এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • কজন আসছে

    vikram
    অন্যান্য | ০১ আগস্ট ২০০৬ | ৪১৭১ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • dd | 202.122.18.241 | ০৮ অক্টোবর ২০০৬ ১৭:০৫631921
  • ভিকিদা

    এই যে ক্যালকাটা ওএবের সাথে গাঁটছড়া বাঁধা হলো ,তাতে উবগার কি হলো ?

    কজন এসছে ? এখন ? জানিস কিছু ?
  • sumeru | 59.93.207.241 | ০৮ অক্টোবর ২০০৬ ২১:১৬631922
  • রোব্বরের বারবেলায়

    গুরুচন্ডা৯ -৫১১

    পুজোর ছুটির হালকা বাজারে,
    বাংলালাইভ- ১৮১২

    সোনাঝুরি- ৫৮৩

    কৌরব- ১৩৮

    সুলেখা পত্রিকা- ২৮৭

    উৎসব পত্রিকা- ৫০৭

    anythingbengali-৯৩০ ( দমু আর হেলা-ফেলা করোনে কো)

    হুম এই মাগ্গীর বাজারে:-))
  • tan | 131.95.121.127 | ০৮ অক্টোবর ২০০৬ ২১:২৫631923
  • আমি গতকাল এই সংখ্যাগোনার সাইটটা দেখলাম, সংখ্যাগুলো রিলায়েবল মনে হচ্ছে না।
  • dam | 61.246.74.195 | ০৮ অক্টোবর ২০০৬ ২২:০১631924
  • ক্যালকাটাওয়েব : ২৮০৫
  • dipu | 207.179.11.216 | ০২ মার্চ ২০০৯ ০৯:৫৩631925
  • গুরু : ৯৫২

    আনন্দবাজার : ৪৪৮৮০
    সমকাল : ৩১৭৬৬!!!
    আজকাল : ১০১১১
    বর্তমান : ৭৫৭২
    সচলায়তন : ৬৮৫৬
    ক্যালকাটাওয়েব : ৬৭৬৪
    প্রতিদিন : ৫৫১৭
    বাংলালাইভ : ৩৩০০
    মুক্তমনা : ২৪০৬
    বইপাড়া : ১২৯৭
    সোনাঝুড়ি : ১১৮৮
    বর্ণমালা : ৮৫১
    পরবাস : ৬৮৩
    গণশক্তি : ৫১৯
    কৌরব : ৩৭৫
    অবসর : ৩৫৬
    বিশ্বায়ন : ৩৩৪
    সৃষ্টিসন্ধান : ১৭৫
  • Binary | 70.64.8.206 | ০২ মার্চ ২০০৯ ১০:৫১631926
  • স্ট্যাটকাউন্টার দিয়ে নাকি ?

    ভুল-ও হতে পারে, তবে স্ট্যাট কাউন্টারে ইউনিক হিট পওয়া যায় নাকি ? আমি যদি, দিনে ২৫ বার আবাপ খুলি তবে ২৫ কাউন্টার অ্যাড হবে, সে হিসাবে খুব ক্লিয়ার গননা নয়।

    তবে স্ট্যাটকাউন্টার ছাড়া অন্য হলে জানিনা।
  • dipu | 207.179.11.216 | ০২ মার্চ ২০০৯ ১০:৫৮631927
  • statbrain.com
  • lcm | 34.4.162.218 | ২১ মে ২০১৩ ১৩:৪২631928
  • একটা কাজে Alexa ব্যবহার করতে হল।

    ভাবলাম, গুরুচন্ডালি-র Alexa Traffic Ranking দেখা যাক। আমাজন কিনে নেয় অ্যালেক্সা-কে বেশ কয়েক বছর আগে।

    What is Alexa Traffic Rank?

    The global traffic rank is a measure of how a website is doing relative to all other sites on the web over the past 3 months. The rank is calculated using a combination of the estimated average daily unique visitors to the site and the estimated number of pageviews on the site over the past 3 months. The site with the highest combination of unique visitors and pageviews is ranked #1.

    গুরুচন্ডালি.কম -এর rank হল - ১১,১৭,১০৩ (আজকের তারিখে ২০শে মে, ২০১৩) অর্থাৎ, দুনিয়ার সমস্ত সাইটের ট্রাফিকের অনুপাতে মোটামুটি ১১ লাখ তম স্থানে এখন আছে গুরু। বাংলাদেশের সাইটগুলির মধ্যে স্থান ১২,০৯২ তম পজিশনে।

    অন্য কিছু সাইট দেখা যাক ---

    গুরুচন্ডালি.কম - ১১,১৭,১০৩ (আন্তর্জাতিক), ১২,০৯২(বাংলাদেশ)

    আনন্দবাজার.কম - ৮,৯০৪ (আন্তর্জাতিক), ১,০৩২ (ভারত)

    বর্তমানপত্রিকা.কম - ৫৩,৮৫১(আন্তর্জাতিক) ৮,৩৮৫(ভারত)

    বাংলালাইভ.কম - ৩,২১,১৫৩ (আন্তর্জাতিক) ৪২,২২৮(ভারত)

    সচলায়াতন.কম - ৫১,৯৫২(আন্তর্জাতিক) ৩৫২(বাংলাদেশ)

    অবসর.নেট - ৮,৫৭,৬২৫ (আন্তর্জাতিক) ১১,৭০৯(ভারত)
    ----
    Alexa Ranking-এ প্রথম চারটি সাইট হল -
    গুগল - ১
    ফেসবুক - ২
    ইউটিউব - ৩
    ইয়াহু - ৪
    ----
  • lcm | 34.4.162.218 | ২১ মে ২০১৩ ১৩:৪৯631931
  • অ্যালেক্সার একটা ওয়েব সার্ভিস আছে, ফ্রি নয়, ১০০০ বার কল করলে ১৫ সেন্ট। http://aws.amazon.com/awis/
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভ্যাবাচ্যাকা না খেয়ে মতামত দিন