এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • চ্যাটিং ।

    sweta
    অন্যান্য | ১৪ আগস্ট ২০১৩ | ৫০৫৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Sibu | 84.125.59.177 | ১৬ আগস্ট ২০১৩ ০১:০০620015
  • ঐ ঝগড়াতেই সবকিছু ইনক্লুডেড তো।
  • achintyarup | 69.93.243.191 | ১৬ আগস্ট ২০১৩ ০১:০২620016
  • তাইলে কুমুদিরেও নেমন্ত করা হোক
  • Sibu | 84.125.59.177 | ১৬ আগস্ট ২০১৩ ০১:০৫620017
  • এগ্রিড।

    কুমু, তুমি পত্রপাঠ ডিসেম্বরের শেষে কলকাতায় চলিয়া আইস। মালের আসরে তোমাকে ও শ্যামলবাবুকে না দেখিলে যারপনাই ব্যাথিত হইব। চিন্টুবাবু নিয়মিতই তোমাদিগের কথা বলে।

    পত্রদ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়।

    ইতি
    আং শিবু দেবশর্মণঃ।
  • sweta | 127.226.130.140 | ১৮ আগস্ট ২০১৩ ১৯:৩৮620018
  • আমি যেহেতু এই বিষয় টা শুরু করেছি তাই বলব যে দয়া করে এখানে বিষয়ের বাইরে ও কোনো রকম বাজে ভাষায় কথা বলবেন না ।
    ( শিবু , অচিন্ত্য .........................)
  • sweta | 127.226.130.140 | ১৮ আগস্ট ২০১৩ ১৯:৩৯620019
  • (* cm )

    আপনারা অন্য বিষয়ে কথা বললে ভাটিয়ালি তে যান .............
  • গুপী | 213.147.88.10 | ১৮ আগস্ট ২০১৩ ২২:১৬620020
  • কী দাপট!!
  • potke | 233.239.142.195 | ১৮ আগস্ট ২০১৩ ২২:২০620021
  • ল্লেঃ !
  • শ্রী সদা | 127.194.205.203 | ১৮ আগস্ট ২০১৩ ২৩:০৪620022
  • আমার এক বন্ধু একবার ভুলবশতঃ আরেক বন্ধুর জি এফের সাথে অর্কুটে সেক্ষ চ্যাট করতে গিয়ে পোবোল কেস খেয়েছিল। সে ক্ষি অশান্তি।
    কিছুদিন পরে অবশ্য দুজনেই কলেজের ছাতে পাশাপাশি বসে গাঁজা খেত, জি এফ ভাগলবা।
  • cb | 41.6.134.125 | ১৮ আগস্ট ২০১৩ ২৩:২১620023
  • ভুলটা কার?
  • শ্রী সদা | 127.194.205.118 | ১৮ আগস্ট ২০১৩ ২৩:৪১620025
  • প্রথমজনের। দ্বিতীয়জনের সঙ্গে মেয়েটির রিলেশন জানলে ট্রাই করতো না, অ্যাট লিস্ট নিজের প্রোফাইল থেকে তো নয়ই।
  • Ekak | 132.172.252.42 | ১৯ আগস্ট ২০১৩ ০০:০৪620026
  • চ্যাটিং এর কিছু জানতুম না । ইয়াহু আমলে কিছু চেষ্টা করেছিলুম ।কীরকম সময়সাপেক্ষ লাগত । হাই লিখলেই বলে উটত এএসেল প্লিস ।
    ইন্ভেরিয়েব্লি নাইনটি টু হর্মোফ্রোদাইত ।কেটে যায় পাবলিক ।
    বরং লম্বা লম্বা মেইল চলত বন্ধুদের মধ্যে । তখন প্রথম ভুটান গেছি । মাঝেমাঝেই রাত্তিরে বাড়ি থাকি । কোনো বন্ধু অনলাইন হলে আড্ডা হয় । আসতে আসতে সবাই ব্যস্ত । হটাত এক ব্লগ সুত্রে মেইল করলো পুরনো এক বন্ধু । শুরু হলো চ্যাট । বেশ অস্বস্তিকর লাগত লিখতে । এখনো খুবেক্তাস্বাছন্দ বোধ করিনা । তারপর তো বছর কেটে গ্যাছে ।টানা চ্যাটে হ্যাজাতে হ্যাজাতে সকালের সাফাই ওয়ালা এসে বেল দিয়েছে । তবে চিরকাল ই বোকা তো । একবার একজনের সঙ্গে বেশ একটি সিম্প্যাথেটিক কর্ডে পা দোলানো সন্ধ্যে কাটিয়ে ফিরে গিয়ে দেখি চ্যাট আইকনের পাশে একটা ফোন দেখাচ্ছে বিশেষ কোন করে ।ভাবলুম কলে বিসী আছে । এইভাবে ২ মাস এবং । থাক । ওটাই নাকি আইডল এর সাইন ।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। না ঘাবড়ে মতামত দিন