এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • সিরিয়াল কিলার বিষয়ে

    khuni
    অন্যান্য | ২০ এপ্রিল ২০১৩ | ৮০৬ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • khuni | 109.18.224.209 | ২০ এপ্রিল ২০১৩ ০৫:১৩601391
  • এই সিরিয়াল কিলারদের টিভিতে দেখে আজকাল একটা অসহায় রাগ হয় !
    খুন করছে না কারখানা বানাচ্ছে! এই ব্লাড স্যাম্পল নিচ্ছে, ঐ পাছার চামড়ায় পিন ফোটাচ্ছে। রং বেরঙের হাতুড়ি, ইলেক্ট্রোড,ম্যগেনেটিক ফিল্ড। হোয়াট্স হ্যাপেনিং? পারলে সার্নের গাব্দা যন্ত্রটা তুলে এনে ভিক্টিমের মাথার ওপর ঘোরায়। আরে ভাই খুন টা করবি কখন? পেঁয়াজিটাই বড় হল!

    বলে রাখি আমি একজন পাতি খুনি। বছরে ওন এভারেজ দুটো। সিসন ভাল হলে দিন চারটে হয়ে যায়। কোন ক্ষোভ নেই। ফ্যামিলিটা ভাল। দাদু গোপাল পাঁঠার টিমে ছিলেন। দিনে ১২টা মুসলিম ঝাড়তেন। ঐ ধুয়েই খাচ্ছি। ভাইটা তিনো, থিওরিটিকালি পাঁচটা করে সিপিএম বরাদ্দ কিন্তু আসলে কি করছে দিদি জানেন। আমি এককালে এক বিখ্যাত সিঃ কিঃ র ল্যাবে ছিলাম। যা বুঝেছি মালগুলোর চীপ লেবার চাই। আমার টিপিকাল সন্ধ্যে শুরু হত ভিক্টিমের দু হাতের নখ সিমেট্রিকালি কেটে। এই সব নিয়ে বস কিছু একআ বালের ডিসাইন বানাত। কেন করছি কি করছি জিগেস করতে গেলেই তো আবার রিচুয়াল রিচুয়াল করে চিল্লাবে। আরে রাখ তোর রিচুয়াল! গোপালবাবুও রিচুয়াল করতেন, কিন্তু খুনের সময় না।
    মামা বলেছিলেন- "যা, নাম করা লোক, হাতে ভাল প্রবলেম অছে, শিখে আসতে তো ক্ষতি নেই।" তাই পড়ে ছিলাম, অনেকদিন, মিড-ওয়েস্টের পান্ডববর্জিত টাউনে একটা বিশ্ব-বোরিং গ্যারেজে। খুনীদের সামাজিক জীবন হতে নেই এটা কোন ম্যানুআলে লেখা অছে একবার কেউ দেখা! আরাবুল কি রিক্লুস? গব্বরের ল্যাবে রোজ হেলেন নাচত। ইমরান হাশমি প্রতি তিন খুন পিছু দশটা চুমু খায়। "না, আমি বিশা-আল খুনী , তাই মেয়ে সামনে এলেই গোমড়থেরিয়াম হয়ে যাব" কোত্থেকে আসে এইসব স্টিরিওটাইপ! জঘন্য মনসিকতা। ৭০ সালে আমাদের পুরো জয়েন্ত ফ্যামিলি হই হই করে খুন করতে বেরোত। আর এখানে অনন্ত বসে থাকা আর মাঝে মাঝে চিল্লানো " কি রে, তোর হল , কোপটা বসাব?"
    মিহি গলায় উত্তর আসবে, 'আরে রোসো, সবে তো কলির সন্ধ্যে, আগে মালটার মাথায় একটু কদমছাঁট চালায় , ঝাটের সাথে প্যাটার্ন ম্যাচ করাব না !" ব্যস আধঘনটার ধাক্কা। উনি এফ বি আই কে চুল নখ নাড়ি ভুড়ি দিয়ে কি একটা মেসেজ দেবেন । আরে পাতি চিঠি লেখ বাল।

