এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • মজার মজার ভিডিও / শো / স্পিচ / সিনেমা

    একক
    অন্যান্য | ২২ মে ২০১৬ | ১২০৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • S | 108.127.180.11 | ২৩ মে ২০১৬ ১১:১৮716577
  • এইবারের ইলেকশন নিয়ে এসেনেলের অনেকগুলো আছে। তবে এই দুটো সবথেকে মজার।



  • dc | 195.94.188.153 | ২৩ মে ২০১৬ ১১:৩৫716578
  • হ্যাঁ এবারের ইলেকশানে SNL ফাটিয়ে দিচ্ছে।
  • dc | 195.94.188.153 | ২৩ মে ২০১৬ ১১:৩৭716579
  • জিমি কিমেলের এই স্কেচটাও ব্যাপকঃ

  • S | 108.127.180.11 | ২৩ মে ২০১৬ ১১:৩৮716580
  • রিসেন্ট

  • S | 108.127.180.11 | ২৩ মে ২০১৬ ১১:৪৯716581
  • এই দুটো দিয়ে যাইঃ
  • S | 108.127.180.11 | ২৩ মে ২০১৬ ১১:৫১716582
  • SS | 160.148.14.3 | ২৩ মে ২০১৬ ১৭:৪১716583
  • dc ১১।৩৭ - জিমি কিমেল নয়, ফ্যালন।
    আর স্টিভেন কোলবেয়ারের নাম না দেখে বড়ই দুঃখ পেলাম। এখনকার কোলবেয়ার নয়, কমেডি সেন্ট্রালের কোলবেয়ার। জন স্টুয়ার্ট আর কোলবেয়ার ব্যাক টু ব্যাক - ঐ জিনিস এক শতাব্দিতে একবার হয়। তবে ট্রেভর নোয়াও মন্দ নয়। কিন্তু জন স্টুয়ার্টের লেভেলে ওঠা জাস্ট অসম্ভব। এছাড়া জন অলিভার আর স্যামান্থা বির ফুল ফ্রন্টাল ও বেশ ভাল।
  • dc | 132.174.90.126 | ২৩ মে ২০১৬ ১৮:০৮716584
  • ঠিক, জিমি ফ্যালন। আর জন স্টুয়ার্ট তো আমার অল টাইম ফেভারিট।
  • SS | 160.148.14.3 | ২৩ মে ২০১৬ ১৮:৪৩716585
  • SNL যেটা করেছে সেটা হচ্ছে শুধু স্যাটায়ারিকাল প্রোগ্রাম নয়, লাস্ট কুড়ি ব্ছর ধরে SNL হচ্ছে লেট নাইট টক শো আর স্ট্যান্ড আপ কমেডির ব্রিডিং গ্রাউণ্ড। জিমি ফ্যালন, সেথ মায়ার, টিনা ফে, এমি পোলার, জেসন সুডেকিস সবাই SNL এর অ্যালমনাই। একই রোল প্লে করেছে জন স্টুয়ার্টের ডেইলি শো। জন অলিভার, স্যামান্থা বি, ট্রেভর নোয়া এমনকি কোলবেয়ার পর্যন্ত ডেইলি শোর করেসপন্ডেন্ট ছিল। কাজেই এই দুটো শো খালি কমেডি শো নয়।
    আর শেষ পর্যন্ত কোলবেয়ার রিপোর্টের ফাইনাল এপিসোড দিয়েই দিলাম -

    http://www.dailymotion.com/video/x2cvuja_the-colbert-report-last-finale-episode-full-episode-18th-december-2014_tv

    অর একটা অল টাইম ফেভারিট হচ্ছে কোলবেয়ারের ড্যাফট পান্ক এপিসোড।
  • SS | 160.148.14.3 | ২৩ মে ২০১৬ ১৮:৫৩716587
  • আর মজার সিনেমার মধ্যে আমার অল টাইম ফেভারিট লাভ অ্যাকচুয়ালি। দেখেই মন ভাল হয়ে যায়। ইন ফ্যাক্ট, হীরক রাণী আর নির্বাচনের টইতে যারা লিখছেন তাদের প্রত্যেকের এখন একবার সিনেমাটা দেখা উচিৎ।
  • dc | 132.174.108.12 | ২৩ মে ২০১৬ ১৯:৩৫716588
  • মজার সিনেমা বলতে যে দুটো নাম মনে চলে এল, মাই কাজিন ভিনি আর ডার্টি রটেন স্কাউনড্রেলস। আরো অসংখ্য তো আছেই।
  • Ekak | 53.224.129.54 | ১৪ জুন ২০১৬ ০২:২০716589
  • সে | 198.155.168.109 | ১৪ জুন ২০১৬ ০২:২৬716590
  • বাংলা দেওয়া যাবে?
  • সে | 198.155.168.109 | ১৪ জুন ২০১৬ ০২:২৮716591
  • Ekak | 53.224.129.61 | ০৬ ডিসেম্বর ২০১৬ ২৩:৩৪716593
  • জাহরা নূরবাখস । একটু লিরিকাল , সব মিলিয়ে ফাটাফাটি উপস্থাপনা ।

  • SS | 160.148.14.2 | ০৭ ডিসেম্বর ২০১৬ ১৯:৪১716594
  • জিমি ফ্যালনের টুনাইট শোতে ম্যাডলিব থিয়েটার সেগমেন্ট আমার খুব প্রিয়। বিশেষ করে বেনেডিক্ট কাম্বারব্যাচের এপিসোড।

  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। খারাপ-ভাল প্রতিক্রিয়া দিন