এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • অর্জুন অভিষেক | 342323.223.674512.199 | ১৯ জুন ২০১৮ ১৫:২৬377358
  • ২রা এপ্রিল ২০১৮, 'গুরুর বই' বিভাগে 'জনৈকা' নামে আমি যে পোস্টটি করেছি তার জন্যে ক্ষমা চাইছি।

    সাময়িক মানসিক বিহ্বলতায় ওই অর্থহীন পোস্টটি করা। এর পিছনে আলাদা করে কোনো উদ্দেশ্য ছিল না।

    ওই পোস্টটির জন্যে আমি এখন বিশেষভাবে অনুতপ্ত এবং 'বস্টনে বংগে' র লেখক ও 'গুরুচন্ডা৯' র প্রকাশকের কাছে বিশেষভাবে ক্ষমাপ্রার্থী।

    আমাকে আপনারা ক্ষমা করবেন।

    অর্জুন অভিষেক (রায়)
  • T | 565612.69.1290012.252 | ১৯ জুন ২০১৮ ১৫:৪৫377363
  • লা হালুয়া দা লা মাংকা।
  • সিকি | 894512.168.0145.123 | ১৯ জুন ২০১৮ ১৫:৪৭377364
  • টি-কে হুল্লাট ক্যালাবো।

    (এই বাবদ আগস্ট মাসে ক্ষমা চাইব।)
  • | 453412.159.896712.72 | ১৯ জুন ২০১৮ ১৫:৪৯377365
  • লে হালুয়া!
    কেন দ্য হোয়াই? :-O

    যাহোক ভুল স্বীকার করেছেন, অনেক অভিনন্দন।
  • + | 895612.125.341212.198 | ১৯ জুন ২০১৮ ১৫:৫১377366
  • লেখার লিংকটা দিলে কিসের জন্য ক্ষমা পড়ে নিতাম
  • + | 895612.125.341212.198 | ১৯ জুন ২০১৮ ১৬:০৪377368
  • ধন্যবাদ।

    আম্মো ক্ষমা চেয়ে নিলাম। আগের পোস্টটা কেমন যেন একটা লিখেছিলাম।
  • T | 565612.69.1290012.252 | ১৯ জুন ২০১৮ ১৬:৩০377369
  • সিকি মানসিক বিহ্বলতায় আমাকে ক্যালাতে চাইছে।

    -- ক্ষমা করিনি।
  • avi | 7845.11.122323.99 | ১৯ জুন ২০১৮ ১৮:৫৭377370
  • মাফ করবেন, কীরকম মানসিক বিহ্বলতা সেটা খোঁজা হচ্ছে না কেন? মানসিক স্বাস্থ্যের জন্য উৎসর্গীকৃত বছরে এই কম্ম না করলে তো বিশ্ব স্বাস্থ্য সংস্থা ক্ষমা করবে না।
  • প্রতিভা | 561212.96.893412.227 | ১৯ জুন ২০১৮ ২০:০২377359
  • আমিও পোস্টটা পড়িনি। ওটার সম্বন্ধে শুনেছি। ঠিক আছে, কেউ যদি ভুল বুঝে ক্ষমা চায় তাহলে ভালো। গোঁ ধরে থাকলে মুশকিল।

    যা সব কমেন্টস দেখছি এতে বুদ্ধবাবু এবং চৌত্রিশ বছর না এসে পড়ে !
  • Atoz | 125612.141.5689.8 | ২০ জুন ২০১৮ ০৩:৪৬377360
  • কিন্তু তাঁকে কোথায় নিয়ে গিয়েছিল বইমেলার নাম করে????? এটা তো বেশ একটা রূপকথা-রূপকথা কেস! মিঠাই দেবার নাম করে তেপান্তরের মাঠে নিয়ে গেল। ঃ-)
  • dc | 342323.228.015612.215 | ২০ জুন ২০১৮ ০৭:২৭377361
  • এক পেট মাংস ভাত না খাওয়ানো অবধি আমি তো অন্তত ক্ষমা করছি না।
  • অর্জুন অভিষেক | 341212.21.5667.34 | ২০ জুন ২০১৮ ১৩:৫৮377362
  • মহানন্দে @dc
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভ্যাবাচ্যাকা না খেয়ে প্রতিক্রিয়া দিন