এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • সর্ষেদানায়, ইচ্ছেডানায়ঃ অচল সিকির মোটরসাইকেল ডায়েরি

    সিকি লেখকের গ্রাহক হোন
    বইপত্তর | ১৩ অক্টোবর ২০১৭ | ১২৬২৭ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • dc | 181.49.202.93 | ০৪ নভেম্বর ২০১৭ ১২:৪১371136
  • লাইভ লিংকে দেখতে পাচ্ছি আলমারির সামনে সিকিবাবু বসে আছেন।
  • শিবাংশু | ০৪ নভেম্বর ২০১৭ ১৪:১৫371137
  • যাঃ, ফস্কে গেলো....
  • pi | 174.100.177.10 | ০৪ নভেম্বর ২০১৭ ১৪:৪০371138
  • আমারো লাইভের ঘোলই সই ঃ(
  • | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:২৬371139
  • রৌহীনকে কেউ একটা ধাক্কা মেরে সাইড কর না। মাঝে মাঝেই স্ক্রিন জুড়ে বিরাট ছাপু আসছে।
  • Rabaahuta | 233.227.120.15 | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:২৭371140
  • আমাকে দেখতে পেলেন? অ্যাঁ?
    আমিও এসেছি তো।
  • | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:২৯371141
  • আজ্ঞে না আপনার নাম শুনে বুনুকে জিগালাম। বুনু বলল হ্যাঁ। নামটাও খুব ক্ষীণকন্ঠে।
  • Rabaahuta | 233.227.120.15 | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:৩৬371142
  • বুনান এসেছে নাকি? পেছন থেকে কিছু বুনানসুলভ ‘ভেক্টর চুলরাশি’ দেখতে পাচ্ছি কিন্তু।
  • Rabaahuta | 233.227.120.15 | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:৩৭371143
  • না না অন্য কেউ।
  • | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:৩৯371146
  • প্রথম
  • | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:৩৯371144
  • ইকি বুনু তো কিচুক্ষণ ব্ক্তৃতাও দিয়ে ফেলেছে শুরুর দিকে। প্রোথম ট্রেকিঙের গল্প। মনে সামান্য যেটুকু সুযোগ পেয়েছে বইকের ফাঁকে নাক গলানোর
  • Rabaahuta | 233.227.120.15 | ০৪ নভেম্বর ২০১৭ ১৬:৫৮371147
  • ওহ সেকি বুনানই তো!
  • সিকি | ০৪ নভেম্বর ২০১৭ ১৯:৩০371148
  • অনুষ্ঠান খুব খুব খুউব ভালো হয়েছে। লাইভ ভালো কাজ করবে না আমি জানতাম। ওর জন্য একদিন আগে গিয়ে রেকি করে আসা উচিত ছিল, সে সময় তো পাই নি।

    হুতোর আর্টিস্ট কপি পাবার ছিল, আমি ওর হাতে বই দিয়েও আবার কাকে দেখাতে নিয়ে নিলাম, তার পরে আর দেওয়া হয় নি। শেখরদা, হুতোকে এক কপি দিয়ে দেবেন।
  • dc | 181.49.170.84 | ০৪ নভেম্বর ২০১৭ ১৯:৪৬371149
  • আমি দুপুরবেলা বেরিয়েছিলাম মেরিনা বিচে গিয়ে বৃষ্টি দেখব বলে, তাই লাইভ দেখতে পাইনি। তবে ফিরে এসে দেখলাম।
  • সিকি | ০৪ নভেম্বর ২০১৭ ২১:৫৩371150
  • ভিডিওটা কি ইউটিউবে সেভ হয়? পরে দেখা যাবে?
  • সিকি | ০৪ নভেম্বর ২০১৭ ২৩:১৩371151
  • হয়েছে।

  • সিকি | ০৪ নভেম্বর ২০১৭ ২৩:১৪371152
  • দুবার হয়ে গেছে।

  • Du | 57.184.42.117 | ০৫ নভেম্বর ২০১৭ ১৮:৫৬371153
  • দেখেছি তো। প্রোগ্রাম ভালো। বইটাও হয়েছে খুব সুন্দর।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ক্যাবাত বা দুচ্ছাই মতামত দিন