এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • এমারজেন্সি তালিকা emergency contacts

    pi
    অন্যান্য | ৩১ মার্চ ২০১৬ | ৭৯৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 24.139.209.3 | ৩১ মার্চ ২০১৬ ১৮:৩১704596
  • নানাসময়ে যা যা নং ইত্যাদি এমারজেন্সিতে দরকার হতে পারে, একজায়গায় থাক। বাকিরাও যে যার মত জানান।

    এটা এখনকার ঘটনা স্পেসিফিক। ঐ জায়গার আশেপাশের কিছু কন্ট্যাক্ট।

    FOR BLOOD:-
    1.Bank of India, Bowbazar more Emergency Blood donation camp start hocce 5pm theke to help Ganesh Takij incident injured, by central calcutta club samonoy samity , cont 9830026706
    2. AN EMERGENCY BLOOD DONATION CAMP AT BOWBAZAR BANK OF INDIA CROSSING....FROM 4 O'CLK....
    PLS JOIN WITH US.
  • pi | 24.139.209.3 | ৩১ মার্চ ২০১৬ ১৮:৩৬704597
  • কোলকাতা মেডিক্যাল এমারজেন্সি সার্ভিসেসঃ
    http://www.kmes.in/
    নংঃ 24362436
    8334880900
  • ঈশান | ৩১ মার্চ ২০১৬ ২০:৩৩704598
  • গ্রুপ থেকে পেলামঃ

    Maniktala SFI/DYFI -- 988305724/9062449500
    -----
    Urgently need B Negative (B - ) blood at CMC - please contact 9874879268 (Mira)
    ----
    নেগেটিভ গ্রুপ্র রক্ত লাগবে, যারা দিতে পারবেন ক্যালকাটা মেডিক্যাল কলেজে পৌঁছে যান. যোগাযোগ- কমরেড সৌপর্ণ ৮১১৬৬৯৩১২৬
    ----------
    কলকাতায় উড়ালপুল ভেঙে পড়ার দুর্ঘটনায় আহত সমস্ত মানুষের প্রচুর পরিমাণ রক্তের প্রয়োজন হবে।রক্ত দিতে সক্ষম হলে যোগাযোগ ৮৯০২১৮৬৩২২ নম্বরে।এই মেসেজটি সমস্ত বন্ধুদের কে forward করে দাও। এক্ষুণি।
    কলকাতায় উড়ালপুল ভেঙে পড়ার দুর্ঘটনায় আহত সমস্ত মানুষের প্রচুর পরিমাণ রক্তের প্রয়োজন হবে।
    রক্ত দিতে সক্ষম হলে যোগাযোগ ৮৯০২১৮৬৩২২ নম্বরে।.
    --------
    Huge requirements for blood donors after the flyover accident in Vivekananda Road, Kolkata.
    Please come forward and donate.
    Donate at:
    Marwari Relief Society
    033-22745675
    033-22743725
    Contact 9339127152 / 990387058 / 9836867797
  • pi | 24.139.209.3 | ৩১ মার্চ ২০১৬ ২২:২৯704599
  • নেগেটিভ রক্তের এই মুহুর্তে ক্রাইসিস আছে । কলকাতা মেডিক্যাল কলেজের ব্লাড ব্যাঙ্কে দিতে চাইলে যোগাযোগ করুন / করো / কর