    অজ্ঞান ভিক্টিম কে পরিয়ে রাখত প্লাস্তিকের আলখাল্লা। পাশে গিয়ে ভাবতাম হাল্কা হ্যাজাব , পাগলা কানে কথা নিলে তো। গভীর চিন্তা করতে করতে বলত " কাঁচি টা পাস করো তো" তারপার সিলিঙ্গের দিকে তাকিয়ে বলত, " মোট pi^e খানা পিস হবে পাছার হোমোমোর্ফিক ম্যানিফোল্দের ফিক্স্দ পয়েন্টে ইন্তেস্টাইনের মোবিআ স্ট্রিপ খানা গুজে দিলেই.. কান আর চোখ কোলিনিআর হয়ে যাবে ' আর্ধেক শুনতাম না। শুকনো হেসে মনে মনে বলতাম, "আগে তুই মার ভাই। লোকটাকে মার। ওর ক্লোরোফর্মের ধুমকিটা উঠে গেলে ও ঐ ফিনফিনে আলখাল্লা পাতি বাইসেক্ট করে এক অর্থোগোনাল ঘুষিতে তোর ওয়েভ্ফাংশানের পতন ঘটাবে । রোজ নাইট আউট মেরে এই সেম ভাট আর পোষাচ্ছে না। "

    এই লাইনে আসলে সেরকম মজা নেই। যেরম লোকে ভাবে। ছবিতে অভিনয় করার শখ হয়েছিল। স্টুডিওর লোক তো হেসেই খুন ' এ হে হে, তোমাকে তো সত্যি খুনির মত দেখতে।' ' তো?' 'আরে ভাই, ছবি দেখো না? বহুদিনের এটাই ট্রেন্ড যে সিঃকিঃ হবে কোমল, নরম, ক্লিন-শেভেন। তাছাড়া তুমি হলে কাল। হলিঊডে কাল সিরিয়াল কিলার কটা দেখেছো?'

    শেষের এক ঘন্টায় বস রবীন্দ্রসঙ্গীত চার্জ করত। মাত্র দুটো গান স্টকে ছিল, লুপে চালাত। "জীবন মরনের" আর 'গোধুলিগগনে' সিঃ কিঃ রা সাধারনত দেখেছি জর্জ দা বলতে অজ্ঞান।
    এরকম কোন মুহুর্তে আমি স্ট্রেট উঠে বলেছিলাম 'বস তুমি পন্ডিত মানুষ। আমাদের কিছু কমন ইন্টারেস্ট অছে, কিন্তু ওয়েভলেন্থ মিলছে কি? তোমার মত সিভি আমার কোনদিন হবে না। আলবাল সবাইকে ঐ তোমার ভাঙ্গা খাটে তুলতে চাও, তোলো। আমি দু একটা খুন করব। কোয়ালিটি খুন। খুব ভালবেসে বা ক্ষেপে গিয়ে খুন। মোবিয়াস প্যাটার্ন বানানোর জন্য না। পুলিশকে ইম্প্রেস করার জন্য না। দুনিয়াকে মেসেজ দেবার জন্য না। সেই খুনগুলোর স্মৃতি দিয়ে বাকি জীবন কাটিয়ে দেব। ওকে?"
    "আরো দুঘন্টা থাকলে তুমি ইতিহাসের পার্ট হতে হে । মাথা আর বা* ভেতর দিয়ে একটা জর্ডান কার্ভ'
    "কাল কাগজে দেখে নেব'

