এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • অরবিন্দ কেজরিওয়ালঃ আবার আশাভঙ্গ নাকি অনেক দিনের সযত্নে লালিত স্বপ্ন কে চুঁয়ে ফেলা ?


    অন্যান্য | ১২ জানুয়ারি ২০১৪ | ১৭৯৮২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কমাচাড্ডি | 125.187.38.54 | ০৬ জুন ২০১৪ ২২:৩৩630154
  • যাকলা, এই খোরাকগুলো আমাদের সাথে এসে ভিড়ছে কেন রে ভাই?
  • pi | 192.66.52.72 | ০৬ জুন ২০১৪ ২৩:২০630155
  • এখানে যে খবরগুলো দেখি, তার অনেকগুলোই তো পরে দেখি গুজব !

    এটা আআপ এর কোলকাতার পেজ থেকেঃ
    Aam Aadmi Party Kolkata
    We strongly deny the press statement which is going around in media that entire WB-AAP Unit has joined BJP. This is a wrong statement by BJP and it shows the maturity level of state president of West Bengal BJP, Rahul Sinha........

    This is a very wrong statement by BJP state president as only some planted members who would have been sacked by AAP have joined BJP.......

    We would like to convey that we are even more united than we were........
  • pinaki | 93.180.243.109 | ০৭ জুন ২০১৪ ০২:৩৮630156
  • যোগেন্দ্র যাদব যে ইস্যুগুলো তুলেছেন সেগুলো তো সত্যিই দরকারি। আপ কে সামনে এগোতে গেলে এই ইস্যুগুলো তো সলভ করতে হবে। আর এরকম একটা ফ্লুইড স্ট্রাকচারের দলে পার্সোনালিটি কনফ্লিক্ট হবেই আর সেগুলো কমিউনিস্ট পার্টির মতো রেজিমেন্টেড দলের তুলনায় সামনেও আসবে বেশী। কিন্তু দিনের শেষে এগুলোর পরেও মানুষ যদি সত্যিই মহল্লা সভার মাধ্যমে নিজের এলাকার সমস্যায় নিজেরা সরকারি ফান্ড এলোকেট করার সুযোগ পায়, সেই অভিজ্ঞতার ইম্প্যাক্ট অনেক বেশী হবে।

    আর আপের ভলান্টিয়ার মীটিং এর ভিডিও দেখছিলাম। সেখানে কুমার বিশ্বাসের একটা কথা খুব ভালো লাগলো। বলছে এত হতাশ হওয়ার কী আছে? বিজেপি আসায় যদি দেখা যায় কোন করাপশন রইল না, লাখে লাখে বেকার চাকরি পেল, জিনিসপত্রের দাম বাড়ল না, তাহলে তো আপ কেন, অন্য কোনো পার্টি করারই কোনো দরকার পড়বে না। যদি তাই হয় তাহলে তো খুবই ভালো কথা। কিন্তু আসলে কী তাই হবে? মোদী ক্ষমতায় এসেছে মানে কী বেড়াল মাছ খাওয়া ছেড়ে দেবে? ইয়েদুরাপ্পা, গডকড়ী, আম্বানিরা সব সাধু হয়ে যাবে? এতদিন যারা শয়ে শয়ে হাজারে হাজারে কোটির ঘোটালা করেছে তারা সব লোভ লালসা ছেড়ে রামনাম গাইবে? কাজেই অত হতাশ হওয়ার কিছু নেই।