    দেবাশিস ৭৫০১১৪২৮১৩
    আদিত্য ৯০৫১৬৫২৪৬২
    মৃণ্ময় ৯৬৭৪৯৮৩৯৮৯
    নিবেদিতা ৯৪৭৬৪৯৯৯৬৫
    স্নিগ্ধা ৮৯০০৫৫৩৪৬৬
  • ঈশান | ০১ এপ্রিল ২০১৬ ০২:০৩704600
  • pi | 192.66.24.118 | ০১ এপ্রিল ২০১৬ ০৯:০৭704601
  • নেগেটিভ রক্তের বিশেষ প্রয়োজন। শর্টেজ আছে।
    -- ve রক্ত দিয়ে যান মেডিক্যাল কলেজের ব্লাড ব্যাঙ্কে।
    যোগাযোগঃ
    দেবাশিস হালদার ঃ৭৫০১১৪২৮১৩
    আদিত্য সরকারঃ ৯০৫১৬৫২৪৬২
    অনিকেত চ্যাটার্জিঃঃ ৯৬১৪৯৩৪৪০৭
    মৃণ্ময় ৯৬৭৪৯৮৩৯৮৯
    নিবেদিতা ৯৪৭৬৪৯৯৯৬৫
    স্নিগ্ধা ৮৯০০৫৫৩৪৬৬
    এছাড়া এই নং এ ফোন করে নিজের যোগাযোগ ও ব্লাড গ্রুপ দিয়ে রাখতে পারেন, ৮৩৩৪৮৮০৯০০। দরকার মত আপনার সাথে যোগাযোগ ক'রে নেবে। এটা কোলকাতা মেডিক্যাল এমারজেন্সি সার্ভিসেস (KMES) এর নং।
    কোলকাতা মেডিক্যাল এমারর্জেন্সি সার্ভিসের সাথে কথা বললাম। ওদের অভিজ্ঞতা অনুযায়ী, রক্ত সবসময়ি কম থাকে। রেগুলার সিচুয়েশনেই। গরমকালে আরো বেশি ক্রাইসিস থাকে। ব্লাড ডোনেশন ক্যাম্প বেশিরভাগ হয় ডিসেম্বর জানুয়ারিতে। তাই এই সময়ে এসে এমনিতেই রক্ত কম। আর এরকম সিচুয়েশনে তাই লাগেই। আজ অনেকে রক্ত দিয়ে গেছেন, এটাও ঠিক। এখন কিছু ক্যাম্প হলে, রক্ত দিলে ভালোই হবে বলে শুনলাম।
    তাও নেগেটিভের বিশেষ ক্রাইসিস আছে। অন্য কোন গ্রুপের ব্লাড দিয়েও রিপ্লেসমেণ্ট হিসেবে প্রাইভেট ব্লাড ব্যাংক থেকে নেগেটিভ রক্ত পাওয়া যেতে পারে বলে শুনলাম।
    এমনিতে শুনলাম ম্যাক্সিমাম আহত লোকজন মাড়োয়ারি রিলিফে গেছেন। তো লোকজন বলছেন, সেখানে গেলে, আহতদের পরিবারের লোকজন্কে জিগেশ করলে দরকারমত জানা ও দেওয়া যাবে।
    Marwari Relief Society 033-22745675 033-22743725 (24 hours open); Save life india volunteers: Ankit Bajoria 9339127152; Ishant jain 990387058; Chandni agarwal 9836867797.
    আজঃ
    রক্তদান শিবিরঃ যাদবপুর বিশ্ববিদ্যালয়(মেকানিক্যাল হল ঘর): ১লা এপ্রিল দুপুর ১২টা থেকে।যোগাযোগ: 8906525136 প্রেসিডেন্সী বিশ্ববিদ্যালয় ১লা এপ্রিল দুপুর ১২টা থেকে। যোগাযোগ: 9830539813 মানিকতলা ব্লাড ব্যাঙ্ক: ১লা এপ্রিল দুপুর ১টা থেকে। যোগাযোগ: 9477232001
    --------------------------------------
    urgently need -ve blood !! -ve blood is in shortage ! If you are interested in donating blood to to Medical College Blood bank, below are some contact info:
    Debashish Halder - 7501142813
    Aditya Sarkar-9051652462
    Aniket Chatterjee- 9614934407
    Mrinmay- 9674983989
    Nibedita-9476499965
    Snigdha-8900553466
    Also, feel free to send your contact information and blood group to Kolkata Medical Emergency Services, KMES. (Ph:8334880900) .
    Blood donation camps will be organized today, April 1, at the following places: Jadavpur University, Mechanical Hall Room (starting from 11 am) ; Presidency University (starting from 11 am); Maniktola(starting from 1 pm).
    As per KMES, blood is usually in shortage, even under normal conditions. We've heard that -ve blood can be obtained as a replacement if you donate blood (any blood group) to any private blood bank. And yes, the blood shortage is more acute during summer, as the majority of blood camps are organized in December-January. group). So the more you donate now, the better.
    As per our sources, most of the injured have been admitted to Marwari relief Hospital. If you require more updates on the crisis, feel free to pay a visit there and directly talk with the relatives of the victims.
  • pi | 74.233.173.185 | ০১ এপ্রিল ২০১৬ ১৬:৪১704602
  • URGENT SOS from Medical College: we need B(-) and O(-) Blood. So, please come fast if you have B(-) and O(-) Contact ASAP: 9804509964
    #share_ASAP
  • kumu | 11.39.33.244 | ০১ এপ্রিল ২০১৬ ১৮:০০704603
  • টই তোলার জন্য।
  • pi | 24.139.209.3 | ০৩ এপ্রিল ২০১৬ ০৭:১১704604
  • রক্ত নিয়ে এটা রইলো,
    http://www.anandabazar.com/calcutta/blood-needed-for-the-patients-but-government-says-no-1.347952

    আর এটাও।

    'As it seems Blood Banks, due to different compulsions, cannot provide Blood units to some of the victims relatives, we, Kolkata Medical Emergency System and Services - KMES urge the victim relatives to contact us directly (8334880900 or 2436-2436). We have created a list of donors in Kolkata of different blood group who haven't donated in the blood camps in last few days and thus eligible to donate directly - the donors will directly come to the Hospital where the injured person is being treated .. - Please share it with others'
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। চটপট মতামত দিন