এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বাকিসব   নেট-ঠেক-কড়চা

  • গুরু মিটিং 

    dc
    বাকিসব | নেট-ঠেক-কড়চা | ১৭ নভেম্বর ২০২০ | ২৩২২ বার পঠিত
  • আলাপ আলোচনা ইত্যাদি। 

  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • dc | 122.174.250.214 | ১৭ নভেম্বর ২০২০ ১০:৪৬733183
  • বন্ধুগন, এতদ্বারা জানানো যাইতেছে যে শীঘ্রই একটি মিটিং এর প্রয়াস নেওয়া হইবে। করতৃপক্ষের অনড় মনোভাব আর মেনে নেওয়া যায় না, কালো হাত ভেঙ্গে দাও, গুঁড়িয়ে দাও ইত্যাদি ইত্যাদি। 


    দুনিয়াজোড়া গুরু ফ্যামিলি এক হও, একাকীত্ব ছাড়া তোমাদের হারানোর কিছুই নেই। 


    কোন এক রোববার সবাই মিলে জুম মিটিং করা যাক। আগামী বাইশ তারিখ বা ২৯ তারিখ, সবাই মিলে সুবিধে মতো একটা দিন ঠিক করুন / করো। সময়ও মোটামুটি জিএমটি ধরে ঠিক করা হোক। সবাই নিজের নিজের সুবিধে মতো সময় বলুন, তারপর লোয়েস্ট কমন ডিনোমিনেটর তো আছেই। 

  • dc | 122.174.250.214 | ১৭ নভেম্বর ২০২০ ১০:৪৯733184
  • আমার সুবিধে হয় ভারতীয় সময় দুপুর তিনটে থেকে রাত্তির অবধি যে কোন স্লট। মানে জিএমটি সকাল সাড়ে নটা। সবাই নিজের মতো সময় পোস্ট করুন, তারপর একটা কমন সময় বের করে নেওয়া যাবে। 


    আর এই মিটিংএ ডিডিদাকে অবশ্য করে চাই। 

  • সম্বিৎ | ১৭ নভেম্বর ২০২০ ১০:৫৬733185
  • যাক্কলা, আইএসটি রাত মানে তো পিএসটি সকাল। সিঙ্গিল মল্টের কী হবে? সক্কাল সক্কাল মদ গেলা যায় নাকি! কী গেরো!

  • অরিন | ১৭ নভেম্বর ২০২০ ১১:০৪733186
  • জিএমটি সাড়ে নটা মানে আমাদের শনিবার রাত সাড়ে নটা। 


    একটা ডুডল পোল করে দেখলে কেমন হয়? 

  • kc | 188.236.134.221 | ১৭ নভেম্বর ২০২০ ১১:০৬733187
  • আমার সময়, শুক্কুর শনি ২৪ ঘন্টাই, অন্যদিন হলে ভারতীয় সময় দুপুর চারটে থেকে রাত্রি আড়াইটে। ভিজে ছোলা নুন দিয়ে সক্কাল সক্কাল সিঙ্গিল মল্টের সঙ্গে ভালো যায়। অন দ্য রকস।

  • Amit | 121.200.237.26 | ১৭ নভেম্বর ২০২০ ১১:১২733189
  • এইটা একখান জব্বর ভালো আইডিয়া।  এখানে এতো মারামারি , কুস্তোকুস্তি করি , একবার সক্কলের চেহারাটা দেখতে পেলে মন্দ হয়না। আমাকে অবশ্য এখানে যেরকম ঝগড়া করতে দ্যাখেন সেরকমই দেখতে। 


    আমাদের সময় ইন্ডিয়া থেকে ০৪:৩০ ঘন্টা এগিয়ে। অরিনের আরো তিন ঘন্টা এগিয়ে। সবার কমন স্লট পাওয়া একটু চাপের মনে হয়। উইকেন্ড হলে আমার একটু সুবিধা।  তবে দ্যাখেন মেজরিটির যেদিন সুবিধা হয় এডজাস্ট করে নেবো। 

  • dc | 122.174.250.214 | ১৭ নভেম্বর ২০২০ ১১:১২733190
  • সবাই জিএমটি জানান, মোটামুটি কমন সময় একটা বের করা যাবে। শুক্কুর শনিতেও আমার অসুবিধে নেই। 