    আমারও একেবারেই তাই মনে হয়। এরা আবার ডাকাতি করবে। মানুষের পেটে লাথিও পড়বে। প্রথমটায় হয়তো লোকে বুঝবে না। বা গুজরাত মডেল, আর্থিক সংস্কার, সেকুলারিজম, অনুপ্রবেশ - এসব বুলি দিয়ে সাময়িকভাবে ঘুলিয়ে দেওয়া যাবে। কিন্তু লোকের প্রত্যাশা পূরণ না হলে আবার সুযোগ আসবে। তখন এই মহল্লা সভাগুলৈ রিটার্ন দেবে। আপ বরং সেদিকে মন দিক।
  • pi | 116.212.99.195 | ০৭ জুন ২০১৪ ০৩:২৫630157
  • আআপ ইতিমধ্যেই দিল্লিতে আবার মহল্লা সভা শুরু করেছে।
  • pi | 116.212.99.195 | ০৭ জুন ২০১৪ ০৩:২৬630158
  • ওদিকে শাজিয়া ইলমিকেও দলে ফেরানোর জন্য তোড়জোড় শুরু হয়েছে।
  • Atoz | 161.141.84.164 | ০৭ জুন ২০১৪ ০৩:৩১630159
  • আরে ঐ ক্লাউড কম্পিউটিং নিয়ে একটা অদ্ভুত কথাবার্তায় ভর্তি ভিডিও অন্য একটা থ্রেডে দেখেছিলাম, সেইটা নাকি এই আ আ প এরই লোকের ভিডো? ভিডিওটা প্লীজ আবার দিন।
  • ojuhat | 24.99.16.19 | ০৮ জুন ২০১৪ ১৪:০৩630163
  • গুজব বটে ! জয় হিন্দ অন ক্যামেরা যোগেন্দ্র যাদবের বিরুদ্ধে যা বলেছিল তা যে গুজব পরের দিনেই যোগেন্দ্র যাদবের ফেসবুক পোস্ট তুলে প্রমান করার হাস্যকর চেষ্টা করা হলো। তার পর মনিশ শিসদিয়ার পত্রবোমা যোগেন্দ্র যাদবের পাল্টা - ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়ল। আরেকটা আকচা আকচির দল প্রমান হয়ে গেল ।
    সমর্থক দের থেকে আরো অজুহাত আসুক , নির্মল আনন্দ :-) রাজনৈতিক "প্রাজ্ঞতা"র তো অনেক প্রমান গুরুর পাতায় । এই যেমন ভোটের আগে কেন নীরব জনসমর্থন লহরে বারানসী তে অরবিন্দ জিততে পারে এই মর্মে wnj আর্টিকেল লিংক দেয়া হয়েছিল।বিনিময়ে এলো ৩ লাখ ৭২ হাজার মার্জিনের উপহার । যাগ্গে
  • pi | 24.139.221.129 | ০৮ জুন ২০১৪ ১৬:১৮630164
  • যাচ্চলে, গুজবকে গুজন বলা যাবেনা ! যোগেন্দ্র যাদভ, অঞ্জলি পার্টি ছেড়েছেন, পঃ বঙ্গের আআপ বিজেপি তে যোগদান করেছে, এগুলো গুজব নয় ! ঃ)
    যোগেন্দ্র যাদভের ফেসবুক পোস্টে যা বলা আছে, সেই কথাগুলো ভুল, এমন প্রমাণ করার চেষ্টা করা হচ্ছে নাকি? হলে সেটাকে হাস্যকরই বলতে হবে বটে ঃ)
  • pi | 24.139.221.129 | ০৮ জুন ২০১৪ ২১:১০630165
  • উঃপ্রদেশ আর পুণের ঘট্না নিয়ী আআপ আজ মুম্বইতে মিছিল করলো।
  • pi | 37.62.237.116 | ০৯ জুন ২০১৪ ০৮:১২630166
  • কোলকাতায় আআপ সমর্থকদের নাকি বিজেপি পিটিয়েছে ! ফেবু তে বেশ কিছু ছবি দেখলাম।
  • pi | 162.158.167.193 | ১৫ ফেব্রুয়ারি ২০২০ ২২:১৮729649
  • এটা এদ্দিন বাদে ফিরে পড়ে মজা লাগল!
  • অপু | 172.69.134.14 | ১৭ ফেব্রুয়ারি ২০২০ ১১:৫০729676
  • কেজরী র আপ নিয়ে PM মন্তব্য করেছিল 2014 সালে যে "সিস্টেম নাকি ওনাকে খেয়ে ফেলবে।" আর আআপ র উত্থানে কথ লোকের কত ফান্ডা। শত্রুর মুখে ছাই দিয়ে কেজরী হু হা কাজ করছেন। পুরো বিজেপি নেতৃত্ব ফেল।

    আমি ঠিক লোকের ওপর ই বরসা রেখেছিলাম।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঝপাঝপ মতামত দিন