এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  সিনেমা

  • ঋতুপর্ণ ঘোষ

    gaja
    সিনেমা | ৩০ মে ২০১৩ | ৭৯৮০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • aka | 79.73.12.107 | ০৫ জুন ২০১৩ ০৮:৫৪609520
  • অত নিঃশ্চিন্তা হবেন না। হতেই পারে মীর আর ঋতুপর্ণর আঁতাত ছিল,আফটার অল দুজনেই আপাদমস্তক পেশাদার। রিয়ালিটি শোতে একবার এ ওকে কাপড় খুলবে, দ্বিতীয় বার অন্যজন, তৃতীয়বার অন্যজন। নইলে সায়ন, দীপাংশুর ঐ শোয়ের পরে ঋতুপর্ণ মীরের শোতে গেস্ট হিসেবে এল, অথচ প্রথমবার খচে গেল?

    এনিওয়ে, অক্ষকে বলার ছিল পাব্লিক প্লেসে মান্যতা পেলেই যদি সব হত তাহলে এলটন জন, ফ্রেডি মার্কারি গে হওয়ায় ব্রিটেনে এদ্দিনে গে ম্যারেজ বিল পাশ হয়ে যেত। হ্যাঁ গুরুত্ব আছেই ঐ ওনলি সো মাচ।
  • a x | 138.249.1.202 | ০৫ জুন ২০১৩ ০৮:৫৮609521
  • সব কিছু রাতারাতি হবে এরকম আশা কেউ করছে বলে তো মনে হয়না। পার্সেকিউশন থেকে লিগালাইজেশন অনেকটা পথ।
  • Ishan | 60.82.180.165 | ০৫ জুন ২০১৩ ০৮:৫৯609522
  • মীর ওটায় অ্যাকটিভলি অংশ নিয়েছিলেন। নইলে মীরকে নিয়ে এত কথাই উঠতনা। মীর তো সত্যিই পিসি সরকার থেকে শুরু করে আরও কাকে কাকে যেন নকল করেছেন। জাস্ট একটাও মনে নেই। শুধু এইটা মনে আছে। চূড়ান্ত মোটা দাগের এবং মাইনরিটি সেক্সুয়ালিটি নিয়ে চরম বিচ্ছিরি একটা এপিসোড বলে।
  • s | 182.0.249.87 | ০৫ জুন ২০১৩ ১১:২৯609523
  • এই মাসখানেক আগের একতা মীরাক্কেল শো তে, মীর 'স্টেজে আসুন' দর্শকদের সঙ্গে ছবিতে অটোগ্রাফ দেবে, সেই পেন দিতে ভুলে গেছে বলে, মীর একজন স্পট বয়কে, অন ক্যামেরা গালে চড় মারল।
    আমি দেখছিলাম। অবাক ও বিস্মিত হলাম।

    সবচেয়ে বিস্মিত হলাম, সেদিনের গেস্ট বোধহয় সব্যসাচী ছিল। তিনিও দেখলাম হাসছেন। রজতাভ হাসছেন।

    মীরাক্কেলও একটা অনুষ্ঠান, আর সেই মীরকে নিয়ে আবার আলোচনা।
  • চান্দু মিঁঞা | 71.95.189.220 | ০৫ জুন ২০১৩ ১১:৩৫609524
  • হনুমান এদেশে পূজ্য!
  • সে | 203.108.233.65 | ০৫ জুন ২০১৩ ১১:৩৬609525
  • ধিক্কার!
  • গান্ধী | 213.110.243.22 | ০৫ জুন ২০১৩ ১১:৪৯609526
  • আমি জানিনা এ ক্ষেত্রে s এর বক্তব্য কতটা যুক্তিপূর্ণ।

    ওটা ইয়ার্কির ছিল। এবং স্ক্রিপ্ট অনুযায়ী। একটা কমেডি শোতে কেউ কাউকে পারফর্মেন্সে থাপ্পড় মারলে যদি ধিক্কার জানাতে হয়, কিছু বলার নেই। এই টইটা ক্রমশ ঋতুপর্ণ কম, অ্যান্টি মীর হয়ে যাচ্ছে।