  • Amit | 121.200.237.26 | ১৭ নভেম্বর ২০২০ ১১:১৫733191
  • আমার টাইম জোন : GMT+10:00 

  • dc | 122.174.250.214 | ১৭ নভেম্বর ২০২০ ১১:১৮733192
  • অরিন, পোল খুলে ফেলুন। সুবিধেই হবে। 

  • সম্বিৎ | ১৭ নভেম্বর ২০২০ ১১:১৯733193
  • GMT -8:00

  • S | 2405:8100:8000:5ca1::5d9:a374 | ১৭ নভেম্বর ২০২০ ১১:২৮733194
  • ২৯ তারিখ হলে সুবিধা বেশি। 

  • kc | 34.65.98.35 | ১৭ নভেম্বর ২০২০ ১১:৪১733195
  • GMT +3.00

  • বোধিসত্ত্ব দাশগুপ্ত | 49.37.3.75 | ১৭ নভেম্বর ২০২০ ১২:০৭733196
  • ডিসি, আমার এটাতে কোন উৎসাহ নেই :-( 


    বোধিসত্ত্ব দাশগুপ্ত

  • S | 2405:8100:8000:5ca1::4f:2c30 | ১৭ নভেম্বর ২০২০ ১২:১৪733197
  • সকালবেলা হওয়া চাপ আছে। খুব সকালে ঘুমও ভাঙে না, মাথাও কাজ করেনা। 

  • dc | 122.174.250.214 | ১৭ নভেম্বর ২০২০ ১২:৫৪733198
  • কিন্তু আমার কাছে তো গুরু শুধুই আড্ডা মারার জায়গা! :-( গুরু শুধু সমোস্কিতি চর্চা করার জায়গা হয়ে গেলে আমি কাটবো 

  • dc | 122.174.250.214 | ১৭ নভেম্বর ২০২০ ১২:৫৪733199
  • এই যাঃ ভুল টইতে পোস্ট করেছি 

  • এলেবেলে | 202.142.96.57 | ১৭ নভেম্বর ২০২০ ১৩:৫০733201
  • ইয়ে আমি মানে গুগল মিট বা জুম সম্পর্কে নিরেট অজ্ঞ। মানে কী কী যন্ত্রপাতি লাগে বা কী করে কী করতে হয় তার বিন্দুবিসর্গ জানি না। প্রথমে আমাকে সেই বিষয়ে যত্ন করে হাতেখড়ি দেওয়ার দায়িত্ব নিতে হবে। যে কেউ নিতে পারেন। আর ২৯ হবে না। নবদ্বীপে রাস আছে। বাজনা এবং মাইক আছে। ভারতীয় সময় সকাল এগারোটা থেকে রাত দেড়টা অবধি যে কোনও সময়ে আমি আছি। আর এখানে যে ভাষায় ও ভঙ্গিতে ঝগড়া করে থাকি, আসলে তার থেকেও হাজার গুণ ঝগড়ুটে। এবারে আমাকে তালিকাভুক্ত করা বা না করা আপনাদের মর্জি।

  • S | 2405:8100:8000:5ca1::69:7f81 | ১৭ নভেম্বর ২০২০ ১৪:০৯733202
  • লিন্কে ক্লিক করতে জানলেই হবে। তার থেকে বেশি আমিও খাটবো না। 

  • dc | 122.174.250.214 | ১৭ নভেম্বর ২০২০ ১৪:৫০733203
  • এলেবেলেকে জুমে আনার দায়িত্ব আমার। আপনি শুধু পছন্দের ডেট আর সময় জানান।

  • এলেবেলে | 202.142.96.98 | ১৭ নভেম্বর ২০২০ ১৫:০২733204
  • ২২-২২ ও ২৮-২৯ ছাড়া যে কোনও দিন ভারতীয় সময় সকাল এগারোটা থেকে রাত দেড়টা পর্যন্ত।

  • এলেবেলে | 202.142.96.98 | ১৭ নভেম্বর ২০২০ ১৫:০২733205
  • অ্যাঃ ২১-২২

  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। খারাপ-ভাল মতামত দিন