এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • আপনাকে 1টি সিরিয়াল ও 1টি বাংলা খবর, টেলিফিল্ম,নাটক ইত্যাদি সমৃদ্ধ টিভি চ্যানেল দেওয়া হল।আপনি কোনটা দেখবেন?

    SARKAR CHAANDAAN
    অন্যান্য | ১৮ এপ্রিল ২০১৩ | ৫০৯১ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • de | 190.149.51.68 | ১৯ এপ্রিল ২০১৩ ১২:৩৪601482
  • টিভি বিক্কিরি করে দেবো -- বাড়ীর টিভিটা বিক্কিরি করতে পারলে আমার হাড় জুড়োয় -- সারাদিন দুজনে রিমোট নিয়ে যুদ্ধু করে --

    শুধু বইপত্তর আলা যুগে ফেরত যেতে চাই!
  • kd | 47.228.106.125 | ১৯ এপ্রিল ২০১৩ ১২:৪০601483
  • আমি শুধু সিরিয়ালওলা টিভি দেখবো ৷ তবে বাংলা সিরিয়াল ওনলি ৷ এখনই রোজ ১৩টা দেখি (সোম-শনি) - টানা ৷ একবার আইকিউ ২০র কাছকাছি নামিয়ে আনতে পারলে (আমার কেসে অবিস্যি খুব বেশী নামাতে হয় না) দেখেছি প্রতিটাই বেশ রিজনেবল লাগে, সকলের অ্যাক্টিংও সুপার্ব ৷
  • কৃশানু | 177.124.70.1 | ১৯ এপ্রিল ২০১৩ ১২:৪১601484
  • ওই সব তরজা-র খবর, আঁতেল টেলিফিল্ম আর ঢপের নাটকের চেয়ে সিরিয়াল অনেক ভালো। এমনি এমনি ওই সিরিয়ালের চ্যানেল গুলো বেশি পপুলার হয় না।
  • lcm | 34.4.162.218 | ১৯ এপ্রিল ২০১৩ ১৩:২৫601485
  • বছর দুয়েক আগে আনন্দবাজারে কে যেন একটা আর্টিক্‌ল লিখেছিল - বাঙালীদের টিভি দেখা নিয়ে। মধ্যবিত্ত বাঙালীকে জিগ্গেশ করলে - না, না, অত ফালতু টিভি-ঠিভি দেখি না, বোকাবাক্স, দিনরাত ক্যালোরব্যালোর। বেছে বেছে কয়েকটি প্রোগ্রাম দেখে, ন্যাশনাল জিওগ্র্যাফি - বাঘ হরিণ তারা করছে, বা, গুবড়ে পোকা গুমরোচ্ছে, কুমীর হাই তুলছে ... এইসব । দিনের পর দিন দেখে। বিদেশী নিউজ চ্যানেল তবুও বা বলা যায়, সিরিয়াল দেখে কেউ বলতেই চায় না, ওসব কাজের মাসীরা দেখে। এক যদি না, গানের ওপারে-র মতন রবীন্দ্রসিরিয়াল হয়।
    লেখক অবশ্য নিজের মত দিয়েছিলেন, সবাই নাকি কমবেশী সবই দেখে, বলতে লজ্জা পায়, সংকোচ বোধ হয়।
  • paTal | 24.99.190.230 | ১৯ এপ্রিল ২০১৩ ১৪:৩৯601486
  • না না তরজা ভালো, ঝগড়া শেখার অমন পাঠশালা আর আছে না কি! মেগা সিরিয়াল-ও ভালো, মাসখানেক পরে দেখলেও কিচ্ছুটি মিস করার উপায় নেইকো!
  • কল্লোল | 111.63.211.18 | ১৯ এপ্রিল ২০১৩ ১৫:০৪601487
  • কুমু আর আমিই শুধু বাগ সিংগি হাতি গন্ডার দেখি। আর কেউউ দ্যাখে না।
  • কৃশানু | 177.124.70.1 | ১৯ এপ্রিল ২০১৩ ১৫:১১601488
  • নাহ, ওসব দেখার চেয়ে সুন্দর সুন্দর জামাকাপড় পরা সিরিয়াল এর মেয়েদের অভিমানী জলোছলো মুখে শাশুড়ি-র কুচ্ছ গাওয়া, আর সংসারটাকে ধরে রাখতে গিয়ে শাশুড়ির যেবার হয়ে যাওয়া, ওঠবা ভ্যাম্পলায়েক শাশুড়ির হাতে সুন্দরী বধুর নাকাল হওয়া বা সুন্দরী বউ থাকতে আপিসের অর্থলোভী পিচাশ সেক্রেটারির সঙ্গে দেবতুল্য বরের মাখো মাখো - এসব দেখতে অনেক ভালো লাগে।
    সব চেয়ে ভালো লাগে, নারীপুরুষ নির্বিশেষে, এদের কোনো কাজ থাকে না, চাকরি করতে হয় না, বানিজ্য করতে হয় না, এইটা দেখতে। আহা জীবন যদি এমন হত !
  • lcm | 34.4.162.218 | ১৯ এপ্রিল ২০১৩ ১৫:২৪601489
  • জীবনে যা হয় না তার জন্যেই তো টিভি ! সিরিয়ালের গপ্পো থেকে সেরেঙ্গিটির জঙ্গলে সিংহী।
  • দেবারুণ | 127.194.82.116 | ২০ এপ্রিল ২০১৩ ০১:১৫601490
  • ঘুমোতে চাইলে সিরিয়াল,আর ঘুম চটকাতে চাইলে খবর
  • b | 122.79.40.56 | ২০ এপ্রিল ২০১৩ ১৫:৫৯601492
  • সিরিয়াল গুলো মহিলা দের মাথা খাচ্ছে। বাস্তব জীবনে আপনি ঢাকাই শাড়ী পরে চমৎকার এক পিস খোঁপা বেঁধে ওষ্ঠ অধর টকটকে লাল রং এ রঞ্জিত করে আলু ভাজবেন? কিন্তু সিরিয়ালে এমন আপনি হামেশাই দেখতে পাবেন
    আর সিরিয়াল শেষ হলে কেমম গল্প কেমম অভিনয় ও সব নিয়ে কোন কথা নয়। বান্ধবী র সঙ্গে বাক্যালাপ টা শুনুম আজকে ওমুকের শাড়ী টা দেখেছিস? ও ই টা তাকে কী রকম বোকা বোকা দেখাচ্ছিল বল। ইত্যাদি ইত্যাদি। ভগবান এদের মঙ্গল করুন
  • sarkar chaandaan | 141.228.29.46 | ২০ এপ্রিল ২০১৩ ১৮:৪৭601493
  • b ip adress_122.79.10.56(*) আমি আপনার সাথে একমত
    sarkar chaandaan
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যা খুশি মতামত দিন