এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ফুটবল সিজন ২০১৭-১৮

    b
    অন্যান্য | ০৬ জুলাই ২০১৭ | ৫৬১ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • b | 135.20.82.164 | ০৬ জুলাই ২০১৭ ১১:৩৫368106
  • লতুন টই খুলি?

    আচ্ছা, আপনারা তো অনেক পড়াশুনা করেছেন, এ বিষয়ে কি বলেন? এই আর্সেনালের নতুন সাইনিং?

    http://www.bbc.com/sport/football/40496970
  • রামরাহা | 131.241.218.132 | ০৬ জুলাই ২০১৭ ১১:৪৫368116
  • Lacazette? শুনিচি পুরো নজাকৎ

    আমাদের দলটা একবার প্ল্যান করেছিল, কিন্তু এসব দলকে বড় প্লেয়ার পাত্তাই বা দেবে কেন?

    ইদিকে রুনি নাকি এভার্টনে ফিরবে।
  • রামরাহা | 131.241.218.132 | ০৬ জুলাই ২০১৭ ১১:৪৭368117
  • Lacazette? শুনিচি পুরো নজাকৎ

    আমাদের দলটা একবার প্ল্যান করেছিল, কিন্তু এসব দলকে বড় প্লেয়ার পাত্তাই বা দেবে কেন?

    ইদিকে রুনি নাকি এভার্টনে ফিরবে।
  • robu | 213.132.214.87 | ০৬ জুলাই ২০১৭ ১১:৫৫368118
  • লাকজেট ঠিক আছে। ভালোই। এক্সেপশনাল কিছু নয়। এক্সেপশনাল কেউ এই মুহূর্তে আর্সেনালে আসবেই বা কেন?
  • রামরাহা | 131.241.218.132 | ০৬ জুলাই ২০১৭ ১২:০২368119
  • ৫৭ মিলিয়ন শুধু "ঠিকই আছে"? কী বলে রে...
  • রোবু | 213.132.214.87 | ০৬ জুলাই ২০১৭ ১২:০৬368120
  • দাম দেখে লাভ নেই। ইনফ্লেটেড হয়ে আছে প্রচন্ড। এস্পেশালি ইংলিশ মার্কেট। রবিনকে ১২তে কেনা হয়েছিল।
  • + | 168.125.117.4 | ০৬ জুলাই ২০১৭ ১৭:১৮368122
  • এভার্টনে রুনি আসছে, সাথে নাকি জিরুডও। জিরুড টাইপ একটা স্ট্রাইকার লিভারপুলে দরকার ছিল।

    নাবি কেইটার জন্য ৭০মি, van dijk ৭০ মি, এর আগে ৩৫মি ক্যারল, ৫০মি স্টোনস, স্টার্লিং। ইপিএলের মার্কেট অদ্ভুত ইন্ফ্লেটেড। এই মার্কেটে ৩৪এ সালাহ টা 'ঠিকই আছে' ।
  • + | 168.125.117.4 | ০৬ জুলাই ২০১৭ ১৭:২২368123
  • লাকজেড ৫৭ হলে ইপিএলের মধ্যে লুকাকু ৭৫ টা কিন্তু কমই মনে হয়।

    একজন ইপিএলে এতোগুলো সীজনে এভার্টন-ওয়েস্টব্রমে খেলে ২০+ গোল দিচ্ছে এবং বয়েস কম।
  • b | 24.139.196.6 | ০৬ জুলাই ২০১৭ ২১:২৯368107
  • একটা কথা আমায় কন দেখি। এই টাকাটা, কে পায়, প্লেয়ার না যে বেচে দিচ্ছে সেই ক্লাব? যদি সেকেন্ডটা সত্যি হয়, তবে প্লেয়াররা কত পায়? ইন্ডিয়াতে তো এই টাকা প্লেয়াররাই পায়, তাই না?
  • aranya | 83.197.98.233 | ০৭ জুলাই ২০১৭ ০৬:৩৮368108
  • ভারতের ফিফা র‌্যাংক ৯৬ হল। বেস্ট র‌্যাংক ছিল ৯৪, সেটাকে টপকাবে শীগগিরি
  • রোবু | 52.110.177.176 | ০৭ জুলাই ২০১৭ ০৯:১৭368109
  • এই টাকা যারা বিক্রী করছে তারা পায়। ইন্ডিয়াতেও তাই।
    প্লেয়াররা সাপ্তাহিক ওয়েজ পায়। যেমন ধরুন স্যাঞ্চেজ এর হপ্তা ১৩০,০০০ ইউরো। ওজিলের ১৫০,০০০। রুনির বোধ হয় ৩০০,০০০।
  • রামরাহা | 37.63.165.160 | ০৭ জুলাই ২০১৭ ০৯:৪৯368110
  • বেকহ্যামেরটা একবার হিসেব করেছিলুম - ওয়েজ, এনডর্সমেন্ট সব মিলিয়ে - দশ মিনিটে যা পেত সেটা ইউকে অ্যাকাডেমিক্সে আমাদের এক বছরের মাইনের সমান ছিলো।
  • ঘচাং ফু: | 37.63.165.160 | ০৭ জুলাই ২০১৭ ০৯:৫০368112
  • উফ, নাম ভুলে গেসলুম
  • ঘচাং ফু: | 37.63.165.160 | ০৭ জুলাই ২০১৭ ০৯:৫০368111
  • উফ, নাম ভুলে গেসলুম
  • + | 168.125.117.4 | ০৭ জুলাই ২০১৭ ১৪:৪১368113
  • রোবুদা ৯ঃ১৭

    ইন্ডিয়াতে তাই নয়। এই যে দেবজিত-সোনি এরা ১কোটি পাচ্ছে, এতা ওদের ওয়েজ, ইন্ডিয়াতে কারোর সাথে লংটার্ম কন্ট্র্যাক্ট থাকলেই ক্লাব টাকা পায়। কিন্তু ইবে-মোবা সেটা করেইনা। একমাত্র ব্যাঙ্গালুরু করে। ট্রান্সফারের সময় মোটামুটি ক্লাবগুলো কিছুই পায়না। কয়েকজন প্লেয়ারের সময় ব্যতিক্রম ছিল, কারা ভুলে গেছি।
  • রোবু | 213.132.214.85 | ০৭ জুলাই ২০১৭ ১৪:৫০368114
  • সে তো লং টার্ম কনট্র্যাক্ট হয় না বলে। অফ কোর্স এই এক কোটি ইত্যাদি ফুটবলারদের বাৎসরিক ওয়েজ।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যা খুশি প্রতিক্রিয়া দিন