এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • হাদা-ভোদা, নন্টে-ফন্টে, বাটুল এর eBook পাওয়া যায়? নেটে??

    Z
    বইপত্তর | ০২ এপ্রিল ২০০৭ | ৫২৬ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Arjit | 82.39.202.253 | ০৩ এপ্রিল ২০০৭ ০১:১১386495
  • খাটতে হবে। বাংলালাইভের সাইটে কমিক সিরিজ আছে - ওখান থেকে পাতাগুলো সেভ করে নিলেই হল।
  • newbie | 128.220.81.51 | ০৪ এপ্রিল ২০০৭ ০৩:০৪386500
  • তিনটেই আছে,মোট 13.7 মব। মেল করে পাঠালে হবে?

    নইলে esnips-এ খুঁজে দেখতে পারেন,আশা করি ওখানে আছেই।

    ধন্যবাদ।
  • DB | 71.138.53.154 | ০৭ এপ্রিল ২০০৭ ০৭:২৭386501
  • নেট এ upload কোরে লিন্‌ক টা দিয়ে দিন ,সবাই download কোরে নেবে।
  • newbie | 71.166.123.19 | ০৭ এপ্রিল ২০০৭ ১০:০১386502
  • এই হল লিনক। ডাউনলোড করে নিন,মেগাআপলোড থেকে করা খুব সহজ :-)
    http://www.megaupload.com/?d=0C4OR164

    btw উইনরার চাই কিন্তু।
    আশা করি কোন অসুবিধে হবে না।
  • dri | 75.3.201.181 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১২:৪১386503
  • তবে কি একাধিক কমা?
  • Arijit | 61.95.144.123 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১২:৪৩386504
  • দেখা যাক।
  • Arijit | 61.95.144.123 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১২:৫২386505
  • এটাকেই ওপরে রাখি আপাতত। আর কেউ এটাতে লিখো না।
  • dri | 75.3.201.181 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১৩:০৪386506
  • হে অক্ষভমভড়, তোমার কথাই শিরোধার্য্য হউক।
  • dipu | 207.179.11.216 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১৩:১৬386507
  • হাঁদা ভোঁদার লিঙ্কটার জন্য newbie কে ধন্যবাদ
  • Bhuto | 203.91.207.30 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১৩:২১386496
  • আপিস থেকে অ্যাকসেস হয় না। কটা আছে এতে? আমার কাছেও কিছু আছে ।
  • dipu | 207.179.11.216 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১৩:২৪386497
  • অনেকগুলো ই তো আছে দেখছি
  • Bhuto | 203.91.207.30 | ১৭ ফেব্রুয়ারি ২০০৯ ১৪:৫২386498
  • কটা আছে রে দীপু? একটু বল তো মেল-এ।
  • q | 121.241.218.132 | ১৯ অক্টোবর ২০১১ ১৮:১৯386499
  • কই হলো না ক্যানো
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ক্যাবাত বা দুচ্ছাই মতামত দিন