ে বেশ ইনফিরিওরিটি তে ভোগে। হলিউড নিয়েই চর্চা করে। হিন্দি সিনেমা কোনো মালটিপ্লেক্স-এ চলতে দেখি নি। কথা চলতে চলতে হঠাৎ থাই ম্যানেজার বল্লো সে যৌবনে এক হিন্দি সিনেমার নায়িকার জন্য পাগল ছিল। বিয়েও করেছে খুজে পেতে ওর মতো দেখতে একজন থাই মহিলাকে। আমি তো অবাক।ও বল্লো ওদের সময় ভর্পুর ইন্ডিয়ান ছবি চালত ব্যাঙ্কক-এ। জিগ্গেস করলাম কে সেই নয়িকা? কি যে নাম বল্লো জীবনে শুনিনি। পারে বুজ্‌হ্‌লাম সেতি মুমতাজ।

    কল্লোলদার প্রতিদ্বন্দীর অভাব নেই :)
  • Manish | 59.90.135.107 | ২০ অক্টোবর ২০১১ ২০:২৬398952
  • সইফ আর কারিনার আগামি এক বছরের মধ্যে বিয়ে হওয়া সম্ভব নয় কারন সইফের তো মলো বছর চলছে
  • Tim | 198.82.20.226 | ২০ অক্টোবর ২০১১ ২১:৩৭398953
  • রিডার ব্যাপক সিনিমা।
    মনিকা বেলুচিরটা তো বেশ পুরনো। এক ছোটি সি লাভ স্টোরি মনে পড়ে? সেইটা এইটার অনুকরণে বানানো হয়েছিলো। দেবুর জন্য লিংক।

    http://www.imdb.com/title/tt0213847/
  • pipi | 129.74.191.152 | ২০ অক্টোবর ২০১১ ২৩:৩৬398954
  • বেল পাকলে কাকের কি! বে' হবে তো হবে, নেমন্ত তো আর পাব না। খামখা মাথা ঘামিয়ে এনার্জী লস।
  • siki | 122.177.184.103 | ২১ অক্টোবর ২০১১ ০০:০৬398955
  • পিপি, একটাই সল্যুশন। দিল্লি চলে আয়, নেমন্ত পাবি।
  • pipi | 129.74.191.152 | ২১ অক্টোবর ২০১১ ০০:১২398956
  • হ্যাঁ:! যেন তুমি দিল্লীওয়ালা বলেই নেমন্ত পাবে!
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। না ঘাবড়ে মতামত দিন