    বিখ্যাত সিঃকিঃর মুখে দরজা বন্ধ করে এইভাবেই সেদিন বেরিয়ে এসেছিলাম। পুরো ইন্ডাস্ট্রিতাই একটা কেমন হাইপে চলছে না? আই হেট সিরিয়াল-কিলার্স।
  • pi | 78.48.231.217 | ২০ এপ্রিল ২০১৩ ০৫:২১601401
  • ঃ))
  • সুকি | 212.160.16.215 | ২০ এপ্রিল ২০১৩ ০৬:০৫601402
  • জয়গুরু - লাইনের লোক পাওয়া গেছে মনে হচ্ছে। আপনার ফ্রাষ্ট্রেশনটা পুরোটা না হলেও অনেকটা বুঝতে পারছি। আপনি আর কিছু না পারলেও এই ভাবে লিখে ফ্রাষ্ট্রেশনটা কমাবার চেষ্টা করেন, আমরা আপনার সাথে আছি। কে বলতে পারে, হয়ত একটা জনমতও তৈরী হতে পারে -
  • siki | 132.177.165.152 | ২০ এপ্রিল ২০১৩ ০৬:৫১601403
  • সি-কি মানে যে সিরিয়াল কিলার, সেটা জানতে পেরে বেশ একটা হিংস্র আনন্দ অনুভব করলাম। :)
  • শ্রী সদা | 132.176.98.243 | ২০ এপ্রিল ২০১৩ ১০:১৯601404
  • ঃ)))))
    সকাল সকাল মনটা ভালো হয়ে গেল। বিশেষ করে এফ বি আই কে মেসেজ দেওয়ার জায়গাটা মনে পড়লেই হাসি পাচ্ছে।
  • sosen | 125.242.205.136 | ২০ এপ্রিল ২০১৩ ১০:৪৪601405
  • হাহাহাহা
  • কৃশানু | 213.147.88.10 | ২০ এপ্রিল ২০১৩ ১৪:২১601406
  • জ্জিও!!!! এটা গোলা হয়েছে!!
  • Tim | 105.59.85.92 | ২০ এপ্রিল ২০১৩ ১৬:৫১601407
  • উত্তাল, আমি খুনির সাথে নিজেকে রিলেট করতে পেরে চমৎকৃত হলাম, ঃ-)))
  • kc | 188.61.96.29 | ২০ এপ্রিল ২০১৩ ১৭:১৮601408
  • জ্জিও। জিতে রহো।
  • phutki | 24.99.70.49 | ২০ এপ্রিল ২০১৩ ১৮:৩৮601392
  • বেশ জোরে জোরে পুরোটা পড়ে দেখলাম। দুর্দান্ত একটা মনোলগ হয়ে উঠতে পারে। এগিয়ে চলুক।
  • সিদ্ধার্থ | 233.239.147.183 | ২০ এপ্রিল ২০১৩ ১৮:৪২601393
  • গুরুতে পড়া আমার সেরা কয়েকটা লেখার মধ্যে একটা। এটা যেন শেষ না হয়। আমি এটার মধ্যে জমাটি উপন্যাস দেখতে পাচ্ছি
  • pinaki | 132.174.48.220 | ২০ এপ্রিল ২০১৩ ১৯:০৮601394
  • দারুণ লেখা। একেবারে অন্যরকম। হেব্বি লাগল।
  • aka | 79.73.10.10 | ২০ এপ্রিল ২০১৩ ১৯:১৭601395
  • খুনীকে রক্তাক্ত লাল সেলাম। একেবারে অন্যরকম। জ্জিও পাগলা।
  • aranya | 154.160.98.31 | ২০ এপ্রিল ২০১৩ ২২:০১601396
  • হ্যাটস অফ, টু গুড :-)
  • b | 135.20.82.166 | ২০ এপ্রিল ২০১৩ ২২:১১601397
  • এত বানান্ভুল করলে সিরিয়াল্কিলারের আইদেন্তিতি যে ঢরা পরে জাবে।
  • Ishan | 60.82.180.165 | ২০ এপ্রিল ২০১৩ ২২:২৯601398
  • এতো রিদ্ধি। এক লাইন পড়লেই বোঝা যায়।
  • pi | 78.48.231.217 | ২০ এপ্রিল ২০১৩ ২২:৩৩601399
  • দু' তিনটে শব্দ পড়লেই ঃ)
  • দেব | 111.218.147.63 | ২৬ অক্টোবর ২০১৩ ১৮:৫০601400
  • বেচারা ডেক্সটার। এত কান্ড করে শেষ পর্যন্ত এক পান্ডববর্জিত লগিং ফেসিলিটিতে গিয়ে আস্তানা গাড়তে হল।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যা মনে চায় মতামত দিন