এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • So What is IT (JADAVPUR UNIVERSITY MOVEMENT) ALL ABOUT. ????

    SUBHAM RATH
    অন্যান্য | ২২ সেপ্টেম্বর ২০১৩ | ১০২৪৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Lama | 213.99.212.53 | ২৬ সেপ্টেম্বর ২০১৩ ১৪:৩০618771
  • আমাদের হোস্টেলের কে যেন টিসিএসের স্বাস্থ্যপরীক্ষার দিন হ্যাগস হয়নি বলে হরলিক্সের শিশি করে রুমমেটের (মতান্তরে বাবা/ সেজমামা/ বান্ধবীর ভাই) হ্যাগস নিয়ে গিয়েছিল বলে কথিত আছে
  • h | 213.99.212.54 | ২৬ সেপ্টেম্বর ২০১৩ ১৫:১৪618772
  • কিন্তু টাইমলিনেস আর কো-অর্ডিনেশনটা নিয়ে কিছু দৃশ্যমূলক প্রশ্ন রয়ে গেল।
  • h | 213.99.212.54 | ২৬ সেপ্টেম্বর ২০১৩ ১৫:১৬618773
  • অন আ সিরিয়াস নোট, অত্যাচারিত র কি হা-আ (হাগু আবিষ্কার) এর দিন, টি সি এস এ ইন্টারভিউ ছিল, এইট একটা ভালো অ্যাংগল হতে পারে।
  • Subham Rath | 127.194.40.58 | ২৬ সেপ্টেম্বর ২০১৩ ২৩:১৫618774


  • INDEFINITE HUNGER STRIKE Has Already Started from 12.30pm (26.9.2013)It has already been 9 hours.
    Avisek Tunga ,Arup Patra ,Shashanka Dutta are sitting for indefinite hunger strike .

    Our demand : An anti ragging committee meeting be called in so that the matter may be reinvestigated, rediscussed .

    Tomorrow there will be a convention with pass out seniors , Teachers , and present students infront of Aurobindo Bhavan .

    Be there !!!
  • Subham Rath | 127.194.40.58 | ২৬ সেপ্টেম্বর ২০১৩ ২৩:১৯618775
  • 25.9.2013 rally r por FETSU Gb te siddhanto hoy - amra sokol e ghotona tir punortodonto chaichi- jei stand ta ageo chilo.. Ebong amra amoron anoshon korte cholechi .. GB te uposthit chilo SFI r dujon sodosyo.. tara General body meeting e onno kono motamot o deyni .. fol e tara gb r decision ke somorthon janiyechilo.
  • pi | 172.129.44.87 | ২৮ সেপ্টেম্বর ২০১৩ ০২:৩৯618776
  • শুভম ফেবু গ্রুপে পোস্ট করেছে এটা। এখানে দিয়ে দিলাম।

    'Subham Rath
    After 16 days of movement (from 12.9.2013)-50 hours of peaceful sit-in demonstration , 130 hours of relay hunger strike , 38 hours of hunger strike - based on the practical , reasonable demands of the students of engineering faculty -FETSU , the authority decided to re-discuss , reconsider the matter in the Executive Council (highest policy making body of university) Meeting (8.10.2013).

    Till then all the decisions taken by the authority centering the two students(construction engineering & printing engineering) is withheld.

    Decision to with-hold hunger strike for the time being was taken by FETSU in a general body meeting thereafter.

    Students' Movement indeed witnessed victory for Justice for the general students of engineering faculty , Jadavpur University (F.E.T.S.U) supported by AFSU

    But the movement is not over !!! There are lots of events to come by in the coming days . Get Informed - Get Involved.

    We want Justice !!'
  • pi | 118.12.173.94 | ২৮ সেপ্টেম্বর ২০১৩ ০৭:১৪618777
  • এটার পাশে এই সময়ের রিপোর্টিং টা পাশে রাখলে ... ঃ))
  • a | 22.131.214.66 | ২৮ সেপ্টেম্বর ২০১৩ ০৭:২৮618778
  • অত্যন্ত বাজে ডিসিশন কলেজ কর্তৃপক্ষের। উচিত ছিল যে কজন হাঙ্গার স্ট্রাইক করছে তাদেরও সাস্পেন্ড করে ক্লাস খুলে দেওয়া।
    রাগিং এর ক্ষেত্রে জিরো টলারেন্স ছাড়া কোন মেজার অর্থহীন। এক্ষেত্রে অন্তত একজন ফিসিকালি অসল্ট করেছে প্রমাণিত। তাকে ছেড়ে দেবার পথ খুলে দিয়ে ভাল হল না। ছাত্রদের না পোষালে কোর্টে যেতে পারে। তাও না পোষালে কলেজ ছেড়ে দিতে পারে। কিন্তু এরকম গুরুত্বপূর্ণ বিষয়ে ভিসির এইরকম মেরুদন্ডহীন আচরণ কদাপি কাম্য নয়
  • a | 22.131.214.66 | ২৮ সেপ্টেম্বর ২০১৩ ০৭:৩২618779
  • and to Shubham et al: Victory my foot. If you really want to do student movement, go and stand behind the student who are being bullied.
    Do not support ragging, do not help people who supports it. You never know how the curse can come back and haunt you at any point in life
  • lcm | 118.91.116.131 | ২৮ সেপ্টেম্বর ২০১৩ ০৮:৫১618680
  • আজ এক গুরুভাইএর থেকে FETSU সম্বন্ধে জানলাম - Faculty of Engineering and Technology Students' Union ----
    কিন্তু এটা কি ফ্যাকাল্টি-র স্টুডেন্ট ইউনিয়ন? নাকি, ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টি এবং টেকনলজি স্টুডেন্টদের সম্মিলিত ইউনিয়ন? নামটা নিয়ে কনফিউশন রয়ে গেল।

    যাই হোক, হাগুর গপ্পো শুনলাম। যখন যেখানে খুশী ইচ্ছে করলেই করে দিয়ে আসছে - অসাধারণ ডাইজেশন সিস্টেম। এদের দেখলে... ইয়ে মানে... নো ফাইবার, নো ভূষি ...কি অটোমেশন !
  • Moloy | 82.76.215.35 | ২৮ সেপ্টেম্বর ২০১৩ ০৯:০০618681
  • Bojho kando!! Ei na hole jodupur? Ei golpe junior, senior, politics mai hagu porjonto ache .. Kintu ragging je ekkebarei nei .. Jottosob :(
  • cb | 127.194.72.243 | ২৮ সেপ্টেম্বর ২০১৩ ১৩:৪৯618682
  • লসাগু, এটা স্টুডেন্টদেরি ইউনিয়ন

    "Faculty of Engineering and Technology " এটা ঐ ইন্জ আর টেক যে পার্ট টা আছে সেই ডিপ গুলোর ছত্রদের নিয়ে। আর্ট্স আর সায়েন্সের আলাদা ইউনিয়ন আছে
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঝপাঝপ মতামত দিন