    ঋতুপর্ণ-মীর প্রসঙ্গে যাচ্ছিনা, এই বিষয়ে আমার নিজের মতামত এখনো ঠিক নিজেরই কনভিন্সিং লাগেনা।

    এরপর কোনো সিরিয়ালে যদি কেউ কাউকে থাপ্পড় মারে (অন ক্যামেরা তো অবশ্যই) তাহলেও সেই ডিরেক্টর বা সেই অভিনেতাকে ধিক্কার জানাবেন তো? বা অমিতাভ বচ্চন যদি কাউকে লাথি মারে কোনো সিনেমায়?? ধিক্কার জানাবেন তো???
  • ঋতুপর্ণ বলছি | 24.99.4.18 | ০৫ জুন ২০১৩ ১২:০২609527
  • ওরে তোরা এবার থাম। মরেও তোরা শান্তিতে থাকতে দিবি না! আমিতো হতে চেয়েছিলাম বনলতা সেন, কিন্তু আমারে দুদণ্ড শান্তি দেয় কে !! মীর মীর করে আমার মাথা খারাপ করে দিলি। ঐ হতচ্ছাড়াকে তো দেখলাম আমার শেষ দেখা দেখতে এসছিল, কেমন যেন নেকু নেকু ভাব, স্নান টান করে এসছিল কি না কে জানে ! সে যাক গিয়ে ! আমাকে নকল করবার কপি রাইট আমি ওকে দিয়ে যায় নি। এখন ও তোদের কি ভাবে জ্বালাবে তাতে আমার কিছু এসে যায় না। আমি শান্তিতে থাকতে চাই, ব্যাস। এখানে প্রায় মানিক দা ও মৃণাল দার সাথে কফি খেতে খেতে আড্ডা দি। তোরা কিচির মিচির করে আমাকে আর ডিস্টার্ব করিস না। যাআআ এবার।

    (একটি স্টেস্টাস মাত্র। কাউকে আঘাত করা উদ্দেশ্য নয়। কারু খারাপ লাগলে, আগাম ক্ষমা প্রার্থী)।
  • siki | 132.177.38.207 | ০৫ জুন ২০১৩ ১২:০৫609528
  • মৃণাল দা?????????
  • গান্ধী | 213.110.243.22 | ০৫ জুন ২০১৩ ১২:০৭609530
  • খাইসে!! খারাপ লাগল, জলজ্যান্ত লোককে মেরে ফেল্লেন ???
  • ঋতুপর্ণ বলছি | 24.99.4.18 | ০৫ জুন ২০১৩ ১২:০৮609531
  • দেখলি তো, তোদের জ্বালায় মাথাটা আমার পুরো গেছে। উফফ। যাআআ তো...। ঘটক'দার কাছে এবার আমার বকা খেতে হবে।
  • !!!!!!!!!!!!!!!!!!! | 69.160.210.2 | ০৫ জুন ২০১৩ ১২:১১609532
  • মৃণাল দা !!!!!!!!!!!!!!!!!!!!
  • Kaju | 131.242.160.180 | ০৫ জুন ২০১৩ ১২:৩১609533
  • ইয়ে মানে মৃণালদা-ও ওখানে কীভাবে? উনি তো এইদিকেই এখনো আছেন। ও, স্কাইপে কথা হয়? ঋত্বিকবাবুর সথে দেখা হল? তপনবাবুর সাথে?
  • de | 190.149.51.67 | ০৫ জুন ২০১৩ ১৪:০৭609534
  • এই চড় মারাটা স্ক্রিপ্টে থাকলেও, রোজ রোজ দেখতে আমারো বিচ্ছিরি লাগে --
  • sosen | 24.139.199.11 | ০৫ জুন ২০১৩ ১৫:৪০609535
  • বহুকাল বাংলা/হিন্দি টি ভি দেখা ছেড়ে দিইছি। নিউজ, মিরাক্কেল, সিরিয়াল সব-ই গা গুলোনো।
    তবে ওই এপিসোড ক্যানো, মিরাক্কেলের ফালতু জোকস, বাচ্চাদের দিয়ে সেক্সিস্ট ইয়ার্কি মারানো সব-ই অপরিশীলিত। সরি। মীর একদিন ভালো কমেডিয়ান ও রেডিও আর্টিস্ট ছিলেন, আপাতত রুচিহীন ভাঁড়। সবটা ওনার দোষ কিনা জানিনা।
  • quark | 24.139.199.12 | ০৫ জুন ২০১৩ ১৯:০০609536
  • শেষ পোস্টটায় একমত। লোকে কেমন ক'রে মীরাক্কেলের শো গুলো এখনো দেখে বুঝি না।

