এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ফেকু এক্সপ্রেস

    লেখকের গ্রাহক হোন
    অন্যান্য | ১৬ সেপ্টেম্বর ২০১৭ | ৬৬০০৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • sm | 124512.101.900900.76 | ০৮ নভেম্বর ২০১৯ ১৪:৫৯369389
  • গতকাল প্রোমোটার দের পঁচিশ হাজার কোটি দেবে বলেছেন,নির্মলা দিদি।সেই লোন আবার দেবে এসবিআই ও এক আই সি।
    সরকারের আশা দেউলিয়া হয়ে যাওয়া বিল্ডার রা সরকারের টাকা কড়ায় গন্ডায় নাকি শোধ করে দেবে।
  • | 236712.158.786712.105 | ১১ নভেম্বর ২০১৯ ১১:০৬369390
  • থাক এসব রিস্তেদারির খবরাখবর

  • | 236712.158.9005612.5 | ২২ নভেম্বর ২০১৯ ১৮:৪৮369393
  • "There’s massive cost-cutting going on, all around,” says Vijay Karkare, managing director of the executive search firm, Cornerstone India. “We’re now in the second wave of redundancies where companies that were previously doing well, are letting go of people. And not just junior staff, but CXO-level leaders. Two or three roles are being merged into one, positions are being downgraded and there is immense cost and performance pressure all around. It’s a scary situation, and will probably continue for many more years.

    In response, people are trying everything to hold on to their jobs. And those who have lost theirs, are desperate to do whatever it takes to claw their way back. Headhunters say a 30 to 50 per cent pay cut has become common. People are also accepting smaller roles in lesser organisations, or trying to strike out on their own, mostly without success. There’s also a mad scramble for freelance work, even though much of it is poorly paid. There is a sense of urgency. People want to be employed."

    https://mumbaimirror.indiatimes.com/others/sunday-read/a-job-at-any-cost/articleshow/72091067.cms?fbclid=IwAR39ze7DMR7Z2E3RIlUbVxdaD147HNeqKCiy1USUSZzvK9_D4fP_kxTKOX8
  • | ২৩ ডিসেম্বর ২০১৯ ০৯:৫৪369394
  • একটা লোক এমন অকাতরে মিথ্যে বলতে পারে এ চোখে না দেখলে বিশ্বাস করতে পারতাম না। কি নিকৃষ্ট প্রাণী এটা!

  • S | 237812.68.674512.79 | ২৪ ডিসেম্বর ২০১৯ ০৯:৩০369395
  • দেশ কে চালাচ্ছে? মোদি না শাহ?
  • | ২৮ ডিসেম্বর ২০১৯ ২৩:২৪369399
  • আমাদের ট্যাক্সের পয়সায় এইগুলো বানাচ্ছে

  • | ০৫ জানুয়ারি ২০২০ ১৩:১৭369400
  • গাধামি আর কমিক রিলিফএর উদা হিসেবে এটা এখানে থাক

  • Du | 172.69.68.134 | ২৯ জানুয়ারি ২০২০ ০৮:২৯729520
  • কেউ 'হম ফেকেঙ্গে'র ভিডিও টা পেলে পোস্ট কোরো। যখন দেখলাম সেভ করিনি।
  • | ২৯ এপ্রিল ২০২০ ১৫:১৪730947
  • হ্যাংলা ফেকুর ইগোতে সুড়সুড়ি দিয়ে ওষুধ বাগিয়ে দিয়েছে হটিয়ে। ইদিকে ভক্তকূল  বুক ফুলিয়ে ঘুরছিল দেকেচো ভারতকে টাম্বাবু কেমন গুরুত্ব দেয়! 

    হ্যা হ্যা 

  • | ০৯ জুন ২০২০ ২০:০৫731950
  • থাক এখানে। মাঝে মাঝে এসে মিলিয়ে নেবেন

  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যুদ্ধ চেয়ে মতামত দিন