    তবে ঐ আর কি! পাব্লিকে খাচ্ছে আর রুচিশীলতার বুকনি দিচ্ছে।
  • ranjan roy | 24.99.158.67 | ০৬ জুন ২০১৩ ২৩:৫৮609537
  • সোসেন কে ক'।
  • s | 182.0.249.87 | ০৭ জুন ২০১৩ ০৫:৫১609538
  • গান্ধী 05 Jun 2013 -- 11:49 AM

    ওটা স্ক্রিপ্ট ছিল বুঝি? জানতাম না। মীরাক্কেল খুবই কম দেখ্তাম।
    কিন্তু এরকম মারামারির স্ক্রিপ্ট কেন? লাইভ প্রোগ্রামে তো যতদুর জানি গালাগাল দিলেও সেটা অনৈতিক কাজ হয়, খবর হয়। আর এখানে তো বেচারা ছেলেটা চড় খেয়ে ব্যাজার মুখে, সবাই হাসছে বলে হাসার চেষ্টা করছে। এ কিরকম স্ক্রিপ্ট?
    আর একদিন দেখলাম, একজন দর্শক স্টেজে এসেছেন। একটু মোটামতো। উনি স্টেজ থেকে নামতে যাবেন, তখন মীর আর তার সাঙ্গোপাঙ্গো তাকে চ্যাংদোলা করে মাটিতে ফেলে, তার উপর সবাই চেপে, মীর ভদ্রলোকের পা তথা জানুর উপর উপুড় হয়ে পরে, তাঁকে প্রায় সপোশাক বলাৎকার করছিল। এও কি স্ক্রিপ্ট???
  • প্পন | 190.215.37.54 | ০৭ জুন ২০১৩ ০৯:৩৪609539
  • মীরাক্কেল লাইভ প্রোগ্রাম নাকি?!
  • s | 182.0.249.87 | ০৭ জুন ২০১৩ ১১:২৩609541
  • আরে লাইভ প্রোগ্রাম লিখেছি নাকি? ছ্যাঃ ছ্যাঃ। বলতে চেয়েছিলাম রিয়েলিটি শো।
  • গান্ধী | 213.110.243.22 | ০৭ জুন ২০১৩ ১১:৩৮609542
  • আমি মীরাক্কেল দেখিনা, যেটা জানি সেটা হল ওখানে স্ক্রিপ্ট অনুযায়ীই পুরো ব্যপারটা হয়।

    আমি যেটা বলার চেষ্টা করছি সেটা হল, যারা রোজ রোজ মীরাক্কেল দেখে তারা এগুলো দেখে আনন্দ পায় বলেই দেখে। মীরাক্কেলের টার্গেট অডিয়েন্সকে খুশী রাখতেই মীর এগুলো করে বলে মনে হয়। দু-একদিন সকালের রেডিও মির্চি শুনেছি, কই সেখানে তো মীর এরকম চ্যাংরামি করেনা।

    আবার বলি। এই টইটা ঋতুপর্ণের উদ্দেশ্যে। অ্যান্টিমীর পোস্টে ভরিয়ে দেওয়ার কোনো মানে হয়না। মীর ঋতুপর্ণকে নকল করে ঠিক করেছে না ভুল সেই প্রসঙ্গে কথা বললে অবশ্য ঠিক আছে।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যা খুশি মতামত দিন